বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2021: স্টিভ স্মিথের সিদ্ধান্তে ক্ষুব্ধ প্রাক্তন অজি অধিনায়ক মার্ক টেলর

IPL 2021: স্টিভ স্মিথের সিদ্ধান্তে ক্ষুব্ধ প্রাক্তন অজি অধিনায়ক মার্ক টেলর

স্টিভ স্মিথ। ছবি- পিটিআই।  (PTI)

স্মিথ, কামিন্স মিলিয়ে মোট ১৪ জন অজি ক্রিকেটার (তিনজন দেশে ফিরে গেছেন) ও রিকি পন্টিং, ব্রেট লি-সহ বহু প্রাক্তন ক্রিকেটাররা কোচের ভূমিকায় সুযোগ পেয়েছেন এ মরশুমের আইপিএলে।

করোনার আতঙ্ক এবার থাবা বসিয়েছে আইপিএলেও। সুরক্ষিত জৈব বলয়ের গন্ডি পেরিয়ে ঢুকে পড়েছে কলকাতা নাইট রাইডার্স ও চেন্নাই সুপার কিংসের সংসারেও। এমন অবস্থায় একাধিক অস্ট্রেলীয় ক্রিকেটার দেশে ফিরে গেলেও স্টিভ স্মিথ, প্যাট কামিন্স-সহ বেশিরভাগ অজিই রয়ে গিয়েছেন ভারতে। আর এতেই চটেছেন প্রাক্তন অজি অধিনায়ক মার্ক টেলর।

করোনা আবহে স্বদেশীয়দের আইপিএলে অংশগ্রহণ এবং বিশেষত স্টিভ স্মিথের দেশে না ফিরে খেলা চালিয়ে যাওয়াকে মানতে পারছেন না টেলর। অস্ট্রেলিয়ার চ্যানেল নাইনে এক আলোচনা সভায় তিনি বলেন, ‘এতজন অস্ট্রেলিয়ানকে এই সময়ে আইপিএলে অংশগ্রহণ করতে দেখে আমি অবাকই হয়েছি। হ্যাঁ প্যাট কামিন্সের সিদ্ধান্তের কথা মানা যায়। ছয় সপ্তাহের ক্রিকেটের জন্য ও যা অর্থ পাচ্ছে (১৫.৫ কোটি) তা ফেরানো সত্যিই মুশকিল। তবে স্টিভ স্মিথ যে অর্থ পায় (২.২ কোটি) সেটা যদিও একদম ফেলনা নয়, তবে ওর মতো ক্রিকেটার আরও বেশি পাওয়ার যোগ্য। আমি বুঝতে পারছি না ও কেন এই পরিস্থিতিতে ওখানে গেছে।’

দিল্লি ক্যাপিটালস দলে স্মিথ শেষ তিন ম্যাচ খেললেও নিয়মিত সদস্য নন। অপরদিকে প্যাট কামিন্স কলকাতা নাইট রাইডার্স দলের বোলিং বিভাগের অধিনায়ক। স্মিথ, কামিন্স মিলিয়ে মোট ১৪ জন অজি ক্রিকেটার (তিনজন দেশে ফিরে গেছেন) ও রিকি পন্টিং, ব্রেট লি-সহ বহু প্রাক্তন ক্রিকেটাররা কোচের ভূমিকায় সুযোগ পেয়েছেন এ মরশুমের আইপিএলে। এদের বেশিরভাগই বন্ধু হলেও কারুর মুখ থেকে বর্তমান পরিস্থিতির বিষয়ে তেমন কোন খবর পাননি বলেই আরও জানান টেলর।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

সার্চ কমিটি তৈরির প্রস্তাব ‘ফেলে রেখেছেন’ রাজ্যপাল, উপাচার্য নিয়োগে সরব ব্রাত্য ১১ বছরের পার্থক্য, বিয়ের আগেই প্রেগন্যান্ট, কেমন ছিল রণবীর-আলিয়ার লাভ লাইফ চন্দ্রকান্তকে নিয়ে সোচ্চার প্রাক্তন শিষ্যরা, সতর্ক প্রতিক্রিয়া গম্ভীরের হঠাৎ করে কেন টেলএন্ডারকে ওপেনিংয়ে পাঠালেন? বিতর্কের মুখে সাফাই সঞ্জুর অভিনয়ে নামাতেই ভেঙেছিল প্রথম প্রেম! কোন বয়সে প্রথম প্রেমে পড়েন ‘মিঠাই’ সৌমিতৃষা মোদীর রাজ্যে ক্রাউডফান্ড করে ভোটে লড়ছেন কিছু কংগ্রেস প্রার্থী '...সব রক্ষা হয়ে যাবে', নববর্ষে হাতে ত্রিশূল নিয়ে প্রচারে দিলীপ ঘোষ ‘এত কম বয়সে অধিনায়ক হব ভাবতে পারিনি’, অকপট শ্রেয়স আইয়ার সত্তরোর্ধ্বদের ফ্রি স্বাস্থ্য বিমার প্রতিশ্রুতি, PM কিষাণ নিয়েও বড় সংকল্প BJP-র রামনবমী ২০২৪ এ শুভ যোগ! গাড়ি , সম্পত্তি কেনার যোগ, লাকি ৫ রাশি কারা?

Latest IPL News

চন্দ্রকান্তকে নিয়ে সোচ্চার প্রাক্তন শিষ্যরা, সতর্ক প্রতিক্রিয়া গম্ভীরের হঠাৎ করে কেন টেলএন্ডারকে ওপেনিংয়ে পাঠালেন? বিতর্কের মুখে সাফাই সঞ্জুর ‘এত কম বয়সে অধিনায়ক হব ভাবতে পারিনি’, অকপট শ্রেয়স আইয়ার বল না করলে হার্দিককে কেন বিশ্বকাপে খেলানো হবে, প্রশ্ন তুললেন হর্ষ ভোগলে ‘জিতেশ কোনওদিনই দলের সহ-অধিনায়ক ছিল না’, বিতর্কের পর সাফাই কোচ সঞ্জয় বাঙ্গারের কীভাবে ভারতীয় টেস্ট দলে সুযোগ পাবেন মায়াঙ্ক যাদব! উপায় বলে দিলেন ইয়ান বিশপ ম্যাচ ফিট হচ্ছেন পাথিরানা, MI ম্যাচে না খেললেও শীঘ্রই ফিরবেন- স্টিফেন ফ্লেমিং বাবা ভক্ত আব্রাম! শাহরুখের কলকাতার সঙ্গী ছোট ছেলে আর সুহানা, জমবে রবিবারের ম্যাচ উইনিং কম্বিনেশন কি ভাঙবেন হার্দিক-রুতুরাজ! দেখুন IPL-র এল ক্লাসিকোর সম্ভাব্য XI শিবমকে ভারতীয় দলে চাইব, MI ম্যাচের আগে হার্দিকের সঙ্গে মাইন্ডগেম ফ্লেমিংয়ের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.