বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: 'আম্পায়ারদের সমর্থন করতে এসেছি', গ্যালারির পোস্টারে মনে বল পেলেন নীতিন মেননরা

IPL 2022: 'আম্পায়ারদের সমর্থন করতে এসেছি', গ্যালারির পোস্টারে মনে বল পেলেন নীতিন মেননরা

গ্যালারিতে সমর্থক পেয়ে গেলেন আম্পায়াররাও। ছবি- টুইটার।

ভুল করলে সবাই গালাগাল দিচ্ছে, অবশেষে IPL-এ সমর্থক পেয়ে গেলেন আম্পায়াররাও।

বিরাট কোহলি ফর্মে নেই। সমর্থকরা হতাশ হলেও কোহলির সমর্থনে গলা ফাটাচ্ছেন বিশেষজ্ঞরা। পরামর্শের ঝড় বইছে অফ ফর্মে থাকা রোহিত শর্মাকে নিয়েও। জাদেজা পরিচিত ছন্দে নেই, এমন আলোচনাও শোনা যাচ্ছে বিস্তর। কেকেআর ম্যাচের আগে পর্যন্ত জসপ্রীত বুমরাহ উইকেট পাচ্ছেন না বলেও গুঞ্জন শোনা যাচ্ছিল।

সব মিলিয়ে চলতি আইপিএলে ফর্মে না থাকা ক্রিকেটারদের পাশে দাঁড়ানোর চেষ্টা চোখে পড়ছে সর্বত্র। তবে আম্পায়ারদের ভাগ্যে শুধুই জুটছে গালাগাল।

আরও পড়ুন:- যা আগে কখনও ঘটেনি, IPL 2022-তে প্রথমবার দেখা যায় এই ৫টি ঘটনা

এবারের আইপিএলে আম্পায়ারিংয়ের মান নিয়ে প্রশ্ন উঠছে বিস্তর। তার জন্য মাঠে ও মাঠের বাইরে বিস্তর ‘গালাগাল’ শুনতে হচ্ছে আম্পায়ারদের। কখনও রোহিত শর্মা ক্ষোভ প্রকাশ করছেন। কখনও চোখ রাঙাচ্ছেন ডেভিড ওয়ার্নার। কোহলি বচসা জুড়ে দিচ্ছেন। পন্ত দল তুলে নেওয়ার হুমকি দিচ্ছেন। এমনকি কোচেরাও মাঠে নেমে সিদ্ধান্তের প্রতিবাদ জানাচ্ছেন।

মাঠেই যখন এমন অবস্থা, তাহলে সোশ্যাল মিডিয়ার ছবিটা কেমন হতে পারে, তা বুঝে নিতে বিশেষ অসুবিধা হয় না। নেটিজেনরা লাগাতার মুণ্ডপাত করে চলছেন অম্পায়ারদের। অথচ তাদের ক্ষেত্রেও বিষয়টা ভালো-মন্দ পারফর্ম্যান্সের মতোই। তফাৎ হল এই যে, আম্পায়ারদের খারাপ সময়ে তাদের পাশে দেখা যাচ্ছে না কাউকেই।

আরও পড়ুন:- LSG vs GT: সরাসরি ক্যাপ্টেন হয়ে প্রথমবার রঞ্জি ট্রফি খেলতে নেমেছিলেন, এমন ক্রিকেটারের IPL অভিষেক হয় লখনউয়ের হয়ে

আম্পায়ারদের ভুল হওয়াটা অপরাধ ধরে নিয়েই যখন চারিদিকে নিন্দামন্দের ঝড় বইছে, তখন আইপিএলের গ্যালারিতেই দেখা গেল ব্যতিক্রমী ছবি। গ্যালারিতে এক দর্শককে দেখা যায় পোস্টার হাতে, যাতে লেখা রয়েছে, ‘আমি এখানে আম্পায়ারদের সমর্থন করতে এসেছি।’ অবশেষে প্রয়োজনীয় অক্সিজেন পেয়ে গেলেন নীতিন মেননরা।

বন্ধ করুন