বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > অশ্বিন বুনো ওল হলে রাহানে বাঘা তেঁঁতুল! দেখুন কীভাবে একে অপরের সঙ্গে স্নায়ুর যুদ্ধে জড়ালেন

অশ্বিন বুনো ওল হলে রাহানে বাঘা তেঁঁতুল! দেখুন কীভাবে একে অপরের সঙ্গে স্নায়ুর যুদ্ধে জড়ালেন

রবিচন্দ্রন অশ্বিন ও অজিঙ্কা রাহানে (ছবি-টুইটার)

রাজস্থান রয়্যালসের স্পিনার আর অশ্বিন এবং চেন্নাই সুপার কিংসের ব্যাটসম্যান অজিঙ্কা রাহানে চিপক স্টেডিয়ামে আইপিএল ২০২৩-এর ১৭ তম ম্যাচের দ্বিতীয় ইনিংসের সময় মাঠের মধ্যে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন।

রাজস্থান রয়্যালসের স্পিনার আর অশ্বিন এবং চেন্নাই সুপার কিংসের ব্যাটসম্যান অজিঙ্কা রাহানে চিপক স্টেডিয়ামে আইপিএল ২০২৩-এর ১৭ তম ম্যাচের দ্বিতীয় ইনিংসের সময় মাঠের মধ্যে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন। CSK-এর ব্যাটিং করার সময়ের ৬ নম্বর ওভারে, আর অশ্বিন দ্বিতীয় বল করার সময় মাঝপথে থেমে যান। অশ্বিনের ক্রিয়াকলাপ নোট করেছিলেন রাহানেও। এবং অশ্বিন পরের ডেলিভারিতে বোল্ড করার পরে শেষ মুহূর্তে ব্যাক আউট হয়েছিলেন রাহানে। রাহানে ব্যাক আউট হওয়ার সময় অশ্বিন বল ডেলিভারি করেছিলেন। আশ্চর্যজনকভাবে, ভক্তরা চেন্নাই সুপার কিংসের জন্য উল্লাস করেছিলেন। উল্লেখ্য যে, অশ্বিন স্থানীয় ছেলে এবং তিনি চেন্নাই সুপার কিংসের হয়ে ২০০৮ থেকে ২০১৫ পর্যন্ত খেলেছেন।

আরও পড়ুন… ফিরতে পারেন হার্দিক, শক্তি বাড়াতে তৈরি পঞ্জাব, দেখে নিন দুই দলের সম্ভাব্য একাদশ

রাহানের উইকেট শিকার করেছিলেন অশ্বিন। ১৯ বলে ৩১ রান করে আউট হয়েছিলেন রাহানে। রাহানের উইকেট সিএসকে-র জন্য একটি বড় ধাক্কা ছিল কারণ তিনি রুতুরাজ গায়কোয়াড়ের প্রথম উইকেটের পরে ডেভন কনওয়ের সঙ্গে জুটি বেধে দলকে চাপ থেকে বের করে এনেছিলেন। ২.২ ওভারে চেন্নাই সুাপর কিংসের ওপেনার ব্যাটার খেলার ১০ বলে ৮ রান করে আউট হন। রুতুরাজ আউট হওয়ার পর দায়িত্ব সামলান রাহানে ও কনওয়ে। রাহানে আউট হওয়ার আগে পর্যন্ত দুই সিনিয়র তারকা দ্বিতীয় উইকেটে ৬৮ রান যোগ করেন। ডানহাতি ব্যাটসম্যান দৃঢ়ভাবে ব্যাটিং করছিলেন এবং স্টাম্পের সামনে আটকা ছিলেন। সেই সময়ে তাঁর স্ট্রাইক-রেট ছিল ১৬৩.১৬।

অজিঙ্কা রাহানের আউটের পর শিবম দুবের উইকেটও পেয়ে যান অশ্বিন। বাঁ-হাতি ব্যাটসম্যানকে লেগ বিফোর উইকেট হিসেবে আউট করেন অশ্বিন। সিদ্ধান্তকে চ্যালেঞ্জ না করেই ফিরে যান দুবে। রিপ্লে দেখায় যে দুবে বেঁচে যেতেন যদি তিনি সিদ্ধান্তটি পর্যালোচনা করতেন কারণ বলটি স্টাম্পে লাগছিল না। দুবের আউট হওয়ার পর, মঈন আলি মাঝখানে কনওয়ের সঙ্গে যোগ দেন। তবে এই খেলায় অশ্বিন ও রাহানের লড়াইটা ছিল দেখার মতো।

আরও পড়ুন… Champions League Quarterfinal 1st leg: নাপোলিকে থামাল মিলান, চেলসিকে হারাল রিয়াল

ম্যাচের কথা বললে, বুধবারের ম্যাচে প্রথমে ব্যাট করে আট উইকেটে ১৭৫ রান করে রাজস্থান রয়্যালস। তাদের হয়ে জোস বাটলার ৫২, দেবদূত পাডিক্কাল ৩৮ , রবিচন্দ্রন অশ্বিন ৩০ এবং শিমরন হেতমায়ার ৩০ রানে অপরাজিত থাকেন। আকাশ সিং, তুষার দেশপান্ডে এবং রবীন্দ্র জাদেজা তিনজনেই নিয়েছেন দুটি করে উইকেট। জবাবে রান‌ তাড়া করতে নেমে ছয় উইকেটে ১৭২ রানেই আটকে যায় চেন্নাই। ফলে তিন রানে ম্যাচ জিতে যায় রাজস্থান রয়্যালস। সিএসকের হয়ে ডেভন কনওয়ে ৫০, অজিঙ্কা রাহানে ৩১ , রবীন্দ্র জাদেজা ২৫* এবং মহেন্দ্র সিং ধোনি ৩২ রানে অপরাজিত থাকলেও ম্যাচ জেতাতে পারেননি।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

নিট প্রশ্ন ফাঁস কাণ্ডে দুর্নীতি হয়েছে, মানল কেন্দ্র, বড় বার্তা পরীক্ষার্থীদের হাসপাতালে ভর্তি সন্ধ্য়া রায়! রয়েছে বুকে অস্বস্তি, কেমন আছেন প্রবীণ অভিনেত্রী? রবিবার ১০ কোটি ঘরে তুলল চান্দু চ্যাম্পিয়ন, তিনদিনে মোট কত আয় হল কার্তিকের ছবির কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনার পরই রেলমন্ত্রীর সঙ্গে কথা CM-এর, করলেন বড় ঘোষণা আন্তর্জাতিক মহাকাশ স্টেশনে জরুরি অবস্থা! খবর দিতে গিয়ে যা বলল NASA ‘বলি বাচ্চা বউ’! দিদি নম্বর ১-এ এলেন শ্রুতি-স্বর্ণেন্দু, বয়সের কত ফারাক দুজনের? অবিলম্বে রাজভবন থেকে সব পুলিশকে সরাতে হবে, রাজ্যপালের নির্দেশে তোলপাড় কাণ্ড আদতে কেমন ছিল যীশু খ্রিস্টের ছোটবেলা? ১,৬০০ বছর পুরনো পাণ্ডুলিপি বলছে অন্য গল্প শাহের বৈঠকের ২৪ ঘণ্টার মধ্যে রিয়াসির হামলার তদন্তে NIA, ফোর্সের জালে ১ জঙ্গি প্রিয়াঙ্কা মজে শুভ্রজিতে, সায়ন্তর জীবনে প্রেমের নতুন কিরণ? জবাব দিলেন অভিনেতা

T20 WC 2024

BAN vs NEP ম্যাচে সেলিব্রেশন করতে গিয়ে সুইমিং পুলে পড়ে গেলেন ভক্ত! কী হল তারপর? ২৪ বলের মধ্যে ২১টা ডট, সর্বনিম্ন টোটাল ডিফেন্ড, বীর বিক্রমে সুপার এইটে টাইগাররা হামারা নেতা ক্যায়সা হো… নিউইয়র্কের ভক্তদের স্লোগানে কোহলির চমকপ্রদ প্রতিক্রিয়া টি২০ বিশ্বকাপের সুপার ৮-এ কবে কখন খেলবে বাংলাদেশ, USA? জানুন সব ম্যাচের সময়সূচি এবার বাংলাদেশের মুখোমুখি হবে ভারত, T20 WC সুপার ৮-এ কবে কবে মাঠে নামবেন রোহিতরা? আমাদের ভালো খেলোয়াড় আছে, কিন্তু দল হিসেবে… পাকিস্তান টিম নিয়ে কি বিরক্ত বাবর! T20 WC 2024 BAN vs NEP: নেপালের বিরুদ্ধে ১০৬ অলআউট! লজ্জার ইতিহাস গড়ল বাংলাদেশ T20 WC 2024: স্কটল্যান্ডের বিরুদ্ধে ৬টি ক্যাচ ফস্কাল অজিরা, গড়ল লজ্জার নজির PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে গম্ভীরের নাম জুনের শেষে ঘোষণা হতে পারে- রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.