বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > SRH vs RR: প্রত্যাবর্তন স্টোকসের, একগুচ্ছ পরিবর্তনের ধাক্কায় প্রথম একাদশ ভুললেন স্মিথ!
সানরাইজার্স হায়দরাবাদ ম্যাচে বেন স্টোকস (ছবি সৌজন্য আইপিএল)
সানরাইজার্স হায়দরাবাদ ম্যাচে বেন স্টোকস (ছবি সৌজন্য আইপিএল)

SRH vs RR: প্রত্যাবর্তন স্টোকসের, একগুচ্ছ পরিবর্তনের ধাক্কায় প্রথম একাদশ ভুললেন স্মিথ!

  • নিয়মের গেরোয় এতদিন নামতে পারেননি ইংরেজ অলরাউন্ডার।

শুধু ছাড়পত্রের অপেক্ষা ছিল। সেই সবুজ সংকেত পাওয়ার পরই এবারের আইপিএলে নামলেন বেন স্টোকস। তারইমধ্যে দলে এতগুলি পরিবর্তন করেছেন যে প্রথম একাদশই ভুলেই গেলেন রাজস্থান রয়্যালসের অধিনায়ক স্টিভ স্মিথ।

আইপিএলের যাবতীয় আপডেট, লাইভ স্কোর দেখুন এখানে

ত্রয়োদশ আইপিএলে ভালো শুরু করেও টানা চারটি ম্যাচ হেরেছে রাজস্থান। তার জেরে ক্রমশ চাপ বাড়ছে স্মিথের উপর। আপাতত লিগ টেবিলের সাত নম্বরে আছেন তাঁরা। এই পরিস্থিতি থেকে ঘুরে দাঁড়াতে স্টোকের প্রত্যাবর্তনের দিকে অধীর আগ্রহে তাকিয়ে ছিল রাজস্থান। কিন্তু নিয়মের গেরোয় এতদিন নামতে পারেননি ইংরেজ অলরাউন্ডার। সেই বেড়াজাল টপকানোর পর প্রত্যাশিতভাবেই রবিবার সানরাইজার্সের হায়দরাবাদের বিরুদ্ধে প্রথম একাদশে জায়গা পেয়েছেন স্টোক। 

এছাড়াও দলে আরও তিনটি পরিবর্তন করেছে রাজস্থান। বাদ পড়েছেন অ্যান্ড্রু টাই, যশস্বী জয়সওয়াল, মহিপাল লোমোর এবং বরুণ অ্যারন। পরিবর্তে প্রথম একাদশে ঢুকেছেন রিয়ান পরাগ, রবিন উত্থাপ্পা এবং জয়দেব উনাদকাট। কিন্তু টসের সময় সে কথা বেমালুম ভুলে যান স্মিথ। তিনি জানিয়েছিলেন, দলে তিনটি পরিবর্তন হয়েছে। পরে জানানো হয়, আরও একটি পরিবর্তন হয়েছে রাজস্থানের। অ্যারনের পরিবর্তে দলে এসেছেন উনাদকাট।

এদিকে, রবিরারের প্রথম মহারণে টসে জেতেন সানরাইজার্স অধিনায়ক ডেভিড ওয়ার্নার। টসে জিতে তিনি প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন। আপাতত ছ'ম্যাচে ছ'পয়েন্ট নিয়ে লিগ টেবিলের পঞ্চম স্থানে আছে সানরাইজার্স। রাজস্থানের বিরুদ্ধে তারা তিনে উঠে আসবে। অন্যদিকে রাজস্থান আপাতত সাত নম্বরে আছে। সানরাইজার্সের বিরুদ্ধে জিতলে সাত ম্যাচে তাদের পয়েন্ট দাঁড়াবে ছয় এবং লিগ টেবিলের একধাপ উপরে উঠে আসবে। 

বন্ধ করুন