বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: ভাঙবে সর্বকালীন রেকর্ড! এ মরশুমেই ১৩০ মিটারের ছক্কা হাঁকানোর লক্ষ্যে পাওয়েল
ব্যাটিংরত দিল্লি ক্যাপিটালস তারকা রোভম্যান পাওয়েল। ছবি- পিটিআই। (PTI)
ব্যাটিংরত দিল্লি ক্যাপিটালস তারকা রোভম্যান পাওয়েল। ছবি- পিটিআই। (PTI)

IPL 2022: ভাঙবে সর্বকালীন রেকর্ড! এ মরশুমেই ১৩০ মিটারের ছক্কা হাঁকানোর লক্ষ্যে পাওয়েল

  • পাওয়েল সানরাইজার্সের বিরুদ্ধেই একটি ১০২ মিটারের ছক্কা হাঁকান।

দিল্লি ক্যাপিটালসের দীর্ঘকায় ওয়েস্ট ইন্ডিজ তারকা রোভম্যান পাওয়েলের ছক্কা হাঁকানোর দক্ষতা নিয়ে বিশেষ কিছু বলার থাকে না। বিশ্বের যে কোনও মাঠের বাউন্ডারি পার করতেই তিনি সিদ্ধহস্ত। তাঁর ছক্কা হাঁকানোর দক্ষতা ভারতীয় জনগণ আগেই দেখেছে। এবার আইপিএল ইতিহাসে সবচেয়ে বড় ছয় হাঁকানোর লক্ষ্যে রয়েছেন পাওয়েল।

সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচে পাওয়েল তুখড় ছন্দে ছিলেন। ছয়টি ছক্কাসহ ৩৫ বলে অপরাজিত ৬৭ রান করেন পাওয়েল। সেই ছয়টি ছক্কার মধ্যে উমরান মালিকের বিরুদ্ধে একটি ১০২ মিটারের ছয়ও ছিল। চলতি আইপিএলে এটি দশম সর্বোচ্চ ছয়। তবে পাওয়েল এতেই সন্তুষ্ট নন, তাঁর লক্ষ্য ১৩০ মিটারের ছক্কা হাঁকানো। এ মরশুমের আইপিএলে লিয়াম লিভিংস্টোনের ১১৭ মিটারের ছক্কাই এখনও অবধি সবচেয়ে লম্বা ছয়। আইপিএল ইতিহাসে আজ অবধি অ্যালবি মর্কেলই সবচেয়ে বড় ১২৫ মিটারের ছয় হাঁকিয়েছেন। সেইসব রেকর্ড ভেঙে নতুন রেকর্ড গড়ার লক্ষ্যে দিল্লির জামাইকান অলরাউন্ডার।

সানরাইজার্সের বিরুদ্ধে ম্যাচ শেষে পাওয়েল বলেন, ‘আমার মনে হয় আমি ১১৭ মিটার ছয়ের  রেকডর্কে টপকে যেতে পারি। আমি কালই মনদীপ সিংকে বলছিলাম যে আমি এ বারের আইপিএলে ১৩০ মিটারের ছক্কা মারব। দেখা যাক কতটা কী করতে পারি।’ পাওয়েলের যা দক্ষতা, তাতে তাঁর বিরুদ্ধে খুব বেশিজন কিন্তু বাজি ধরবেন না।

বন্ধ করুন