বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > এটা তো টেনিস ক্রিকেটের ছয়! শুভমনের ছক্কা দেখে অবাক রোহিত, গাভাসকর-বিশপের গলায় বিস্ময়ের সুর

এটা তো টেনিস ক্রিকেটের ছয়! শুভমনের ছক্কা দেখে অবাক রোহিত, গাভাসকর-বিশপের গলায় বিস্ময়ের সুর

ক্যামরন গ্রিনের বলে শুভমন গিলের ছক্কা দেখে অবাক রোহিত শর্মা

একই সময়ে, প্রাক্তন ক্রিকেটার সুনীল গাভাসকর এবং ইয়ান বিশপও অবাক হয়ে যান। তারা সেই সময়ে ধারাভাষ্য করছিলেন এবং এই শট দেখে নিজেদের থামাতে পারেননি তাঁরা এবং শট দেখে তাদের প্রতিক্রিয়ার প্রকাশ করার ভিডিয়ো বর্তমানে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হচ্ছে।

মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে দুর্দান্ত সেঞ্চুরি করা গুজরাটের ওপেনার শুভমন গিলের ব্যাট আজকাল প্রতিপক্ষ বোলারদের চাপে রেখেছে। গতকাল রাতে খেলা ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে দুর্দান্ত সেঞ্চুরি করেন শুভমন গিল। এই ম্যাচে মুম্বই বোলারদের একাই ধ্বংস করে দেন শুভমন গিল। বিশেষ বিষয় হল তিনি তাঁর ইনিংস চলাকালীন এমন একটি শট খেলেন যা দেখে মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মাও অবাক হয়ে যান। একই সময়ে, প্রাক্তন ক্রিকেটার সুনীল গাভাসকর এবং ইয়ান বিশপও অবাক হয়ে যান। তারা সেই সময়ে ধারাভাষ্য করছিলেন এবং এই শট দেখে নিজেদের থামাতে পারেননি তাঁরা এবং শট দেখে তাদের প্রতিক্রিয়ার প্রকাশ করার ভিডিয়ো বর্তমানে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হচ্ছে।

আরও পড়ুন… IPL এর প্লেঅফে প্রথমবার এমনটা হল! রিটায়ার্ড আউট হয়ে ইতিহাসের পাতায় নাম তুললেন সাই সুদর্শন

এই ম্যাচে শুভমন গিলকে দুর্দান্ত ছন্দে দেখা গিয়েছিল। প্রথম ইনিংসের ১৭ তম ওভারে যখন তিনি ব্যাট করছিলেন, তখন তিনি মুম্বই ইন্ডিয়ান্সের ফাস্ট বোলার ক্যামেরন গ্রিনের ওভারে ক্রিজের বাইরে এসে এমন একটি শট খেলেন, যা রোহিত শর্মার পাশাপাশি সুনীল গাভাসকর এবং ইয়ান বিশপকে অবাক করে দিয়েছিল। তিনি টেনিস ক্রিকেটে ফোরহ্যান্ড শট খেলেন এবং মিডউইকেটের দিকে ছক্কা মেরেছিলেন। এই শট দেখে কমেন্টারি বক্সে বসে থাকা সুনীল গাভাসকর ও ইয়ান বিশপও বিস্মিত হয়ে তাঁদের প্রতিক্রিয়া জানাতে দেরি করেননি। তারা বলেন, ‘এটি একটি টেনিস শট ছিল।’ এই ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে।

আরও পড়ুন… আরও কিছুদিন যেন গিলের ফর্ম থাকে- শুভমনের হাতে পর্যদুস্ত রোহিতের মাথায় WTC ফাইনালের চিন্তা

এই ম্যাচে মনে হচ্ছিল সেট হয়েই ড্রেসিংরুম থেকে এসেছেন শুভমন গিল। ম্যাচে প্রতিপক্ষ বোলারদের বেধরক মারেন তিনি। মাত্র ৬০ বলে ১২৯ রানের ঝলমলে ইনিংস খেলেন শুভমন গিল। এই ইনিংসে শুভমন গিল মারেন ১০টি ছক্কা ও ৭টি চার। এই সময় তিনি ২১৫ স্ট্রাইক রেট নিয়ে ব্যাট করেন। চলতি মরশুমে টানা তৃতীয় সেঞ্চুরি করে দলকে জয়ী করার রাস্তা দেখান গিল।

আরও পড়ুন… পাকিস্তানের হাল খারাপ, এশিয়া কাপ সরাতেই হবে, বিস্ফোরক কানেরিয়া

এই ম্যাচে সেঞ্চুরি করার পরে শুভমন গিল অরেঞ্জ ক্যাপ দখল করেন, তার আগে অরেঞ্জ ক্যাপটি আরসিবি অধিনায়ক ফ্যাফ ডু প্লেসির মাথায় শোভা পাচ্ছিল। তবে এবার নিজের নামে অরেঞ্জ ক্যাপ তুলে নিয়েছেন শুভমন। শুভমান গিল এখন অরেঞ্জ ক্যাপের দৌড়ে এগিয়ে রয়েছেন। এখন তার মাথা থেকে অরেঞ্জ ক্যাচটি ছিনিয়ে নেওয়া অসম্ভব বলেই মনে করা হচ্ছে। সিএসকে ওপেনার ডেভন কনওয়ে ৬২৫ রান নিয়ে অরেঞ্জ ক্যাপ রেসে রয়েছেন। উভয় ব্যাটসম্যানের মধ্যে প্রায় ২০০ রানের ব্যবধান রয়েছে যা ভাঙা অসম্ভব বলে মনে করা হচ্ছে।

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl)

এদিকে এদিনের ম্যাচ হেরে শুভমন গিলের প্রশংসা করেছেন মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা। রোহিত শর্মা বলেছেন, ‘এটা একটা ভালো টোটাল ছিল, শুভমন ভালো ব্যাটিং করেছেন। উইকেট ভালো ছিল কিন্তু আমরা ২৫ রান বেশি দিয়েছি। আমরা যখন ব্যাটিং করেছি তখন খুব ইতিবাচক ছিলাম, কিন্তু পার্টনারশিপ গড়তে পারিনি। গ্রিন ও সূর্য ভালো ব্যাটিং করলেও আমরা ট্র্যাকে চলে যাই। আমরা পাওয়ারপ্লেতে উইকেট হারিয়েছি এবং এভাবে রান তাড়া করতে পারি না।’ তিনি আরও বলেন, ‘শুভমনকে কৃতিত্ব দেওয়া উচিত, সে দুর্দান্ত ফর্মে রয়েছে এবং আমি আশা করব সে এটি চালিয়ে যাবে।’ এই কথাটা বলেই হাসতে থাকেন রোহিত।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

‘এটা খুব মিষ্টি…’ এপি ধিলোনের সঙ্গে প্রেম করার প্রসঙ্গে মুখ খুললেন বনিতা NEET-PG পিছিয়ে গেল! রবিতে পরীক্ষা ছিল, শনিতে রাত ১০ টায় হল ঘোষণা, কবে হবে ফের? ব্যাটাররা দ্রুত ২০-৩০ করে আউট হচ্ছেন… রোহিতদের নতুন মানসিকতাকে স্বাগত অশ্বিনের জিও কিংবা এয়ারটেল, প্রয়োজনে নিয়ন্ত্রণ করতে পারবে সরকার, আসছে নয়া আইন বাড়ির গাছ ভরেছে লাল জামরুলে, তবে সেই ফল একাকে খাওয়ালেন জয়া আহসান! NEET ও NET-র শাস্তি? NTA-র ডিজিকে সরাল কেন্দ্র! পাঠানো হল কম্পালসরি ওয়েটিংয়ে প্রেমের টানে! কার্তিককে বিয়ে করলেন ব্রাজিলের ম্যানুয়েলা,টিনের বাড়িতে বাঁধলেন ঘর কুমোরপাড়ার প্রতিমা পিছুও তোলা তোলে তৃণমূল! মানিকতলায় ‘সোজা কথা’ বললেন কুণাল রোহিতকে ফিরিয়ে বিরাট মাইলস্টোন শাকিব আল হাসানের, এই নজির বিশ্বের আর কারও নেই নবম ওভারের প্রথম তিন বলের মধ্যে কোহলি, সূর্যকে ফিরিয়ে ম্যাচের রং বদলালেন তানজিম

T20 WC 2024

ব্যাটাররা দ্রুত ২০-৩০ করে আউট হচ্ছেন… রোহিতদের নতুন মানসিকতাকে স্বাগত অশ্বিনের রোহিতকে ফিরিয়ে বিরাট মাইলস্টোন শাকিব আল হাসানের, এই নজির বিশ্বের আর কারও নেই নবম ওভারের প্রথম তিন বলের মধ্যে কোহলি, সূর্যকে ফিরিয়ে ম্যাচের রং বদলালেন তানজিম শেখ হাসিনা-কে পাশে নিয়েই শুভেচ্ছা বার্তা! বাংলাদেশ দলকে কি বললেন প্রধানমন্ত্রী? ‘ইমরানের মতো তুমিও লোককে বোকা বানাও’…বাবর আজমকে নিয়ে ব্যঙ্গ পাকিস্তান সাংসদের বিশ্বকাপের সময় টিপ্পনি, সমালোচকদের শায়েস্তা করতে এবার আদালতে বাবর আজম! শেষ ওভারের প্রথম বলে মার্করামের দুর্দান্ত ক্যাচ,ফিরলেন ব্রুক,বদলে গেল ম্যাচের রং 'বাবরকে ক্যাপ্টেন করেছিল কে? নেতা হওয়ার যোগ্যই নয়', চাঁচাছোলা আক্রমণ আখতারের জিতছেন বুঝেই ম্যাচ চলাকালীন স্পাইডারক্যামে সেলফি হার্দিক-পন্তের! ভাইরাল ভিডিয়ো আমি খুশি নই......রাখঢাক নয়, সরাসরি রান না পাওয়া কোহলি-কে শক্তিশেল বিক্রম-এর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.