বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > অশ্বিন বুনো ওল হলে রাহানে বাঘা তেঁঁতুল! দেখুন কীভাবে একে অপরের সঙ্গে স্নায়ুর যুদ্ধে জড়ালেন

অশ্বিন বুনো ওল হলে রাহানে বাঘা তেঁঁতুল! দেখুন কীভাবে একে অপরের সঙ্গে স্নায়ুর যুদ্ধে জড়ালেন

রবিচন্দ্রন অশ্বিন ও অজিঙ্কা রাহানে (ছবি-টুইটার)

রাজস্থান রয়্যালসের স্পিনার আর অশ্বিন এবং চেন্নাই সুপার কিংসের ব্যাটসম্যান অজিঙ্কা রাহানে চিপক স্টেডিয়ামে আইপিএল ২০২৩-এর ১৭ তম ম্যাচের দ্বিতীয় ইনিংসের সময় মাঠের মধ্যে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন।

রাজস্থান রয়্যালসের স্পিনার আর অশ্বিন এবং চেন্নাই সুপার কিংসের ব্যাটসম্যান অজিঙ্কা রাহানে চিপক স্টেডিয়ামে আইপিএল ২০২৩-এর ১৭ তম ম্যাচের দ্বিতীয় ইনিংসের সময় মাঠের মধ্যে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন। CSK-এর ব্যাটিং করার সময়ের ৬ নম্বর ওভারে, আর অশ্বিন দ্বিতীয় বল করার সময় মাঝপথে থেমে যান। অশ্বিনের ক্রিয়াকলাপ নোট করেছিলেন রাহানেও। এবং অশ্বিন পরের ডেলিভারিতে বোল্ড করার পরে শেষ মুহূর্তে ব্যাক আউট হয়েছিলেন রাহানে। রাহানে ব্যাক আউট হওয়ার সময় অশ্বিন বল ডেলিভারি করেছিলেন। আশ্চর্যজনকভাবে, ভক্তরা চেন্নাই সুপার কিংসের জন্য উল্লাস করেছিলেন। উল্লেখ্য যে, অশ্বিন স্থানীয় ছেলে এবং তিনি চেন্নাই সুপার কিংসের হয়ে ২০০৮ থেকে ২০১৫ পর্যন্ত খেলেছেন।

আরও পড়ুন… ফিরতে পারেন হার্দিক, শক্তি বাড়াতে তৈরি পঞ্জাব, দেখে নিন দুই দলের সম্ভাব্য একাদশ

রাহানের উইকেট শিকার করেছিলেন অশ্বিন। ১৯ বলে ৩১ রান করে আউট হয়েছিলেন রাহানে। রাহানের উইকেট সিএসকে-র জন্য একটি বড় ধাক্কা ছিল কারণ তিনি রুতুরাজ গায়কোয়াড়ের প্রথম উইকেটের পরে ডেভন কনওয়ের সঙ্গে জুটি বেধে দলকে চাপ থেকে বের করে এনেছিলেন। ২.২ ওভারে চেন্নাই সুাপর কিংসের ওপেনার ব্যাটার খেলার ১০ বলে ৮ রান করে আউট হন। রুতুরাজ আউট হওয়ার পর দায়িত্ব সামলান রাহানে ও কনওয়ে। রাহানে আউট হওয়ার আগে পর্যন্ত দুই সিনিয়র তারকা দ্বিতীয় উইকেটে ৬৮ রান যোগ করেন। ডানহাতি ব্যাটসম্যান দৃঢ়ভাবে ব্যাটিং করছিলেন এবং স্টাম্পের সামনে আটকা ছিলেন। সেই সময়ে তাঁর স্ট্রাইক-রেট ছিল ১৬৩.১৬।

অজিঙ্কা রাহানের আউটের পর শিবম দুবের উইকেটও পেয়ে যান অশ্বিন। বাঁ-হাতি ব্যাটসম্যানকে লেগ বিফোর উইকেট হিসেবে আউট করেন অশ্বিন। সিদ্ধান্তকে চ্যালেঞ্জ না করেই ফিরে যান দুবে। রিপ্লে দেখায় যে দুবে বেঁচে যেতেন যদি তিনি সিদ্ধান্তটি পর্যালোচনা করতেন কারণ বলটি স্টাম্পে লাগছিল না। দুবের আউট হওয়ার পর, মঈন আলি মাঝখানে কনওয়ের সঙ্গে যোগ দেন। তবে এই খেলায় অশ্বিন ও রাহানের লড়াইটা ছিল দেখার মতো।

আরও পড়ুন… Champions League Quarterfinal 1st leg: নাপোলিকে থামাল মিলান, চেলসিকে হারাল রিয়াল

ম্যাচের কথা বললে, বুধবারের ম্যাচে প্রথমে ব্যাট করে আট উইকেটে ১৭৫ রান করে রাজস্থান রয়্যালস। তাদের হয়ে জোস বাটলার ৫২, দেবদূত পাডিক্কাল ৩৮ , রবিচন্দ্রন অশ্বিন ৩০ এবং শিমরন হেতমায়ার ৩০ রানে অপরাজিত থাকেন। আকাশ সিং, তুষার দেশপান্ডে এবং রবীন্দ্র জাদেজা তিনজনেই নিয়েছেন দুটি করে উইকেট। জবাবে রান‌ তাড়া করতে নেমে ছয় উইকেটে ১৭২ রানেই আটকে যায় চেন্নাই। ফলে তিন রানে ম্যাচ জিতে যায় রাজস্থান রয়্যালস। সিএসকের হয়ে ডেভন কনওয়ে ৫০, অজিঙ্কা রাহানে ৩১ , রবীন্দ্র জাদেজা ২৫* এবং মহেন্দ্র সিং ধোনি ৩২ রানে অপরাজিত থাকলেও ম্যাচ জেতাতে পারেননি।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

পুরুলিয়া পাহাড়ে মিলেছে ডাইনোসরের জীবাশ্ম!‌ খবর চাউর হতেই আলোড়ন তুঙ্গে ওষুধের দাম নিয়ে দুশ্চিন্তা কমল, সুগার-প্রেশার-সহ ৬৯টি ওষুধের দাম বেঁধে দিল সরকার মীন রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল কুম্ভ রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল টিফিন ডেলিভারির আড়ালে মাদকের ব্যবসা শাবানার!প্রকাশ্যে 'ডাব্বা কার্টেল'-এর টিজার মকর রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল ধনু রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল মার্চের শুরুতেই দুর্যোগের মেঘে ঢাকবে বাংলার আকাশ, বৃষ্টি হবে কলকাতাতেও বৃশ্চিক রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল তুলা রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.