বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > T20 WC-এর প্রথম একাদশে CSK-এর এই প্লেয়ারকে রাখার পরামর্শ দিলেন ভারতের প্রাক্তনী
রবীন্দ্র জাডেজাকেই প্রথম একাদশে খেলানোর কথা বলেছেন ভারতের প্রাক্তনী।
রবীন্দ্র জাডেজাকেই প্রথম একাদশে খেলানোর কথা বলেছেন ভারতের প্রাক্তনী।

T20 WC-এর প্রথম একাদশে CSK-এর এই প্লেয়ারকে রাখার পরামর্শ দিলেন ভারতের প্রাক্তনী

  • কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে জাডেজা ৮ বলে ২২ রানের একটি ঝড়ো ইনিংস খেলেছেন। আর তাতেই পাল্টে গিয়েছিল ম্যাচের রং। সেই সঙ্গে ১ উইকেটও নিয়েছিলেন তিনি। এটা দেখার পরেই জাডেজাকে বিশ্বকাপের প্রথম একাদশে রাখার জন্য আরও জোর দিয়েছেন নেহরা।

ইতিমধ্যে টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতের ১৫ জনের দল ঘোষণা হয়ে গিয়েছে। সেই দলে আবার পরিবর্তন হবে কিনা, তা নিয়ে নানা জল্পনা চলছে। এই পরিস্থিতিতে বিশ্বকাপের প্রথম একাদশে অবশ্যই করে চেন্নাই সুপার কিংসের এক প্লেয়ারকে রাখার পরামর্শ দিলেন ভারতের প্রাক্তন ফাস্টবোলার আশিস নেহরা।

১৫ জনের দলে রবিচন্দ্রন অশ্বিন, রাহুল চাহার, বরুণ চক্রবর্তীর মতো শক্তিশালী স্পিনাররা রয়েছেন। তবু প্রথম একাদশে রবীন্দ্র জাডেজাকে নিশ্চিত ভাবে রাখার পরামর্শ দিচ্ছেন নেহরা। কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে জাডেজা ৮ বলে ২২ রানের একটি ঝড়ো ইনিংস খেলেছেন। আর তাতেই পাল্টে গিয়েছিল ম্যাচের রং। সেই সঙ্গে ১ উইকেটও নিয়েছিলেন তিনি। এটা দেখার পরেই জাডেজাকে বিশ্বকাপের প্রথম একাদশে রাখার জন্য আরও জোর দিয়েছেন নেহরা।

ভারতীয় দলের কোচ রবি শাস্ত্রী, অধিনায়ক বিরাট কোহলি, মেন্টর মহেন্দ্র ধোনি সিং ধোনিকে তাই তাই জাড্ডুকে বিশ্বকাপের প্রথম একাদশে রাখার বিষয়টি মাথার রাখতে বলেছেন নেহরা। তাঁর দাবি, ‘বল হাতেও ও কার্যকরী ভূমিকা নেয়। কেকেআর-এর বিরুদ্ধে একটি গুরুত্বপূর্ণ উইকেট তুলে নিয়েছিল। সেই সঙ্গে মাত্র ২১ রান দেয়। ও যে রকম বল করতে অভ্যস্ত, সে রকমই বল করেছে। আর ব্যাট হাতে গত দু'বছর ধরে অসাধারণ ভাবে ভালো পারফরম্যান্স করছে। প্রসিধ কৃষ্ণার ওভারে ঝড় বইয়ে দিয়ে ম্যাচ জিতিয়েছে দলকে। আমরা এমএস ধোনি, আন্দ্রে রাসেল এবং কায়রন পোলার্ডের কথা বলি, কিন্তু নাইট রাইডার্সের বিরুদ্ধে রবীন্দ্র জাডেজা একই কাজ করেছে। ও সিএসকে-র জার্সিতে আইপিএলে এবং ভারতের জার্সিতে টেস্টে ব্যাট হাতে ভাল পার পারম্যান্স করেছে। ওর ব্যাটিং ধীরে ধীরে অসাধারণ হয়ে উঠছে।’

বন্ধ করুন