বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > হিটম্যান শতরান করবেন আগেই নাকি জানতেন হার্দিক! মরুদেশ থেকে অধিনায়ককে বিশেষ বার্তাও পাঠিয়েছিলেন
পার্থিব প্যাটেল ও হার্দিক পান্ডিয়া (ছবি:টুইটার)
পার্থিব প্যাটেল ও হার্দিক পান্ডিয়া (ছবি:টুইটার)

হিটম্যান শতরান করবেন আগেই নাকি জানতেন হার্দিক! মরুদেশ থেকে অধিনায়ককে বিশেষ বার্তাও পাঠিয়েছিলেন

  • আসলে আমি কিছুদিন আগেই ওকে একটা বার্তা দিয়ে বলেছিলাম যে তুমি ভালো একটা কিছু করতে চলেছ এবং আমি খুশি যে সে এটা করতে পেরেছে।

রোহিত শর্মাকে শুভচ্ছা জানাল টিম মুম্বই ইন্ডিয়ান্স। এই মুহূর্তে আইপিএল খেলতে মুরু দেশে রয়েছে মুম্বই ইন্ডিয়ান্স। দলের সঙ্গে অনুশীলন করতে ব্যস্ত হার্দিক পান্ডিয়ারা।  সংযু্ক্ত আরব আমিরশাহি থেকে দলের অধিনায়ককে শুভেচ্ছা জানালেন তাঁরা। কারণ অবশ্যই দেশের বাইরে রোহিত শর্মার প্রথম শতরান বলে কথা। 

দলের অধিনায়কের এমন সাফল্যের কারণে একটি ভিডিয়ো বার্তা পোস্ট করে মুম্বই ইন্ডিয়ান্স। সেখানে বার্তা দেন দলের সতীর্থরা। হার্দিক পান্ডিয়া থেকে পার্থিব প্যাটেল সকলেই শুভেচ্ছা জানান হিটম্যানকে। দলের সতীর্থরা রোহিতকে জানান, এখানেই যেন তিনি না থেমে থাকেন, কারণ তার ব্যাট থেকে এমন পারফমেন্স দেখতে চান তাঁরা। 

হার্দিক পান্ডিয়া জানান, ‘দিন খুব স্পেশাল। রোহিতের একশো। আমার সতীর্থ এখানে আমার অধিনায়ক, রোহিত শতরান করায় বন্ধু হিসাবে আমি খুব খুশি হয়েছি। আসলে আমি কিছুদিন আগেই ওকে একটা বার্তা দিয়ে বলেছিলাম যে তুমি ভালো একটা কিছু করতে চলেছ এবং আমি খুশি যে সে এটা করতে পেরেছে।’

রোহিতের থেকে আরও ভালো কিছু দেখার ইচ্ছা প্রকাশ করলেন হার্দিক। তাঁর কথায় সকলেই রোহিতের ব্যাটিং উপভোগ করেন, তাই এখানেই যেন তিনি না থামেন। দলের অন্যতম সদস্য ও ভারতীয় দলের প্রাক্তন উইকেটরক্ষক পার্থিব প্যাটেল বলেন, রোহিত শর্মা তুমি দারুণ করেছ। অসাধারাণ একশো। আমরা তোমার ব্যাটিং উপভোগ করেছি। দলের আর এক সতীর্থ সৌরভ তিওয়ারি জানিয়েছেন, রোহিত দারুণ করেছ, সিরিজ জিতে আসতে।   

বন্ধ করুন