বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > আরও কিছুদিন যেন গিলের ফর্ম থাকে- শুভমনের হাতে পর্যদুস্ত রোহিতের মাথায় WTC ফাইনালের চিন্তা

আরও কিছুদিন যেন গিলের ফর্ম থাকে- শুভমনের হাতে পর্যদুস্ত রোহিতের মাথায় WTC ফাইনালের চিন্তা

রোহিত শর্মা ও শুভমন গিল

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০২৩-এর দ্বিতীয় কোয়ালিফায়ারে গুজরাট টাইটানসের মুখোমুখি হয়েছিল মুম্বই ইন্ডিয়ান্স। এই ম্যাচে ভারতের তরুণ ব্যাটিং সেনসেশন শুভমন গিলের সেঞ্চুরি দেখে সকলেই অবাক হয়েছেন এবং সকলেই তাঁর প্রশংসা করছেন।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০২৩-এর দ্বিতীয় কোয়ালিফায়ারে গুজরাট টাইটানসের মুখোমুখি হয়েছিল মুম্বই ইন্ডিয়ান্স। এই ম্যাচে ভারতের তরুণ ব্যাটিং সেনসেশন শুভমন গিলের সেঞ্চুরি দেখে সকলেই অবাক হয়েছেন এবং সকলেই তাঁর প্রশংসা করছেন। এই ম্যাচে ফাস্ট বোলার মোহিত শর্মাও পাঁচ উইকেট নিয়ে ছিলেন। এই ম্যাচ ৬২ রানে জিতেছে গুজরাট টাইটানস। এই জয়ে গুজরাট টানা দ্বিতীয়বার আইপিএলের ফাইনালে উঠেছে। 

আরও পড়ুন… কমলা টুপি পাওয়া নিশ্চিত করলেন গিল, বেগুনি টুপির দৌড়ে GT-র তিন বোলার

রবিবারের অনুষ্ঠিত ফাইনালে চারবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংসের মুখোমুখি হবে গুজরাট দল। তবে আইপিএল ২০২৩ এর দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে ৬০ বলে ১২৯ রানের ঝোড়ো ইনিংস খেলেন ওপেনার গিল। শুভমনের প্রশংসায় এগিয়ে এসেছেন বহু প্রাক্তন তারকা ক্রিকটার। এবার সেই তালিকায় যুক্ত হল রোহিত শর্মার নাম। এদিনের ম্যাচে হারের পর মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মার গলায় গিলের প্রশংসা শোনা যায়। 

আরও পড়ুন… IPL এর প্লেঅফে প্রথমবার এমনটা হল! রিটায়ার্ড আউট হয়ে ইতিহাসের পাতায় নাম তুললেন সাই সুদর্শন

রোহিত শর্মা বলেছেন, ‘এটা একটা ভালো টোটাল ছিল, শুভমন ভালো ব্যাটিং করেছেন। উইকেট ভালো ছিল কিন্তু আমরা ২৫ রান বেশি দিয়েছি। আমরা যখন ব্যাটিং করেছি তখন খুব ইতিবাচক ছিলাম, কিন্তু পার্টনারশিপ গড়তে পারিনি। গ্রিন ও সূর্য ভালো ব্যাটিং করলেও আমরা ট্র্যাকে চলে যাই। আমরা পাওয়ারপ্লেতে উইকেট হারিয়েছি এবং এভাবে রান তাড়া করতে পারি না।’

আরও পড়ুন… পাকিস্তানের হাল খারাপ, এশিয়া কাপ সরাতেই হবে, বিস্ফোরক কানেরিয়া

মাত্র ১০ দিন পরই হতে চলেছে আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল। ৭ জুন থেকে ওভালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে এই ম্যাচ খেলবে টিম ইন্ডিয়া। রোহিত শর্মাকে নিয়ে ভারতীয় দলের হয়ে ইনিংস শুরু করবেন শুভমন গিল। গিলের কথা বলতে গিয়ে রোহিত শর্মা বলেন, ‘শুভমনকে কৃতিত্ব দেওয়া উচিত, সে দুর্দান্ত ফর্মে রয়েছে এবং আমি আশা করব সে এটি চালিয়ে যাবে। কথাটা বলেই হাসতে থাকেন রোহিত।’ এরপর তার সাক্ষাৎকার নেওয়া মন্তব্যকারীরাও তাঁর হাসি থামাতে পারেননি।

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl) 

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

আশা-আরডি জুটির গানে সৃজিতার সঙ্গে যুগলবন্দি, বনগাঁর মেয়েকে বুকে টানলেন শ্রীরাধা! টানা দু’‌দিন বন্ধ থাকবে কোন ট্রেনগুলি?‌ আবার বাতিল হল একগুচ্ছ লোকাল ট্রেন সুইস ওপেনের ম্যাচে মাটিতে পড়ে গেলেন খেলোয়াড়! এরপরও জিতলেন পয়েন্ট…কীভাবে?দেখুন… শনি থেকে ভারী বৃষ্টি বাংলায়, সোমে বাড়বে কোন জেলায়? নিম্নচাপের ফলে ৬৫ কিমিতে ঝড় সত্যিই শুভমনের গলায় মালা দিতে চলেছেন ঋদ্ধিমা? জল্পনা উসকে বললেন, ‘ও ভীষণ…’ ‘এই যন্ত্রণাতেই নাকি আমার বন্ধুর বউ আত্মহত্যা…’,যিশু-নীলাঞ্জনা প্রসঙ্গে রুদ্রনীল নবনির্বাচিত বিধায়কদের শপথের প্রাক্কালে প্রশ্নবাণ রাজভবনের, পত্রাঘাত স্পিকারের চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে প্রসূতি মৃত্যুতে তদন্ত কমিটি গড়ল স্বাস্থ্য ভবন 10 ওভার শেষে Pakistan Women-র স্কোর 53/3 'লক্ষ্মী বউয়ের চরিত্রে কদ্দিন অভিনয়…' জাহিরকে বিয়ে করেই এটা কী বললেন সোনাক্ষী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.