বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: মুম্বই ইন্ডিয়ান্সের নতুন জার্সির নকশা কোন ফ্যাশন ডিজাইনারের তৈরি?
মুম্বই ইন্ডিয়ান্সের নতুন জার্সি। ছবি- টুইটার।
মুম্বই ইন্ডিয়ান্সের নতুন জার্সি। ছবি- টুইটার।

IPL 2021: মুম্বই ইন্ডিয়ান্সের নতুন জার্সির নকশা কোন ফ্যাশন ডিজাইনারের তৈরি?

  • শনিবার নতুন মরশুমের জন্য নতুন জার্সির নকশা সমর্থকদের সামনে নিয়ে আসে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা।

দিল্লি ক্যাপিটালস ও চেন্নাই সুপার কিংস আগেই আইপিএলের আসন্ন মরশুমের জন্য নিজেদের নতুন জার্সি সমর্থকদের সামনে নিয়ে এসেছে। এবার ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স প্রকাশ করল তাদের নতুন জার্সির নকশা।

শনিবার সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ও একটি ছবি পোস্ট করে মুম্বই ইন্ডিয়ান্স তাদের নতুন জার্সি অনুরাগীদের সামনে নিয়ে আসে। পরে ক্রিকেটারদের হাতে নতুন জার্সির ছবিও পোস্ট করা হয় ফ্র্যাঞ্চাইজির তরফে।

মুম্বই ইন্ডিয়ান্সের প্রেস বিজ্ঞপ্তি অনুয়ায়ী, নতুন এই জার্সিত নকশা তৈরি করেছেন ফ্যাশন ডিজাইনার শান্তনু ও নিখিল। নতুন এই জার্সি ব্রহ্মাণ্ডের পাঁচটি মৌলিক উপাদান ভূমি, জল, অগ্নি, বায়ু ও মহাশূন্যের বার্তা বহন করছে।

মুম্বই ইন্ডিয়ান্স ৯ এপ্রিল আইপিএল ২০২১-এর উদ্বোধনী ম্যাচে মাঠে নামছে বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে। নিয়ম অনুযায়ী এবছর সব ফ্র্যাঞ্চাইজিকে নিরপেক্ষ কেন্দ্রে আইপিএল ম্যাচগুলি খেলতে হবে। স্বাভাবিকভাবেই ওয়াংখেড়েতে মুম্বইয়ের কোনও ম্যাচ নেই।

মুম্বই ইন্ডিয়ান্স তাদের লিগ ম্যাচগুলি খেলবে চেন্নাই, দিল্লি, বেঙ্গালুরু ও কলকাতায়। ২৩ মে ইডেনে তারা লিগের শেষ ম্যাচে দিল্লি ক্যাপিটালসের মুখোমুখি হবে। রোহিতরা চেন্নাইয়ে ৫টি, দিল্লিতে ৪টি, বেঙ্গালুরুতে ৩টি ও কলকাতায় ২টি ম্যাচ খেলবেন।

বন্ধ করুন