বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > ৪৫ বছর বয়স পর্যন্ত ক্রিকেট খেলবেন কোহলি! শোয়েব আখতারের বিরাট দাবি

৪৫ বছর বয়স পর্যন্ত ক্রিকেট খেলবেন কোহলি! শোয়েব আখতারের বিরাট দাবি

বিরাট কোহলিকে নিয়ে শোয়েব আখতারের বড় দাবি

বিরাট কোহলির পক্ষ নিয়ে শোয়েব আখতার বলেন, ‘আমাদের বিরাট কোহলিকে সম্মান দেওয়া উচিত, যা দুর্ভাগ্যবশত আমরা দিচ্ছি না। একজন পাকিস্তানি হিসেবে আমি দাবি করি বিরাট কোহলি সর্বকালের সেরা খেলোয়াড়। তার ৪৫ বছর বয়স পর্যন্ত খেলা চালিয়ে যাওয়া উচিত।’

৪৫ বছর বয়স পর্যন্ত খেলুন, ১১০টি আন্তর্জাতিক সেঞ্চুরি করুন, ভয় পাবেন না, বিরাট কোহলির জন্য পরামর্শ দিলেন শোয়েব আখতার। প্রাক্তন পাকিস্তানের ফাস্ট বোলার শোয়েব আখতার প্রাক্তন ভারত অধিনায়ক বিরাট কোহলি এবং মাস্টার ব্লাস্টার সচিন তেন্ডুলকর সম্পর্কে এমন কিছু কথা বলেছেন যা প্রতিটি ভারতীয় ক্রিকেট ভক্তের হৃদয়কে খুশি করবে। 

শোয়েব আখতার বলেছেন যে বিরাট কোহলির ৪৫ বছর বয়স পর্যন্ত ক্রিকেট খেলা উচিত। এরপরে আখতার বলেছেন বিরাট কোহলির কমপক্ষে ১১০টি আন্তর্জাতিক সেঞ্চুরি করা উচিত। একই সঙ্গে তিনি সচিন তেন্ডুলকরকে তার জীবনের সবচেয়ে নম্র ব্যক্তি হিসেবে বর্ণনা করেছেন।

বিরাট কোহলির পক্ষ নিয়ে শোয়েব আখতার বলেন, ‘আমাদের বিরাট কোহলিকে সম্মান দেওয়া উচিত, যা দুর্ভাগ্যবশত আমরা দিচ্ছি না। একজন পাকিস্তানি হিসেবে আমি দাবি করি বিরাট কোহলি সর্বকালের সেরা খেলোয়াড়। তার ৪৫ বছর বয়স পর্যন্ত খেলা চালিয়ে যাওয়া উচিত এবং তার ১১০টি আন্তর্জাতিক সেঞ্চুরি করা উচিত। বিরাট কোহলি যেন ঘাবড়ে না যান এবং তিনি বিশ্বকে দেখিয়ে দিন।’ আখতারের এই দুটি বক্তব্যই টুইট করেছেন জিও নিউজের উর্দু সাংবাদিক আরফা ফিরোজ জাকে।

সচিন তেন্ডুলকরের জন্য শোয়েব আখতার বলেন, ‘সচিন তেন্ডুলকর খুবই নম্র ব্যক্তি, তিনি সবসময় ভালো কথা বলেন এবং সোশ্যাল মিডিয়ায় তার বক্তব্য দিয়ে কাউকে আঘাত করেন না। কেন আমরা তরুণ ক্রিকেটার এবং মিডিয়ার সামনে নিজেদের উন্মুক্ত করব? আমরা সবাই পরিপক্ক এবং এটা মাথায় রেখে জনসমক্ষে কিছু কথা বলা উচিত।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

এই সপ্তাহে আরও ১ বন্দে ভারত এক্সপ্রেস পাচ্ছে বাংলা, কবে? কোন রুটে? আগে এরকম হয়নি ছাদনাতলায় বসার আগে কাঞ্চনকে কোলে তুলে নিলেন শ্রীময়ী! লজ্জায় লাল নতুন বর Tripura: অনশন তুললেন তিপ্রা মোথার সুপ্রিমো, ৬০ শতাংশ যুদ্ধে জয়ী, বাকিটা কী হবে? Indian Idol Finale Live: বাংলা থেকে অনন্যা-শুভজিৎ, কে জিতবে ইন্ডিয়ান আইডল? রাজ্যসঙ্গীত দিয়ে শুরু দিদি নম্বর ওয়ান, কী কী বললেন মমতা? আগামিকাল কার আসবে অর্থ, কার লাভ প্রেমে? মেষ থেকে মীনে লাকি কারা? জানুন রাশিফল 'আমার বাচ্চা হয়ে যাচ্ছে…', অনন্ত রাধিকার প্রাক বিবাহ অনুষ্ঠানে চিৎকার রণবীরের ধরমশালায় ১০০তম টেস্ট খেলতে নামবেন অশ্বিন,জানুন টেস্ট ফর্ম্যাটে রবির ৫টি বড় নজির আম্বানিদের ডাকে একসঙ্গে প্লেনে চড়লেন শ্বেতা-ঐশ্বর্য, তবে উঠলেন না এক গাড়িতে খেলা হবে বাংলায়! চাকরি ছেড়ে ময়দানে নামছেন বিচারপতি গাঙ্গুলি, কী বললেন কুণাল?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.