বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > জুটিতে শতরান করলেই হারে দল! IPL -এ দুর্ভাগ্যের রেকর্ড গড়লেন কেএল রাহুল ও মায়াঙ্ক আগরওয়াল
কেএল রাহুল ও মায়াঙ্ক আগরওয়াল (ছবি:টুইটার)
কেএল রাহুল ও মায়াঙ্ক আগরওয়াল (ছবি:টুইটার)

জুটিতে শতরান করলেই হারে দল! IPL -এ দুর্ভাগ্যের রেকর্ড গড়লেন কেএল রাহুল ও মায়াঙ্ক আগরওয়াল

  • এ কেমন অদ্ভুত রেকর্ড! জুটিতে শতরান করার পরেও হারতে হয় দলকে! মঙ্গলবার কেএল রাহুল এবং মায়াঙ্ক আগরওয়ালের জুটি বাইশ গজে একটি দুর্ভাগ্যের রেকর্ড তৈরি করল। তাদের জুটিতে ৪ বার শতরানের মাইলস্টোন টপকাল কিন্তু চারবারই হারতে হয়েছে তাদের দলকে।

এ কেমন অদ্ভুত রেকর্ড! জুটিতে শতরান করার পরেও হারতে হয় দলকে! মঙ্গলবার কেএল রাহুল এবং মায়াঙ্ক আগরওয়ালের জুটি বাইশ গজে একটি দুর্ভাগ্যের রেকর্ড তৈরি করল। তাদের জুটিতে ৪ বার শতরানের মাইলস্টোন টপকাল কিন্তু চারবারই হারতে হয়েছে তাদের দলকে। নিজেদের সেরাটা দিলেও, দল জিততে না পারায় হতাশা বেড়েছে কেএল রাহুল এবং মায়াঙ্ক আগরওয়ালের মধ্যে।

১৪তম আইপিএলের দ্বিতীয় পর্বের ম্যাচে একটি অনন্য দৃশ্য দেখাল পঞ্জাব কিংস। শেষ ১২ বলে ৮ রান করতে পারেনি তারা এবং শেষ পর্যন্ত রাজস্থানের কাছে ২ রানে পরাজিত হল পঞ্জাব কিংস। তবে এদিন প্রথম থেকে ম্যাচের রাশ নিজিদের হাতে ধরে রেখেছিল পঞ্জাব। এদিন প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ১৮৫ রান তোলে রজস্থান রয়্যালস। জবাবে মাত্র ১১.৪ ওভারে বিনা উইকেট হারিয়ে ১২০ রান তুলে নিয়েছিল পঞ্জাব। ওভার প্রতি প্রায় ১০ রান করে স্কোর বোর্ডে যুক্ত করেছিলেন কেএল রাহুল এবং মায়াঙ্ক আগরওয়াল। জুটিতে দলের হয়ে ১২০ রান করেন তারা।   

ম্যাচের সেই মুহূর্তে অনেকে ভেবেই নিয়েছিলেন যে সহজেই এদিনের ম্যাচ হয়তো জিতবে পঞ্জাব। ১৯ ওভারে যখন ২ উইকেটের বিনিময়ে পঞ্জাবের রান ১৮২ তখনও সকলে কেএল রাহুলদের নিশ্চিত জয় ধরে নিয়েছিল। কিন্তু ভাগ্যের ফেরে বদলে যায় ম্যাচের ছবি। জেতা ম্যাচ হারতে হয় পঞ্জাবকে। এমন অবস্থায় সকলে বলতে শুরু করেন এটা প্রথম নয়, এর আগেও একই ঘটনা ঘটেছিল কেএল রাহল ও মায়াঙ্ক আগরওয়ালদের সঙ্গে।

পঞ্জাব কিংস দলের অধিনায়ক কেএল রাহুল এবং মায়াঙ্ক আগরওয়ালের জুটি তাদের নামে একটি অবাঞ্ছিত রেকর্ড তৈরি করে ফেললো এদিন। রাহুল এবং মায়াঙ্ক আইপিএলের ইতিহাসে মোট ৪ বার ওপেনিং জুটিতে শতরান করেছেন এবং চারবারই পরাজয়ের মুখোমুখি হতে হয়েছে তাদের। রাজস্থান রয়্যালসের বিপক্ষে এই ম্যাচের আগে, তিনি একই মরশুমে দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে ১২২ রানের পার্টনারশিপ করেছিলেন তারা। সেই ম্যাচেও তাদের হারতে হয়েছিল। ২০২০ সালে কেকেআর -এর বিরুদ্ধে মায়াঙ্ক এবং রাহুল প্রথম উইকেটে ১১৫ রান যোগ করেছিলেন, সেই ম্যাচেও তাদের পরাজয়ের মুখোমুখি হতে হয়েছিল এবং ২০২০ সালেই রাজস্থানের বিপক্ষে ১৮৩ রানের পার্টনারশিপ করেও পঞ্জাব কিংস হেরেছিল।

বন্ধ করুন