বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2023: ডান কনুইতে ছোট্ট অস্ত্রোপচার হয়েছে জোফ্রার, MI-এর কি কপাল পুড়ল?

IPL 2023: ডান কনুইতে ছোট্ট অস্ত্রোপচার হয়েছে জোফ্রার, MI-এর কি কপাল পুড়ল?

জোফ্রা আর্চার।

৪ এপ্রিল মুম্বই ইন্ডিয়ান্সের কোচ মার্ক বাউচার বলেছেন, ২৮ বছরের তারকার সামান্য ব্যথা রয়েছে। মঙ্গলবার টেলিগ্রাফ রিপোর্ট করেছে যে, জোফ্রা আর্চার ছোট্ট অস্ত্রোপচারের জন্য বেলজিয়ামে ভ্রমণ করেছিলেন।

এই মাসের শুরুতে ইংল্যান্ডের ফাস্ট বোলার জোফ্রা আর্চারের ডান কনুইতে ছোট্ট একটি অস্ত্রোপচার হয়েছিল। কিন্তু এই অস্ত্রোপচারের ফলে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে অ্যাশেজ সিরিজে তাঁকে না পাওয়া যাওয়ার কোনও কারণ নেই। টেলিগ্রাফের দাবি, তাঁকে নির্বাচন করা নিয়ে কোনও সমস্যা তৈরি হবে না।

আর্চার ইতিমধ্যেই ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে খেলতে এলেও জোফ্রাকে ঠিক করে খেলাতেই পাচ্ছে না মুম্বই ইন্ডিয়ান্স। ৭টি ম্যাচের মধ্যে মাত্র ২টি ম্যাচ খেলেছেন জোফ্রা। মঙ্গলবার গুজরাট টাইটান্সের বিরুদ্ধে ম্যাচেও জোফ্রা খেলেননি। রোহিত শর্মা টসের পর বলেছিলেন, তিনি অসুস্থ।

এ দিকে ৪ এপ্রিল মুম্বই ইন্ডিয়ান্সের কোচ মার্ক বাউচার বলেছেন, ২৮ বছরের তারকার সামান্য ব্যথা রয়েছে। মঙ্গলবার টেলিগ্রাফ রিপোর্ট করেছে যে, জোফ্রা আর্চার ছোট্ট অস্ত্রোপচারের জন্য বেলজিয়ামে ভ্রমণ করেছিলেন।

আরও পড়ুন: IPL-এ দুরন্ত ছন্দে থাকার পুরস্কার, WTC ফাইনালের স্কোয়াডে রাহানে,ডাক পেলেন না ঋদ্ধি

জোফ্রা আর্চার এই মরশুমে মুম্বইয়ের হয়ে দু'টি ম্যাচ খেলে ২টি উইকেট তুলে নিয়েছেন। মঙ্গলবার গুজরাট টাইটান্সের ম্যাচ না খেললেও, জোফ্রা সম্ভবত ৩০ এপ্রিল রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ম্যাচের জন্য দলে ফিরতে পারেন।

২০১৯ সালের অ্যাশেজে ইংল্যান্ডের হয়ে ২২ উইকেট নিয়েছিলেন জোফ্রা। তার পর কনুই এবং পিঠের চোট সমস্যা তৈরি করতে থাকে। ২০২১ সালের ফেব্রুয়ারি থেকে কোনও টেস্ট খেলেননি তিনি। জানুয়ারির শেষ দিকে ১৭ মাস বাইরে থাকার পর ফের প্রত্যাবর্তন করেন।

আরও পড়ুন: কপাল পুড়ছে LSG-র, দুরন্ত ছন্দে থাকা ব্রিটিশ পেসার ফিরে যাচ্ছেন দেশে

সাসেক্সের প্রধান কোচ পল ফারব্রেস গত মাসে বলেছিলেন যে, অ্যাশেজের আগে জোফ্রা আর্চারের কোনও লাল বলের ম্যাচ খেলার সম্ভাবনা নেই। এ দিকে ১৬ জুন থেকে এজবাস্টনে অ্যাশেজের প্রথম টেস্ট শুরু হবে। সেই টেস্ট শুরু থেকেই খেলতে পারবেন জোফ্রা, এমনটাই আশা করা হচ্ছে।

এ দিকে বোলারদের সমস্যা নিয়ে ভুগছে মুম্বই ইন্ডিয়ান্স। তারা জসপ্রীত বুমরাহকে পাচ্ছে না। আবার জোফ্রাও নিয়মিত নন। স্বভাবতই খুব চাপেই রয়েছে মুম্বই শিবির। যে কারণে আইপিএলে তাদের পারফরম্যান্সও ধারাবাহিক নয়।

মরশুমের শুরুতে নিজেদের প্রথম ২টি ম্যাচে হার দিয়ে শুরু করেছিল মুম্বই। এরপর তারা টানা তিন ম্যাচ জেতে। মঙ্গলবারও মুম্বই ৫৫ রানে হেরে বসে থাকে গুজরাটের কাছে। এই নিয়ে ফের তারা পরপর দুই ম্যাচ হারল। ৭ ম্যাচ খেলে চারটিতেই হেরে বসে রয়েছে মুম্বই। জিতেছে ৩টি ম্যাচ। ৬ পয়েন্ট নিয়ে লিগ টেবলের সাতে রয়েছে রোহিত শর্মা ব্রিগেড।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

এবার HS-এ মোবাইল নিয়ে ধরা পড়েছে ৪১ জন, কড়া ব্যবস্থার কথা জানালেন ব্রাত্য এক ছবিতে শাহরুখ-সুহানা, কোন হলিউড ফ্লিক থেকে অনুপ্রেরণা নিয়ে তৈরি হবে ‘কিং’ বাংলায় ঝড় তোলার আগে ঝাড়খণ্ডে সার কারখানা সহ ৩৫৭০০ কোটির প্রকল্প উপহার মোদীর 'বাবা আর আমি…' বিজেপিতে যোগের জল্পনা নিয়ে খোলাখুলি জবাব দিলেন কমল নাথের পুত্র আবার শিক্ষক নিয়োগের পথে হাঁটতে চলেছে এসএসসি, আইনি পরামর্শ নেওয়া হচ্ছে মা হতে চাই! ডিভোর্সের খবরে সিলমোহর, জোড়া সন্তান মানুষ করতে ইচ্ছুক শোলাঙ্কি আমেরিকায় পড়তে গিয়ে খুন নৃত্যশিল্পী অমরনাথ! রহস্যময় ফোন থেকে কী জানল পরিবার? রঞ্জি না খেলায় ইশান, শ্রেয়সের বিরুদ্ধে বিসিসিআই-এর কড়া পদক্ষেপকে সমর্থন কপিলের ব্যান্ডেল স্টেশনে রেখে দিয়েছিল ছেলে, বৃদ্ধাকে ২ মাস পর বাড়ি ফেরাল প্রশাসন সন্দেশখালি কাণ্ডে রামমোহন রায়ের আত্মা কাঁদছে, মুসলিম অহংকার ভাঙবে- কী বললেন মোদী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.