বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: আইপিএল শুরুর আগে রাহানেকে কী টিপস দিলেন রিল লাইফের কপিল দেব?
রণবীর-রাহানে।
রণবীর-রাহানে।

IPL 2021: আইপিএল শুরুর আগে রাহানেকে কী টিপস দিলেন রিল লাইফের কপিল দেব?

  • ৪ জুন মুক্তি পাচ্ছে রণবীর সিং-এর ৮৩। ১৯৮৩ সালে কপিল দেবের নেতৃত্বে ভারতের বিশ্বকাপ জয়ের পটভূমিকায় তৈরি হয়েছে এই ছবি। এই ছবিতে কপিলের ভূমিকায় দেখা যাবে রণবীর সিং-কে।

শনিবার চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে আইপিএল অভিযান শুরু করবে দিল্লি ক্যাপিটালস। তার আগে দিল্লির নির্ভরযোগ্য ব্যাটসম্যান অজিঙ্কা রাহানেকে কী পরামর্শ দিয়ে গেলেন রণবীর সিং?

আসলে বৃহস্পতিবার রাহানে ও রণবীর দু’জনেই তাঁদের সোশ্যাল মিডিয়ায় একে অপরের সঙ্গে ভিডিয়ো এবং ছবি শেয়ার করেছেন। রাহানের পোস্ট করা ভিডিয়োতে রণবীরকে শ্যাডো বোলিং অ্যাকশন করতে দেখা গিয়েছে। আর ৩২ বছরের রাহানেকে শ্যাডো ব্যাটিং করতে। ইনস্টাগ্রামে এই ভিডিয়ো পোস্ট করে ক্যাপশনে রাহানে লিখেছেন, ‘আমার গল্লিতে যখন সিম্বা এসেছে , তখন ক্রিকেটের একটা শট তো খেলা হবেই’। এর জবাবে আবার রণবীর লিখেছেন, ‘অসাধারণ ড্রাইভ!…জিঙ্কসের খাতায় ৪ রান যোগ হল।’

একা রাহানে নন, রণবীরও তাঁর আর রাহানের একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে লিখেছেন, ‘অল দ্য বেস্ট ফর দ্য টুর্নামেন্ট, চ্যাম্প!’ তাঁদের এই ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গেই মুহূর্তে ভাইরাল হয়েছে।

৪ জুন মুক্তি পাচ্ছে রণবীর সিং-এর ৮৩। ১৯৮৩ সালে কপিল দেবের নেতৃত্বে ভারতের বিশ্বকাপ জয়ের পটভূমিকায় তৈরি হয়েছে এই ছবি। এই ছবিতে কপিলের ভূমিকায় দেখা যাবে রণবীর সিং-কে। 

এ দিকে রণবীর থেকে শুভেচ্ছা হার্তা পেয়ে আপ্লুত রাহানে। গত বারের রানার্স  আপ দলকে এ বার চ্যাম্পিয়ন করানোর একটা বড় দায়িত্ব থাকবে অজিঙ্কা রাহানের কাঁধে। দেখার, রিল লাইফের কপিল দেবের অনুপ্রেরণা কতটা কাজে লাগে!

বন্ধ করুন