বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > KKR-এর ক্রিকেটার দুরন্ত ফুটবল স্কিল! ফাঁস হল বিলিংসের সঙ্গে টটেনহ্যামের সম্পর্ক

KKR-এর ক্রিকেটার দুরন্ত ফুটবল স্কিল! ফাঁস হল বিলিংসের সঙ্গে টটেনহ্যামের সম্পর্ক

ফুটবল স্কিল দেখাচ্ছেন স্যাম বিলিংস (ছবি:ইনস্টাগ্রাম)

করিন্থিয়ান অনূর্ধ্ব-১৪-এর হয়ে খেলার সময় অ্যাকাডেমি দলের বিরুদ্ধে হ্যাটট্রিক করার পর টটেনহ্যাম হটস্পার ফুটবল ক্লাবের হয়ে ট্রায়াল দেওয়ার প্রস্তাব পেয়েছিলেন স্যাম বিলিংস।

আইপিএল২০২২-এর অনুশীলনের সময় অসাধরাণ ফুটবল দক্ষতা দেখালেনKKR-এর তারকা ক্রিকেটার স্যাম বিলিংস। তাঁর ফুটবল দক্ষতা দেখলে বড় বড় ফুটবলারের কথা মনে পরে যেতেই পারে। তবে এটাই প্রথম নয়, দলের অনুশীলনের সময়ে নাইট কোচ ব্রেন্ডন ম্যাকালাম অনুশীলনে ফুটবল প্র্যাকটিস করাতেন সেখানেই নিজের ফুটবল দক্ষতা দেখিয়েছেন বিলিংস। বৃহস্পতিবার দলের তরফ থেকে একটি ভিডিয়ো প্রকাশ করা হয়েছে যেখানে বিলিংস নিজের ফুটবল স্কিল দেখিয়েছেন।

আসলে বিলিংস সম্পর্কের বলতে গেলে বলতে হবে কেন্টের পেম্বুরিতে জন্মগ্রহণ করেন স্যাম বিলিংস। উত্তর কেন্টে বেড়ে ওঠেন তিনি। স্যাম বিলিংস একজন ভালো অলরাউন্ড ক্রীড়াবিদ। কেন্টের হয়ে টেনিস খেলেছিলেন তিনি। করিন্থিয়ান অনূর্ধ্ব-১৪-এর হয়ে খেলার সময় অ্যাকাডেমি দলের বিরুদ্ধে হ্যাটট্রিক করার পর টটেনহ্যাম হটস্পার ফুটবল ক্লাবের হয়ে ট্রায়াল দেওয়ার প্রস্তাব পেয়েছিলেন তিনি। এছাড়াও তিনি র‍্যাকেট, স্কোয়াশ এবং রাগবি খেলেন। তাঁর দাদা রন বিলিংস,একজন র‍্যাকেট চ্যাম্পিয়ন ছিলেন। নিজের ব্যাটিং দক্ষতা বিশেষ করার জন্য র‍্যাকেটকে কৃতিত্ব দেন স্যাম বিলিংস।

বৃহস্পতিবার কলকাতা নাইট রাইডার্সের অফিসিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেল বিলিংসের দারুণ একটি জাগলিং-এর ক্লিপ শেয়ার করা হয়েছে। ভিডিয়োটির ক্যাপশনে লেখা হয়েছে,‘আশ্চর্যের কিছু নেই যে স্যাম বিলিংস প্রায় টটেনহ্যাম হটস্পারে পরিণত হয়েছেন!’ আসলে স্যাম বিলিংসের সঙ্গে টটেনহ্যাম হটস্পারের সম্পর্কটা জানাতে চেয়েছে কলকাতা নাইট রাইডার্স। একজন প্রতিভাবান অলরাউন্ড ক্রীড়াবিদবিলিংস কাউন্টি ক্রিকেট সফরে যাওয়ার জন্য প্রিমিয়ার লিগ ক্লাব টটেনহ্যাম হটস্পারের সাথে ফুটবল ট্রায়াল প্রত্যাখ্যান করেছিলেন। চলতি আইপিএলে কলকাতার হয়ে ৩০বছর বয়সী বেশ কয়েকটি রোমাঞ্চকর ক্যামিও খেলেছেন। তিনি পাঁচ ম্যাচে ২৩.৭৫গড়ে এবং ১১৭.২৮ স্ট্রাইক রেটে ৯৫ রান করেছেন।

বন্ধ করুন