বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: ৭টা ৩০ মিনিটে নয়, শেষ মুহূর্তে বদলে যাচ্ছে আইপিএল ফাইনাল শুরুর সময়!
আইপিএল ট্রফি। ছবি- বিসিসিআই।

IPL 2022: ৭টা ৩০ মিনিটে নয়, শেষ মুহূর্তে বদলে যাচ্ছে আইপিএল ফাইনাল শুরুর সময়!

  • প্রাথমিকভাবে IPL 2022-এর ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হওয়ার কথা ছিল সন্ধ্যা সাড়ে সাতটা থেকে।

সন্ধ্যা সাড়ে সাতটায় নয়, বরং আইপিএল ২০২২-এর ফাইনাল ম্যাচ শুরু হবে রাত ৮টা থেকে। বিসিসিআই শেষ মুহূর্তে নিজেদের পরিকল্পনা বদল করায় বদলে যায় খেতাবি লড়াইয়ের সময়সূচি।

আসলে এবার আইপিএলের কোনও উদ্বোধনী অনুষ্ঠান হয়নি। তবে জাঁকজমকপূর্ণ সমাপ্তি অনুষ্ঠান আয়োজিত হবে আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে, এমনটাই সিদ্ধান্ত নিয়েছে বিসিসিআই। ৫০ মিনিটের দীর্ঘ সমাপ্তি অনুষ্ঠানের জন্যই ম্যাচ ৩০ মিনিট পিছিয়ে শুরু করা হবে বলে বোর্ডসূত্রের খবর।

আইপিএলের সমাপ্তি অনুষ্ঠান শুরু হবে ৬টা ৩০ মিনিটে। চলবে ৭টা ২০ মিনিট পর্যন্ত। টস অনুষ্ঠিত হবে সাড়ে সাতটায়। খেলা শুরু হবে ঠিক আধ ঘণ্টা পরে। একাধিক বলিউড তারকা সমাপ্তি অনুষ্ঠানে পারফর্ম করতে পারেন বলেও খবর।

আরও পড়ুন:- KKR vs LSG: নিজেকে উজাড় করে দিয়েও কলকাতাকে জেতাতে পারেননি, ম্যাচ হেরে কান্নায় ভেঙে পড়েন রিঙ্কু সিং

উল্লেখ্য, আইপিএলের রাতের ম্যাচগুলি শুরু হতো ৮টা থেকেই। ডাবল হেডারে বিকালের ম্যাচগুলি শুরু হতো ৪টে থেকে। পরে বদল করা হয় সময়। দিনের ম্যাচগুলি এখন শুরু হয় ৩টে ৩০ মিনিট থেকে। প্লে-অফের ম্যাচগুলি-সহ টুর্নামেন্টের বেশিরভাগ ম্যাচ অনুষ্ঠিত হয় ৭টা ৩০ মিনিট থেকে।

আরও পড়ুন:- IPL 2022: নতুন দল, তাই প্রত্যাশা কম, চাপ ছিল না বলেই কি মাঠের লড়াইয়ে সফল গুজরাট-লখনউ?

ইন্ডিয়ান প্রিমিয়র লিগে চোখ ধাঁধানো উদ্বোধনী ও সমাপ্তি অনুষ্ঠানও দেখা যেত। তবে সুপ্রিম কোর্ট নিযুক্ত কমিটি অফ অ্যাডমিনিস্ট্রেটর্সের জমানায় তা বন্ধ করে দেওয়া হয়। করোনার আবহে গত বছরও কোনও উদ্বোধনী ও সমাপ্তি অনুষ্ঠান আয়োজন করা হয়নি। অবশেষে পুরনো ছন্দে ফিরতে চলেছে ইন্ডিয়ান প্রিমিয়র লিগ।

বন্ধ করুন