বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL নিলামে আফ্রিদির দাম উঠত ২০০ কোটি! পাক সাংবাদিকের হাস্যকর দাবিতে বিদ্রুপের ঝড়, প্রতিক্রিয়া এল, 'কটা শূন্য বসে?'
শাহিন আফ্রিদি ও তাঁকে নিয়ে অদ্ভুত দাবি। ছবি- টুইটার।

IPL নিলামে আফ্রিদির দাম উঠত ২০০ কোটি! পাক সাংবাদিকের হাস্যকর দাবিতে বিদ্রুপের ঝড়, প্রতিক্রিয়া এল, 'কটা শূন্য বসে?'

  • প্রতিক্রিয়ায় নেটিজেনদের পরামর্শ, শাহিন আফ্রিদিকে বিশ্বব্যাঙ্কের হাতে দিয়ে বরং দেনা শোধ করুক পাকিস্তান।

শাহিন আফ্রিদি আইপিএল নিলামে অংশ নিলে তাঁর দাম উঠত ২০০ কোটি টাকা! এমনই অদ্ভুত এবং হাস্যকর দাবি করে বসলেন পাকিস্তানেক এক সাংবাদিক।

আফ্রিদির মতো ক্রিকেটার আইপিএল খেললে নিঃসন্দেহে প্রচুর টাকা দাম পেতেন, এবিষয়ে সংশয় প্রকাশ করবেন না কেউই। তবে তাই বলে কোন যুক্তিতে ২০০ কোটি টাকা দাম উঠতে পারত বলে মনে হয় সংশ্লিষ্ট পাক সাংবাদিকের, সেটা একমাত্র তিনিই বলতে পারবেন।

আইপিএল ফ্র্যাঞ্চাইজিগুলিকে যেখানে দল গড়ার জন্য ৯০ কোটি টাকার স্যালারি পার্স বেঁধে দেওয়া হয় এবং সেই টাকায় অন্তত ১৮ জন ক্রিকেটারকে দলে নেওয়ার নির্দেশ দেওয়া হয়, সেখানে একজন ক্রিকেটারের দামই কিনা ২০০ কোটি টাকা, ভাবা যায়!

টুইটারে এমন মন্তব্য করার পর স্বাভাবিকভাবেই নেটিজেনদের একচেটিয়া বিদ্রুপের মুখে পড়তে হয় ইতিশাম উল হক নামের সেই সাংবাদিককে। মজাদার সব মন্তব্য উড়ে আসতে থাকে ইতিশামের টুইটের প্রতিক্রিয়ায়।

Neeche Se Topper নামে এক টুইটার অ্যাকাউন্ট থেকে শাহিন আফ্রিদির সম্ভাব্য ২০০ কোটি টাকা দামের প্রতিক্রিয়ায় লেখা হয়, ‘তাহলে ভালো হবে শাহিন আফ্রিদিকে বিশ্বব্যাঙ্কের হাতে দিয়ে দিন এবং আপনার দেশের দেনা শোধ করে দিন।’

Ranjan নামে এক টুইটার ব্যবহারকারী লেখেন, ‘বলছেন কী ভাই! ২০০ কোটিতে তো গোটা পাকিস্তানের নিলাম হয়ে যাবে।’

PrinceJii নামক টুইটার অ্যাকাউন্ট থেকে লেখা হয়, ২০০ কোটিতে কতগুলো শূন্য বসে, কোনও ধারণা আছে?'

বন্ধ করুন