বাংলা নিউজ > ময়দান > IPL 22: জসপ্রীত বুমরাহর ফর্ম নিয়ে একেবারেই চিন্তিত না: রবি শাস্ত্রী
জসপ্রীত বুমরাহ (Mumbai Indians Twitter)
জসপ্রীত বুমরাহ (Mumbai Indians Twitter)

IPL 22: জসপ্রীত বুমরাহর ফর্ম নিয়ে একেবারেই চিন্তিত না: রবি শাস্ত্রী

  • পরপর ৭ মরশুমে বুমরাহ গড়ে ১৫টি করে উইকেট নেওয়ার পরবর্তীতে এই মরশুমে এখন পর্যন্ত ১০ ম্যাচে নিয়েছেন মাত্র ৫টি উইকেট। গড় ৬০.৮০। যা তার কেরিয়ারের সব থেকে খারাপ। তার ইকোনমি যদিও খারাপ নয়। ৭.৯৩ রান প্রতি ওভার।

শুভব্রত মুখার্জি: মুম্বই ইন্ডিয়ান্স দলের চলতি আইপিএলের পারফরম্যান্স একেবারেই ভালো নয়। পয়েন্ট তালিকার একেবারে নিচে রয়েছে তারা। ব্যাটিং ব্যর্থতার পাশাপাশি তাদের বোলাররাও খুব একটা ভালো পারফরম্যান্স করে উঠতে পারেনি। বোলিং বিভাগের নেতৃত্বে থাকা ভারতীয় জাতীয় দলের পেসার জসপ্রীত বুমরাহর পারফরম্যান্সও এবার তেমন বলার মতো নয়। তবে প্রাক্তন ভারতীয় হেড কোচ রবি শাস্ত্রী মনে করেন জসপ্রীত বুমরাহর ফর্ম নিয়ে একেবারেই চিন্তিত হওয়ার কিছু নেই।

রবি শাস্ত্রী মনে করেন চলতি আইপিএলে জসপ্রীত বুমরাহ কম উইকেট নেওয়ার অন্যতম প্রধান কারণ তাকে সাপোর্ট করার মতো বোলারের অভাব। বুমরাহর বোলার হিসেবে ক্ষমতা নিয়ে কোনও প্রশ্ন থাকতেই পারে না। পরপর ৭ মরশুমে বুমরাহ গড়ে ১৫টি করে উইকেট নেওয়ার পরবর্তীতে এই মরশুমে এখন পর্যন্ত ১০ ম্যাচে নিয়েছেন মাত্র ৫টি উইকেট। গড় ৬০.৮০। যা তার কেরিয়ারের সব থেকে খারাপ। তার ইকোনমি যদিও খারাপ নয়। ৭.৯৩ রান প্রতি ওভার।

ইএসপিএন ক্রিকইনফোয় দেওয়া এক সাক্ষাৎকারে রবি শাস্ত্রী জানিয়েছেন 'জসপ্রীত বুমরাহর ফর্ম নিয়ে একেবারেই চিন্তিত হওয়ার কিছু নেই। বিপক্ষ দলগুলো তাকে এইবার ভিন্নভাবে খেলেছে তাই হয়ত সেইভাবে ও উইকেট পায়নি। ওদের লক্ষ্য ছিল ওকে উইকেট না দেওয়া‌। দলের পরিস্থিতি ভালো থাকলে ব্যাটাররা ওর বিরুদ্ধে সুযোগ নেবে না হলে সাধারণভাবেই খেলবে। সেই কারণেই বুমরাহ যেন কিছুটা আটকে পড়েছে কারণ ওকে সাপোর্ট দেওয়ার মতন সেরকম বোলার নেই।' শেষ ম্যাচেও বুমরাহ তার ৪ ওভারে ৪৮ রান দিয়েছেন। একটিও উইকেট পাননি।

বন্ধ করুন