বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: RCB-র নজর প্লে অফে, চতুর্থ জয়ের লক্ষ্য CSK-এর! দেখে নিন সম্ভাব্য একাদশ
দেখে নিন CSK ও RCB-র সম্ভাব্য একাদশ 
দেখে নিন CSK ও RCB-র সম্ভাব্য একাদশ 

IPL 2022: RCB-র নজর প্লে অফে, চতুর্থ জয়ের লক্ষ্য CSK-এর! দেখে নিন সম্ভাব্য একাদশ

  • ব্যাট হাতে ছন্দে ফেরার চেষ্টা চালাচ্ছেন বিরাট কোহলিও। গুজরাটের বিরুদ্ধে ওপেন করে ৫৩ বলে ৫৮ রানের ইনিংস খেলেছেন। এদিনও তার থেকে বড় ইনিংসের আশা করছেন ভক্তেরা। চলুন দেখে নেওয়া যাক এদিনের ম্যাচে দুই দলের সম্ভাব্য একাদশ।

২০২২ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ৪৯তম ম্যাচটি ৪ মে পুণের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে খেলা হবে। এই ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মুখোমুখি হবে চেন্নাই সুপার কিংস।IPL 2022-এ দ্বিতীয়বার CSK এবং RCB মুখোমুখি হচ্ছে। ১২এপ্রিল খেলা শেষ ম্যাচে,CSK নাভি মুম্বইয়ের DY প্যাটিল স্টেডিয়ামে RCB-কে ২৩ রানে পরাজিত করেছিল। IPL ২০২২-এ সেটাই ছিল চেন্নাইয়ের প্রথম জয়। সামগ্রিকভাবে, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এবং চেন্নাই সুপার কিংস-এর মধ্যে আইপিএলে ২৯টি ম্যাচ খেলা হয়েছে। এর মধ্যে আরসিবি মাত্র ন’বার জিততে পেরেছে।IPL ২০১৮ সাল থেকে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে RCB মাত্র দুটি ম্যাচ জিতেছে।

CSK সম্প্রতি কলকাতা, লখনউ, পঞ্জাব, হায়দরাবাদ এবং গুজরাটের বিরুদ্ধে ম্যাচ হেরেছে। তবে চেন্নাই সুপার কিংসের নেতৃত্বে ফিরেছেন এমএস ধোনি এবং তারপরেই মাহির নেতৃত্বে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে তারা জিতেছে। সেই ম্যাচে মাত্র এক রানের জন্য রুতুরাজ গায়কোয়াড় তার দ্বিতীয় আইপিএল সেঞ্চুরিটি মিস করেন। ডেভন কনওয়ে ৫৫ বলে ৮ চার ও ৪ ছক্কায় ৮৫ রানের অপরাজিত ইনিংস খেলেন। এদিকে ব্যাট হাতে ছন্দে ফেরার চেষ্টা চালাচ্ছেন বিরাট কোহলিও। গুজরাটের বিরুদ্ধে ওপেন করে ৫৩ বলে ৫৮ রানের ইনিংস খেলেছেন। এদিনও তার থেকে বড় ইনিংসের আশা করছেন ভক্তেরা।

চলুন দেখে নেওয়া যাক এদিনের ম্যাচে দুই দলের সম্ভাব্য একাদশ কী হতে পারে-

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের সম্ভাব্য একাদশ: বিরাট কোহলি, ফ্যাফ ডু’প্লেসি (অধিনায়ক), রজত পাটিদার, গ্লেন ম্যাক্সওয়েল, দীনেশ কার্তিক (উইকেটরক্ষক), মহিপাল লোমর, শাহবাজ আহমেদ, ওয়ানিন্দু হাসারাঙ্গা, হার্ষাল প্যাটেল, জোস হ্যাজেলউড, মহম্মদ সিরাজ।

চেন্নাই সুপার কিংসের সম্ভাব্য একাদশ: রুতুরাজ গায়কোয়াড়, রবিন উথাপ্পা,ডেভন কনওয়ে,আম্বাতি রায়ডু,সিমারজিৎ সিং, রবীন্দ্র জাদেজা,মহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক ও উইকেটরক্ষক), মিচেল স্যান্টনার, ডোয়াইন প্রিটোরিয়াস, মাহিশ থিকসানা, মুকেশ চৌধুরী।

বন্ধ করুন