বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2023: আশা কমছে, গতবছর বল হাতে আগুন ঝরানো দুই বাঁ-হাতি ভারতীয় পেসার এবার আইপিএলে অনিশ্চিত

IPL 2023: আশা কমছে, গতবছর বল হাতে আগুন ঝরানো দুই বাঁ-হাতি ভারতীয় পেসার এবার আইপিএলে অনিশ্চিত

মুকেশ ও মহসিন। ছবি- আইপিএল।

Indian Premier League: দুই তরুণ ভারতীয় পেসার গতবছর সাকুল্যে ৩০টি উইকেট দখল করেন। এবছর তাঁদের নিয়ে সমর্থকদের প্রত্যাশা আরও বেশি।

আইপিএলের উদ্বোধনী ম্যাচের দিনক্ষণ যত এগিয়ে আসছে, চোট পেয়ে ছিটকে যাওয়া এবং অনিশ্চিত হয়ে পড়া ক্রিকেটারের সংখ্যাও বাড়ছে লাফিয়ে লাফিয়ে। ইতমধ্যেই একাধিক ভারতীয় ও আন্তর্জাতিক তারকা ছিটকে গিয়েছেন আইপিএল থেকে। শ্রেয়স আইয়ারের মতো টিম ইন্ডিয়ার সুপারস্টারের ইন্ডিয়ান প্রিমিয়র লিগে মাঠে নামা নিয়ে ধোঁয়াশা রয়েছে এখনও। এই অবস্থায় চোটের জন্য আইপিএল খেলা অনিশ্চিত দেখাচ্ছে ভারতের দুই ঘরোয়া ক্রিকেটারের।

অত্যন্ত প্রতিভাবান দুই ভারতীয় পেসার মহসিন খান ও মুকেশ চৌধরী এবছর আইপিএলে মাঠে নামতে পারবে কিনা, তা নিয়ে দেখা দিয়েছে সংশয়। অথচ গত মরশুমে দুই ক্রিকেটারই দারুণ পারফর্ম্যান্স উপহার দেন নিজ নিজ ফ্র্যাঞ্চাইজির হয়ে।

চেন্নাই সুপার কিংসের হয়ে গত মরশুমে ১৩ ম্যাচে ১৬টি উইকেট নেন মুকেশ। লখনউ সুপার জায়ান্টসের হয়ে মাত্র ৯টি ম্যাচে মাঠে নেমে ১৪টি উইকেট দখল করেন মহসিন। দুই বাঁ-হাতি পেসার আপাতত চোট সারিয়ে ওঠার প্রক্রিয়ায় রয়েছেন।

চেন্নাই সুপার কিংস মুকেশকে এবছর দলে পাওয়ার আশা কার্যত ছেড়ে দিয়েছে। এমনটাই বোঝা যায় চেন্নাই সিইও কাসি বিশ্বনাথনের কথায়। ক্রিকবাজকে তিনি বলেন, ‘আমরা মুকেশের জন্য অপেক্ষা করছি বটে, তবে খুব বেশি আশা নেই। গতবছর ও আমাদের অন্যতম সফল বোলার ছিল। যদি ওকে এবছর না পাওয়া যায়, সেটা নিতান্ত দুর্ভাগ্যজনক হবে।’

আরও পড়ুন:- IPL 2023: দলের অন্দরমহলেই গুঞ্জন, ভবিষ্যতে গুজরাট টাইটানসের ক্যাপ্টেন হতে পারেন গিল

২৬ বছরের মুকেশ পিঠের চোট নিয়ে আপাতত বেঙ্গালুরুর ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে রয়েছেন। তাঁকে ২০২২ সালের আইপিএল নিলাম থেকে ২০ লক্ষ্য টাকার বেস প্রাইসে দলে নেয় সিএসকে।

২৪ বছররে মহসিন অবশ্য লখনউে ফ্র্যাঞ্চাইজির সঙ্গে অনুশীলন করছেন। তবে দলের তরফে এখনও নিশ্চিতভাবে জানানো হয়নি যে, তরুণ পেসার মাঠে নামার মতো অবস্থায় রয়েছেন কিনা। মহসিনকে লখনউ ফ্র্যাঞ্চাইজি আইপিএল ২০২২-এর নিলাম থেকে ২০ লক্ষ টাকায় দলে নেয়।

আরও পড়ুন:- IPL 2023: জাদেজা যোগ দিতেই বদলে গেল CSK শিবিরের মেজাজ, চেন্নাইয়ের নেটে ধোনি vs ধোনি- ভিডিয়ো

এবছর ইন্ডিয়ান প্রিমিয়র লিগ শুরু হচ্ছে ৩১ মার্চ। আমদাবাদে উদ্বোধনী ম্যাচেই গতবারের চ্যাম্পিয়ন গুজরাট টাইটানসের মুখোমুখি হবে টুর্নামেন্টের সব থেকে ধারাবাহিক দল চেন্নাই সুপার কিংস। লখনউ সুপার জায়ান্টস তাদের আইপিএল অভিযান শুরু করবে ১ এপ্রিল অর্থাৎ টুর্নামেন্টের দ্বিতীয় দিনে। ঘরের মাঠে প্রথম ম্যাচে লখনউয়ের প্রতিপক্ষ দিল্লি ক্যাপিটালস।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

‘কীরকম নোংরা’, রাঁচির পিচ নিয়ে মত আথারটনের, তবে আমল নয় স্টোকসদের ‘কাঁদুনিতে’ IND vs ENG 4th Test Live: রাঁচিতে টেস্ট অভিষ বাংলার আকাশ দীপের ‘মৃত মহিলা হেঁটে বেড়াচ্ছে’, মৃত্যুর ভুয়ো নাটকের পর মন্দিরে পুনম, হলেন ট্রোল হাইওয়েতে ভয়াবহ দুর্ঘটনার কবলে দামী বিলাসবহুল গাড়ি, মৃত্যু ৩৭ বছর বয়সি বিধায়কের ব্রকোলির ভক্ত? ভুলবশত করছেন না তো এই ভুলগুলি নিয়মিত খেতে থাকুন এই ৫ ভিটামিন, শরীরে একাধিক রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াবে ভোররাতে প্রয়াত প্রাক্তন মুখ্যমন্ত্রী, বার্ধক্যজনিত অসুস্থতায় ভুগছিলেন দীর্ঘদীন সানির ‘লাহোর ১৯৪৭’এ বলিপাড়ার এই সুপুরুষ অভিনেতা, সদ্য দিয়েছেন বাবা হতে চলার খবর WPL 2024-এ হরমনপ্রীতদের লড়াই ফ্রি-তে দেখবেন কোথায়? কখন শুরু শাহরুখদের অনুষ্ঠান? যে আদেশনামার অংশ ঘিরে ছড়িয়েছিল অশান্তি, তা মোছার নির্দেশ মণিপুর হাই কোর্টের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.