বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: ম্যাচ শেষেই গুরুর সঙ্গে সাক্ষাৎ করতে ছুটলেন DC ক্রিকেটার, আর্জি রাখলেন ধোনিও
ম্যাচের পর সাজঘরে মহেন্দ্র সিং ধোনি এবং ললিত যাদব। ছবি- ইন্সটাগ্রাম।
ম্যাচের পর সাজঘরে মহেন্দ্র সিং ধোনি এবং ললিত যাদব। ছবি- ইন্সটাগ্রাম।

IPL 2021: ম্যাচ শেষেই গুরুর সঙ্গে সাক্ষাৎ করতে ছুটলেন DC ক্রিকেটার, আর্জি রাখলেন ধোনিও

  • দিল্লির বিরুদ্ধে ম্যাচে তিন উইকেটে পরাজিত হয় মহেন্দ্র সিং ধোনির চেন্নাই।

মহেন্দ্র সিং ধোনি নামটা ভারতীয় ক্রিকেটের ইতিহাসে স্বর্ণাক্ষরে চিরকালের জন্য লেখা হয়ে গেছে। কেরিয়ারের সায়াহ্নে এসে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেও আইপিএল খেলা চালিয়ে যাচ্ছেন মাহি। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে তিনি ভারতীয় দলের মেন্টর নিযুক্ত হলেও এই কাজটা বহুদিন ধরেই করে আসছেন ধোনি। সোমবার (৪ অক্টোবর) দিল্লি ক্যাপিটালস ম্যাচের পরেও এমনই এক দৃশ্য ধরা পড়ল। 

ইশান কিষাণ থেকে শাহরুখ খান, আইপিএলের মঞ্চে প্রতিপক্ষ দলের তরুণরা বারংবার ধোনির কাছে পরামর্শের জন্য ছুটে গিয়েছেন এবং ধোনিও ভাল গুরুর মতো নিজের জ্ঞানের ভান্ডার তাঁদের সামনে খুলে দিয়েছেন। সোমবার একই কাজ করতে দেখা গেল তাঁকে। এবার ধোনির পাঠশালার শিষ্য দিল্লি ফ্রাঞ্চাইজির ললিত যাদব। ম্যাচে না খেললেও ম্যাচের পর সাজঘরে ললিত মাহির কাছে যান এবং তার ছবিও নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে পোস্ট করেছেন ললিত।

তাঁর পোস্ট করা একটি ছবিতে ধোনিকে তাঁর দিল্লি জার্সিতে সই করতে দেখা যাচ্ছে এবং অপরটিতে কিংবদন্তীর ভারতীয় ক্রিকেটারের পাশে বসে তিনি ছবির জন্য পোজ দিচ্ছেন। পোস্টোর ক্যাপশনে ললিত লেখেন, ‘স্বপ্ন সত্যি হয়, তাই স্বপ্ন দেখার সাহস করো।’ প্রাক্তন ভারতীয় অধিনায়কের সঙ্গে তাঁর এই ছবি স্বাভাবিকভাবেই দ্রুত তাঁর অ্যাকউন্টের সবচেয়ে লাইক পাওয়া ছবিগুলির মধ্যে জায়গা করে নেয়।

বন্ধ করুন