বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: দিল্লি ক্যাপিটালসের জৌলুস বাড়াতে চলেছেন আগরকর, নতুন ভূমিকায় আইপিএলে ফিরছেন টিম ইন্ডিয়ার প্রাক্তন পেসার!
জাতীয় দলে থাকার সময় অজিত আগরকর। ছবি- টুইটার।

IPL 2022: দিল্লি ক্যাপিটালসের জৌলুস বাড়াতে চলেছেন আগরকর, নতুন ভূমিকায় আইপিএলে ফিরছেন টিম ইন্ডিয়ার প্রাক্তন পেসার!

  • দিল্লির হয়েই শেষবার আইপিএলে মাঠে নামেন অজিত আগরকর।

আইপিএল ২০২২-এর আগে মেগা নিলাম থেকে দল গুছিয়ে নিয়েছে দিল্লি ক্যাপিটালস। এবার তাদের কোচিং স্টাফের দলে নতুন সংযোজন হতে চলেছে। দিল্লির সহকারী কোচ হিসেবে দায়িত্ব নিতে চলেছেন অজিত আগরকর।

শ্রীলঙ্কার বিরুদ্ধে টিম ইন্ডিয়ার টি-২০ ও টেস্ট সিরিজের পরেই দিল্লি ক্যাপিটালসে যোগ দেবেন টিম ইন্ডিয়ার প্রাক্তন পেসার, এমনটাই খবর ESPNcricinfo-র। আপাতত ঘরের মাঠে ভারতের এই দু'টি সিরিজে সম্প্রচারকারী সংস্থার হয়ে কাজ করবেন আগরকর।

অজিত আগরকর দিল্লির হেড কোচ রিকি পন্টিংয়ের সহকারী হিসেবে কাজ করা ছাড়াও ক্যাপ্টেন পন্ত, ব্যাটিং কোচ আমরে ও বোলিং কোচ জেমস হোপসের সঙ্গে লিডারশিপ টিমেও থাকবেন। মহম্মদ কাইফ ও অজয় রাতরার সঙ্গে চুক্তি ছিন্ন করার পরেই দিল্লি হাত বাড়ায় আগরকরের দিকে। কাইফ ও রাতরা দু'জনেই সহকারী হিসেবে দিল্লি ক্যাপিটালসের সঙ্গে যুক্ত ছিলেন। কাইফ ২০১৯ থেকে ফ্র্যাঞ্চাইজির সঙ্গে জড়িত ছিলেন। রাতরা একটি মরশুম কাজ করেন দিল্লির হয়ে।

৪৪ বছরের আগরকর শেষবার জাতীয় দলের হয়ে মাঠে নামেন ২০০৭ সালে। তিনি ২০১৩ সালে প্রতিযোগিতামূলক ক্রিকেট থেকে অবসর নেন। কলকাতা নাইট রাইডার্স ছাড়া দিল্লি ডেয়ারডেভিলসের হয়ে আইপিএল খেলেন আগরকর। দিল্লির হয়েই শেষবার ইন্ডিয়ান প্রিমিয়র লিগে মাঠে নেমেছিলেন আগরকর। সেদিক থেকে নতুন ভূমিকায় সেই দিল্লির হয়েই আইপিএলে ফিরছেন অজিত। ফ্র্যাঞ্চাইজির তরফে অবশ্য এখনও সরকারিভাবে কিছু জানানো হয়নি।

বন্ধ করুন