বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2022: শামির বিরিয়ানিতে নিষেধাজ্ঞা শাস্ত্রীর, সিরাজ খেতে পারেন দু'বার, কেন এমন বৈষম্য?

IPL 2022: শামির বিরিয়ানিতে নিষেধাজ্ঞা শাস্ত্রীর, সিরাজ খেতে পারেন দু'বার, কেন এমন বৈষম্য?

মহম্মদ সিরাজ ও মহম্মদ শামি। ছবি- টুইটার (@RaviShastriOfc)।

অভিনব কায়দায় টিম ইন্ডিয়ার দুই পেসারকে ইদের শুভেচ্ছা জানালেন টিম ইন্ডিয়ার প্রাক্তন হেড কোচ। বেশ মজাদার ভঙ্গিতে টুইট করেন রবি শাস্ত্রী।

ইদের দিনেও বিরিয়ানি খাওয়া যাবে না মোটেও। মদম্মদ শামিকে এমনই পরামর্শ দিলেন রবি শাস্ত্রী। বরং বলা ভালো যে, শামির বিরিয়ানা খাওয়ার উপরে নিষেধাজ্ঞা জারি করলেন টিম ইন্ডিয়ার প্রাক্তন হেড কোচ। তবে মহম্মদ সিরাজকে দু'বার বিরিয়ানি খাওয়ার নির্দেশ দিলেন রবি। কেন এমন বৈষম্য জানেন?

আসলে ইদের দিনে গুজরাট টাইটানসের ম্যাচ ছিল পঞ্জব কিংসের বিরুদ্ধে। সুতরাং, মাঠে নামতে হতো শামিকে। তাই ম্যাচের দিনে কোনওভাবেই বিরিয়ানি খাওয়া যাবে না, এমনটাই নির্দেশ শাস্ত্রীর। বদলে চোয়ালচাপা লড়াইয়ের জন্য শামিকে উদ্বুদ্ধ করেন রবি।

আরও পড়ুন:- IPL 2022: ঘোষিত হল প্লে-অফের সূচি, ওমেনস T20 চ্যালেঞ্জের দিনক্ষণও জানিয়ে দিল BCCI

তবে আরসিবির যেহেতু ম্যাচ নেই, তাই মহম্মদ সিরাজ বিরিয়ানি খেতেই পারেন। এক্ষেত্রে শাস্ত্রীর টিপ্পনি, সিরাজ বরং দু'বার বিরিয়ানি খেতে পারেন। এমনই অভিনব উপায়েই টিম ইন্ডিয়ার দুই পেসারকে ইদের শুভেচ্ছা জানান শাস্ত্রী।

আরও পড়ুন:- IPL-এর মাঝেই দারুণ সুখবর পেলেন নিকোলাস পুরান, নেতৃত্ব দেবেন দলকে

শামি ও সিরাজের বোলিংয়ের ছবি পোস্ট করে ভারতের প্রাক্তন কোচ টুইট করেন, ‘ইদ মুবারক আমার ডাবল ট্রবল। মহম্মদ শামি, আজ ম্যাচ আছে। বিরিয়ানি বাদ। এধার না-হয় ওধার। মহম্মদ সিরাজ, তুই দু’বার খেয়ে নে।'

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে সংসদে রাহুলের সেনাপতি কে? লোকসভায় কংগ্রেসের ডেপুটি লিডার বেছে নিলেন সনিয়া অনন্ত পরে ৩০ কোটির ঘড়ি! শাহরুখ-রণবীরদের জন্য এই দামের রিস্ট ওয়াচ কিনল আম্বানিরা ট্রাম্পের একদম কানের কাছে বুলেট, অবাক করা ছুবি তুললেন সাংবাদিক, ভাইরাল মুহূর্তে সুয়ারেজের জন্য ইতিহাস লেখা হল না কানাডার, টাইব্রেকারে জিতে কোপায় তৃতীয় উরুগুয়ে Croatia বনাম Germany ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? অনন্ত-রাধিকার রিসেপশনে যাবেন না! গৌরীকে নিয়ে হঠাৎই দেশ ছাড়লেন শাহরুখ ট্রাম্পের ওপর হামলার জন্যে বাইডেনকে দুষলেন মার্কিন ধনকুবের, বড় দাবি করলেন মাস্ক মঞ্চে শুভেন্দু, আদালতের অনুমতিতে রাজভবনের সামনে ধরনা শুরু বিজেপির 'ট্রাম্পকে বাঁচালেন জগন্নাথদেব', ফেরালেন ১৯৭৬-র প্রতিদান,দাবি কলকাতা ইসকনের VP-র

T20 WC 2024

US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.