বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL-এর মেগা নিলামের আগে কাদের ধরে রাখতে পারে SRH, ইঙ্গিত দিলেন ইরফান পাঠান
কাদের ধরে রাখতে চলেছে সানরাইজার্স? ছবি- আইপিএল।
কাদের ধরে রাখতে চলেছে সানরাইজার্স? ছবি- আইপিএল।

IPL-এর মেগা নিলামের আগে কাদের ধরে রাখতে পারে SRH, ইঙ্গিত দিলেন ইরফান পাঠান

  • ঋদ্ধিমান সাহাকে কি ধরে রাখার কথা ভাবছে সানরাইজার্স হায়দরাবাদ?

ডেভিড ওয়ার্নার যে আর সানরাইজার্সে ফিরছেন না, সেটা কার্যত নিশ্চিত। অজি তারকা মেগা নিলামে অংশ নেবেন বলে খবর। তাই তাঁকে ধরে রাখার সুযোগ নেই। সানরাইজার্স হয়ত ওয়ার্নারকে নিয়ে আর ভাবছেও না। এই অবস্থায় আইপিএলের মেগা নিলামের আগে কাদের ধরে রাখা উচিত সানরাইজার্সের, নিজের পছন্দ অনুযায়ী ছবিটার হদিশ দিলেন ইরফান পাঠান। যদিও ইরফান এক্ষেত্রে দাবি করেন যে, তিনি হায়দরাবাদ ফ্র্যাঞ্চাইজির অন্দরমহল থেকে কিছু ইঙ্গিত পেয়েছেন।

টিম ইন্ডিয়ার প্রাক্তন তারকা জানালেন, নিলামের আগে কোন চারজন ক্রিকেটারকে সানরাইজার্সের ধরে রাখা উচিত। এক্ষেত্রে ইরফান দুই বিদেশির সঙ্গে দু'জন আনক্যাপড ভারতীয় ক্রিকেটারের দিকেই ইঙ্গিত করেন।

ভারত-নিউজিল্যান্ড ম্যাচের মাঝে স্টার স্পোর্টসের অনুষ্ঠানে ইরফান জানান, সানরাইজার্স হয়ত ক্যাপ্টেন হিসেবে ধরে রাখবে কেন উইলিয়ামসনকে। তবে প্রথম পছন্দের ক্রিকেটার হিসেবে তারা দলে রেখে দিতে পারে অফগান স্পিনার রশিদ খানকে।

দুই বিদেশি তারকার পাশাপাশি জম্মু-কাশ্মীরের দুই তরুণ ক্রিকেটার আব্দুল সামাদ ও উমরান মালিককে হায়দরাবাদ ফ্র্যাঞ্চাইজির ধরে রাখা উচিত বলেও মত পাঠানের। একটা বিষয় কার্যত স্পষ্ট যে, ঋদ্ধিমান সাহাকে ধরে রাখার তেমন কোনও সম্ভাবনা নেই।

বন্ধ করুন