বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: হঠাৎ কী কারণে শুভমনকে জুতো ছুড়ে মারার হুমকি হলেন যুবরাজ?
শুভমন গিল ও যুবরাজ সিং। 

IPL 2022: হঠাৎ কী কারণে শুভমনকে জুতো ছুড়ে মারার হুমকি হলেন যুবরাজ?

  • সোশ্যাল মিডিয়ায় শুভমনের করা এক পোস্টেই তাঁকে এই হুমকি দেন যুবরাজ।

এ মরশুমে ভাগ্য যেন একবারে গুজরাট টাইটানসের উপর প্রসন্ন। ম্যাচের পর ম্যাচ প্রায় হারের মুখ থেকে জিতেই চলেছে গুজরাট। আটটির মধ্যে সাতটি ম্যাচ জিতে বর্তমানে তারা আইপিএলের লিগ তালিকায় এক নম্বরে রয়েছ। বুধবারও (২৭ এপ্রিল) এক রুদ্ধশ্বাস ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদকে মাত দেয় গুজরাট।

শেষ ওভারে গুজরাটের হয়ে রশিদ খান, সানরাইজার্সের মার্কো জানসেনের বিরুদ্ধে তিন ছক্কা হাঁকিয়ে দলকে ম্যাচ জেতান। ১১ বলে ৩১ রানে অপরাজিত থাকেন তিনি। পরাজয়ের মুখ থেকে জয় ছিনিয়ে নেওয়ার পর, স্বাভাবিকভাবেই উচ্ছ্বসিত গোটা গুজরাট দল। সেই উচ্ছ্বাসেই নিজের গা ভাসিয়ে গুজরাটের তারকা ওপেনার নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে এক পোস্ট করে লেখেন, ‘মনোরঞ্জনের প্রয়োজন হলে গুজরাট টাইটানসকে ডাক দিও।’

গিলের পোস্টে যুবরাজের কমেন্ট। 
গিলের পোস্টে যুবরাজের কমেন্ট। 

এর জবাবেই প্রাক্তন ভারতীয় তারকা যুবরাজ সিং লেখেন, ‘হ্যাঁ, তোমার শটটা দারুণ মনোরঞ্জক ছিল।’ তারপরেই একটি জুতোর ইমোটিকন পোস্ট করেন তিনি। গুজরাট জিতলেও, ম্যাচে একদমই আহামরি পারফর্ম করতে পারেননি গিল। ২৪ বলে ২২ রান করে আউট হন তিনি। তাঁর আউটের শটটাও ছিল খুবই খারাপ। উমরান মালিকের বিরুদ্ধে সরে গিয়ে বড় শট মারতে গিয়েই গিলের উইকেট ছিটকে যায়। সম্ভবত সেই শটেরই কথা বলছিলেন যুবরাজ। শুভমন ও যুবরাজ, দুইজনেই রঞ্জিতে পঞ্জাবের হয়ে খেলেন। শুভমনের সিনিয়রও যুবি। তাঁর এভাবে আউট হওয়ায় যে যুবরাজ একদমই খুশি হন, সেকথাই সাফ সাফ জানিয়ে দেন তিনি।

বন্ধ করুন