বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > বিয়ের কার্ডে ধোনির ছবি, নাম ও জার্সি নম্বর! মাহি ভক্তের এমন কাজ দেখলে আপনিও অবাক হবেন

বিয়ের কার্ডে ধোনির ছবি, নাম ও জার্সি নম্বর! মাহি ভক্তের এমন কাজ দেখলে আপনিও অবাক হবেন

নিজের বিয়ের কার্ডে মহেন্দ্র সিং ধোনির ছবি দিলেন দীপক প্যাটেল

দীপক তাঁর নিজের বিয়ের আমন্ত্রণ কার্ডের সামনে এবং পিছনে মহেন্দ্র সিং ধোনির ছবি ছাপিয়ে ধোনির প্রতি তাঁর আবেগের প্রমাণ দিয়েছেন। বিয়ের আমন্ত্রণপত্রে, দীপক এবং গরিমার শুভ বিবাহ সম্পর্কে সম্পূর্ণ তথ্য ছাড়াও, ধোনির জার্সি নম্বর সাত এবং মাহির এমবসড ছবি ছাপা হয়েছে, পাশাপাশি থালা লেখা রয়েছে।

রায়গড়ের ছত্তিশগড় অঞ্চলের তামনারের একজন মহেন্দ্র সিং ধোনি ভক্ত নিজের বিয়ের কার্ডের উভয় পাশে এমএস ধোনির ছবি এবং জার্সি নম্বর লিখেছেন। নিজের বিয়ের কার্ডেও থালা লিখেছেন সেই ভক্ত। আসলে মহেন্দ্র সিং ধোনির জনপ্রিয়তা বিশ্বের কারও কাছ অজানা নয়। শুধু ক্রিকেটেই নয়, সব মাঠেই মাহির ভক্ত পাওয়া যাবে। এমনই এক যুবকের সঙ্গে আজ আপনাদের পরিচয় করিয়ে দেব। তামনার ব্লকের মিলুপাড়ার কাছে কোডকেল গ্রামের বাসিন্দা দীপক প্যাটেল হলেন মহেন্দ্র সিং ধোনির বড় ভক্তদের একজন। তিনি শুধু অন্য ভক্তদের মতো নন, তিনি নিজের আবেগকে তুলে ধরার জন্য একটি অনন্য উপায় খুঁজে পেয়েছেন।

আরও পড়ুন… জানেন টিম ইন্ডিয়ার কোন ক্রিকেটারের সঙ্গে ইংল্যান্ডের রাস্তায় ঘুরতে চান অজিঙ্কা রাহানে

দীপক তাঁর নিজের বিয়ের আমন্ত্রণ কার্ডের সামনে এবং পিছনে মহেন্দ্র সিং ধোনির ছবি ছাপিয়ে ধোনির প্রতি তাঁর আবেগের প্রমাণ দিয়েছেন। এটি একটি অনন্য উপায়। বিয়ের আমন্ত্রণপত্রে, দীপক এবং গরিমার শুভ বিবাহ সম্পর্কে সম্পূর্ণ তথ্য ছাড়াও, ধোনির জার্সি নম্বর সাত এবং মাহির এমবসড ছবি ছাপা হয়েছে, পাশাপাশি থালা লেখা রয়েছে।

আরও পড়ুন… কে ইব্রাহিম জাদরান? ২১ বছর বয়সি আফগান ক্রিকেটার ভেঙে দিলেন শুভমন গিলের রেকর্ড

<p>বিয়ের কার্ডে ধোনির ছবি</p>

বিয়ের কার্ডে ধোনির ছবি

দীপকের এই বিয়ের কার্ড সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে। দীপকের বন্ধুদের সঙ্গে কথোপকথন থেকে জানা যায় যে দীপক নিজেই তাঁর এলাকায় একজন টেনিস বল ক্রিকেটার ছিলেন এবং তাঁর দলের পিএসকে স্টার অধিনায়ক ছিলেন। তার সব বন্ধুরাও তাঁকে এম.এস. ধোনি বলেই ডাকেন। জানা যায়, কয়েক মাস আগে খারাপ রাস্তার প্রতিবাদে রাস্তায় লাঙ্গল দিয়ে ধান বপনের একটি ভিডিয়ো ভাইরাল হয়েছিল, যা বেশ বিতর্কিতও হয়েছে। সেটি দীপক প্যাটেলের ভিডিয়ো ছিল। প্রথমে সেই ভিডিয়ো এবং এখন এই অনন্য আমন্ত্রণ কার্ড, সবসময় শিরোনামে থাকেন দীপক ৷ তিনি মনে করেন এই কার্ডটি অবশ্যই মাহির কাছে পৌঁছাবে বলে আশা করছি।

আরও পড়ুন… দামি কারান থেকে রাবাদা, শক্তিশালী দল গড়েও IPL 2023-এ কেন ব্যর্থ হল পঞ্জাব কিংস? দেখুন PBKS এর রিপোর্ট কার্ড

<p>বিয়ের কার্ডে ধোনির ছবি</p>

বিয়ের কার্ডে ধোনির ছবি

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির ভক্তের সংখ্যা অনেক বেশি। ধোনির অধিনায়ক শান্ত ব্যক্তিত্ব এবং উইকেটকিপিং দক্ষতা নিঃসন্দেহে বিনোদনমূলক। কিংবদন্তি ক্রিকেটারের উৎসাহী ভক্ত সম্প্রতি এমএস ধোনির প্রতি তার আশ্চর্যজনক আচরণের জন্য শিরোনাম এসেছেন। ছত্তিশগড়ের রায়গড় অঞ্চলের তমনারের একজন ভক্ত নিজের বিয়ের কার্ডের (এমএস ধোনি ইমেজ) দুই পাশে ধোনির ছবি এবং জার্সি নম্বর লিখেছেন। তার বিয়ের কার্ডেও থালা লেখা আছে। আসল বিবাহের আমন্ত্রণগুলি একটি আলোচিত বিষয় হয়ে উঠছে।

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl)

রায়গড় জেলার লাইলুঙ্গা বিধানসভা আসনের অধীনে তমনার ব্লকের। মিলুপাড়ার কোডকেল গ্রামের বাসিন্দা দীপক প্যাটেল হলেন মহেন্দ্র সিং ধোনির ভক্ত। দীপক শৈশব থেকেই ক্রিকেটে আগ্রহী ছিলেন এবং তিনি এমএস ধোনিকে অনুসরণ করতেন। তার আদর্শ খেলোয়াড় হিসেবে দেখা হয়। দীপক দাবি করেছেন যে তার দলের অনেক জয়ের সময় তিনি ধোনির অধিনায়কত্বে বিকশিত কৌশলটি সফলভাবে ব্যবহার করেছেন।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

আগে আতঙ্ক সাপ্লাই করত, এখন আটা জোগাড় করতে হিমসিম! প্রতিবেশীকে চরম খোঁচা মোদীর রাতুলের দেওয়া সিঁদুরে রাঙা হল সিঁথি, লাজে রাঙা হলেন 'কনে বউ' রূপাঞ্জনা রাষ্ট্রবাদীরা ৩, আর চোরেরা শূন্য, প্রথম দফার ফল নিয়ে মুখ খুলে দাবি শুভেন্দুর সূর্যে অভিষিক্ত রাম লালা, সূর্য তিলক পর্বে বিজ্ঞানকে কাজে লাগিয়েছেন এই অধ্যাপক ভোট না দিলে ছুটি কেটে নেব, নির্দেশ দিয়েও পিছু হঠলেন ওই রাজ্যের স্বরাষ্ট্রসচিব সোলাপুরে কংগ্রেসের প্রচারে অবিকল শাহরুখের মতো দেখতে ইনি কে? অবাক জনতা, চটল BJP IPL-এর ব্র্যান্ড ভ্যালুর দৌড়ে CSK-কে পিছনে ফেলল MI! জানুন কত নম্বরে রয়েছে KKR হনুমান জয়ন্তীতে বিশেষ কাকতালীয় শুভ সংযোগ, বজরংবলীর পুজো দেবে দ্বিগুণ সুফল একাই হেঁটে এসে ভোট দিলেন ১০২ বছরের বৃদ্ধা, স্যালুট সকলের, ভাইরাল যুবতীর ভিডিয়োও Summer Hacks: গরমে ভাত বাসি হলে বানিয়ে নিন এই শরবত, মুখে লেগে থাকবে স্বাদ

Latest IPL News

পন্তকে ঘিরে DC-র খেলোয়াড়দের বাচ্চারা, ফিরল পেইনের বেবি সিটার স্লেজিংয়ের স্মৃতি 'তোমার প্রিয় ক্রিকেটার বুমরাহ'?প্রশ্ন ইশানের,ভক্তের উত্তরে বুমরাহ বললেন-গুড চয়েস স্মার্ট রিপ্লে সিস্টেম কীভাবে IPL 2024-এ বিপ্লব এনেছে- তুলে ধরলেন শ্রীনাথ ও মেনন পরের আইপিএলেও খেলবেন ধোনি? রায়নার উত্তর নিয়ে জল্পনা - ভিডিয়ো IPL 2024: LSG vs CSK ম্যাচের আগে ধোনির প্রসঙ্গে অতীতের কোন কথা বললেন রাহুল? মুম্বইয়ের সংসারে অবশেষে মিলে সুর মেরা তুমহারা, রোহিতের আলিঙ্গন হার্দিককে ছেলে অন্ত প্রাণ বাবা!ছেলেকে উদ্দেশ্য করেই সোশ্যাল মিডিয়াতে বার্তা শিখর ধাওয়ানের T20 WC 2024-এর আগে কি সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন সূর্যকুমার! কী বললেন ‘SKY’? ‘স্বপ্ন সত্যি হয়েছে’, বুমরাহকে সুইপ শটে ছয় মেরে বলছেন আশুতোষ- ভিডিয়ো T20 ফর্ম্যাটে বল করাটা বেশ কঠিন- IPL-এ আগুন ঝরানোর পরেও স্বীকারোক্তি বুমরাহের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.