বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > LSG vs CSK, IPL 2023: খলনায়ক বৃষ্টিতে ভেসে গেল ম্যাচ, দুই দলের মধ্যে পয়েন্ট ভাগাভাগি
আয়ুশ বাদোনি।

LSG vs CSK, IPL 2023: খলনায়ক বৃষ্টিতে ভেসে গেল ম্যাচ, দুই দলের মধ্যে পয়েন্ট ভাগাভাগি

ম্যাচ শুরু হওয়ার আগেই এক প্রস্ত বৃষ্টি হয়েছিল। যার জেরে টস দেরীতে হয়। খেলাও দেরীতে শুরু হয়। এর পর ১৯.২ ওভার পর্যন্ত নির্বিঘ্নে খেলাও হয়। কিন্তু ফের বৃষ্টিতে ভেসে গেল ম্যাচ। দুই দলই এক পয়েন্ট করে পেল। আর এতে পয়েন্ট টেবলের এক ধাপ করে উপরে উঠল লখনউ (দুই) এবং চেন্নাই (তিন)। রাজস্থান চারে নেমে গেল।

চেন্নাই সুপার কিংসের বোলাররা দুরন্ত গতিতে শুরু করেছিলেন। ৪৪ রানে ৫ উইকেট হারিয়ে বসেছিল লখনউ সুপার জায়ান্টস। সেখান থেকে ম্যাচের রং বদলে দেন বাদোনি। তিনি একা কুম্ভ রক্ষা করার লড়াই চালান। বৃষ্টি নামার আগে পর্যন্ত ৩৩ বলে ৫৯ করে অপরাজিত ছিলেন বাদোনি। তার জন্যই লখনউ ১২৫ রানে পৌঁছায়। যদিও ইনিংসের চার বল বাকি থাকতেই বৃষ্টি নামে। আর সেই বৃষ্টিতে পুরো ধুয়ে যায় ম্যাচ। দুই দলের মধ্যে পয়েন্ট ভাগাভাগি হয়।

03 May 2023, 07:10:20 PM IST

ম্যাচ শেষ পর্যন্ত বাতিলই হয়ে গেল

বৃষ্টির জেরে বাতিল হয়ে গেল ম্য়াচ। বাদোনির লড়াই জলে গেল। সিএসকে বোলাররাও নিঃসন্দেহে আফসোস করবে। ম্যাচ না হওয়ায় মুষড়ে পড়েছে। দুই দলই। যাইহোক ম্যাচ ভেস্তে যাওয়ায় দুই দলই এক করে পয়েন্ট পেল।

03 May 2023, 06:47:47 PM IST

বৃষ্টি পড়েই চলেছে

বৃষ্টি থামার কোনও নাম নেই। পড়েই চলেছে। খেলা কি আদৌ শুরু হবে? এখনও কিছুই বোঝা যাচ্ছে না।

03 May 2023, 05:35:35 PM IST

কৃষ্ণাপ্পা গৌতম আউট হতেই বৃষ্টি শুরু

ফের বৃষ্টি শুরু হয়ে গিয়েছে। ২০তম ওভারের দ্বিতীয় বলে কৃষ্ণাপ্পা গৌতম আউট হওয়ার পরেই বৃষ্টি শুরু। পিচ কভার করা হয়েছে। খেলা বন্ধ। পাথিরানার বলে রাহানের হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন গৌতম। তাঁর সংগ্রহ ৩ বলে ১ রান। ১৯.২ ওভারে ৭ উইকেট হারিয়ে ১২৫ রান। ৩৩ বলে ৫৯ রান বাদোনির।

03 May 2023, 05:31:09 PM IST

হাফসেঞ্চুরি বাদোনির

১৯তম ওভারে হল ২০ রান। এই ওভারে দীপক চাহারকে দু'টি ছক্কা এবং একটি চার হাঁকিয়েছেন বাদোনি। ওভারের তৃতীয় বলে ছয় হাঁকিয়ে হাফসেঞ্চুরি পূরণ করেন বাদোনি। ওভার শেষে লখনউয়ের রান ৬ উইকেটে ১২৫। ৩৩ বলে ৫৯ করেছেন বাদোনি। ১ বলে ১ রান গৌতমের।

03 May 2023, 05:19:46 PM IST

১৮তম ওভারে ১০০ পার করলেও, লখনউ ষষ্ঠ উইকেট হারাল

১৮তম ওভারে ১০০ পার করল লখনউ। তবে এই ওভারেই পড়ল পুরানের উইকেট। ওভারের চতুর্থ বলে মইনের হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন পুরান। তাঁর সংগ্রহ ৩১ বলে ২০। ১৮ ওভারে শেষে ৬ উইকেটে ১০৫ রান লখনউয়ের। ২৭ বলে ৩৯ করে ফেলেছেন বাদোনি। পুরানের পরিবর্তে নেমে কৃষ্ণাপ্পা গৌতম ১ বলে ১ করেছেন।

03 May 2023, 05:08:40 PM IST

১৭তম ওভারে হল ১৫ রান

এই ওভারে ইনিংসের সবচেয়ে বেশি রান হল। বাদোনি এই ওভারে থিকসানাকে চার, ছক্কা- সব হাঁকিয়েছে। মোট ১৫ রান হয়েছে এই ওভারে। ১৭ ওভার শেষে ৫ উইকেটে ৯৮ রান লখনউয়ের। ২৪ বলে ৩৪ করে ফেলেছেন বাদোনি। পুরান ২৯ বলে ১৯ করে ক্রিজে রয়েছেন।

03 May 2023, 04:58:47 PM IST

১৫তম ওভারে লখনউয়ের সংগ্রহ ৭৩/৫

১৫ ওভার শেষ। ১০০ রানও হল না। ৫ উইকেট হারিয়ে লখনউয়ের সংগ্রহ ৭৩ রান। মহেশ থিকসানার এই ওভারে তাও ১১ রান হল। ক্রিজে রয়েছেন বাদোনি (১৭ বলে ১৮ রান) এবং পুরান (২৪ বলে ১৬ রান)।

03 May 2023, 04:44:56 PM IST

৫০ পার করল লখনউ

১২তম ওভারে অবশেষে ৫০ পার করল লখনউ। বেহাল দশা এসএসজি ব্যাটিংয়ের। ১২ ওভার শেষে ৫ উইকেটে ৫২ রান লখনউয়ের। ক্রিজে রয়েছেন আয়ুষ বাদোনি (৭ বলে ৪) এবং নিকোলাস পুরান (১৬ বলে ৯)।

03 May 2023, 04:42:11 PM IST

কর্ণকে ফেরালেন মইন

রান হচ্ছে না। অথচ একের পর এক উইকেট পড়ে চলেছে। ৫০ রানও হয়নি, ১০ ওভারে ৫ উইকেট হারিয়ে বসে থাকল লখনউ। দশম ওভারের চতুর্থ বলে বোলার মইনের হাতে ক্যাচ দিয়েই সাজঘরে ফিরলেন কর্ণ। ১৬ বল খেলে মাত্র ৯ করেছেন কর্ণ। ১০ ওভার শেষে ৫ উইকেটে ৪৪ রান লখনউয়ের। ক্রিজে রয়েছেন আয়ুষ বাদোনি (২ বলে ০) এবং নিকোলাস পুরান (৯ বলে ৫)।

03 May 2023, 04:34:35 PM IST

জাদেজা ফেরালেন স্টোইনিসকে

মার্কাস স্টোইনিসকে ফেরালেন রবীন্দ্র জাদেজা। সপ্তম ওভারের পঞ্চম বলে স্টোইনিসকে বোল্ড করেন জাড্ডু। ৪ বলে ৬ রান করে সাজঘরে ফেরেন স্টোইনিস। ৭ ওভার শেষে ৪ উইকেট হারিয়ে মারাত্মক চাপে লখনউ। হয়েছে মাত্র ৩৪ রান। ৮ বলে ৪ রান কর্ণ শর্মার। স্টোইনিসংর পরিবর্তে নামা নিকোলাস পুরান ১ বল খেললেও রানের খাতা খোলেনি।

03 May 2023, 04:23:11 PM IST

ষষ্ঠ ওভারে জোড়া ধাক্কা, পাওয়ার প্লে-তে হল মাত্র ৩১/৩

ষষ্ঠ ওভারে বড় ধাক্কা খেল লখনউ। জোড়া উইকেট এই ওভারে হারাল তারা। মহেশ থিকসানা এই ওভারে ফেরান মনন ভোরা এবং ক্রুনাল পাণ্ডিয়াকে। ওভারের চতুর্থ বলে বোল্ড হন ভোরা। তাঁর সংগ্র ১১ বলে ১০ রান। ক্রুনাল গোল্ডেন ডাক করে রাহানের হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন। শেষ বলে ক্রুনালের পরিবতে নামা স্টোইনিস একটি চার মারেন। সেই সঙ্গে পাওয়ার প্লে-তে ৩০ রানের গণ্ডি টপকায় লখনউ। ৬ ওভার শেষে ৩ উইকেট হারিয়ে ৩১ করেছে তারা। ৬ বলে ৩ রান কর্ণ শর্মার। ১ বলে ৪ রান স্টোইনিসের।

03 May 2023, 04:07:33 PM IST

প্রথম উইকেট হারাল লখনউ

চতুর্থ ওভারেই স্পিনারকে নিয়ে আসেন ধোনি। মইন আলি বল করতে এসেই বড় ধাক্কাটা দেন লখনউকে। প্রথম উইকেট হারাল এলএসজি। ১৭ বলে ১৪ করে সাজঘরে ফিরলেন মেয়ার্স। মইনের বলে ক্যাচ ধরেন রুতুরাজ। ৪ ওভার শেষে ১ উইকেটে ১৯ রান লখনউয়ের। ৫ বলে ৪ রান ভোরার। মেয়ার্সের বদলে নেমে কর্ণ শর্মা ২ বলে ১ রান করেছেন।

03 May 2023, 04:03:16 PM IST

তৃতীয় ওভারে হল ১০ রান

দীপক চাহারকে পিটিয়ে লখনউ ১০ রান নিল এই ওভারে। তৃতীয় ওভার শেষে কোনও উইকেট না হারিয়ে ১৬ রান লখনউয়ের। ১৪ বলে ১৩ রান মেয়ার্সের। ৪ বলে ৩ রান ভোরার।

03 May 2023, 03:57:12 PM IST

কিপটের মতো রান দিলেন তুষার

তুষার দেশপাণ্ডে দ্বিতীয় ওভারে মাত্র ১ রান দিলেন। ১ ওভার শেষে কোনও উইকেট না হারিয়ে ৬ রান লখনউয়ের। ৯ বলে ৪ রান মেয়ার্সের। ভোরা করেছেন ৩ বলে ২ রান। 

03 May 2023, 03:53:01 PM IST

প্রথম ওভারে ৫ রান দিলেন চাহার

প্রথম ওভারে শুরুটা খারাপ করলেন না দীপক চাহার। তিনি মাত্র ৫ রান দিলেন। তবে ওভারের শেষ বলে মেয়ার্স ৪ হাঁকান। বাকি পাঁচ বলে হয়েছে ১ রান। মেয়ার্স ৫ বলে ৪ রান করেছেন। ভোরা ১ বলে ১ করেছেন।

03 May 2023, 03:48:35 PM IST

ব্য়াট করা শুরু লখনউয়ের

লখনউয়ের ব্যাটিং শুরু। রাহুলের জায়গায় কাইল মেয়ার্সের সঙ্গে মনন ভোরা ওপেন করেছেন। চোট সারিয়ে মাঠে ফিরে বল হাতে ওপেন করলেন দীপক চাহার।

03 May 2023, 03:46:47 PM IST

লখনউয়ের একাদশ

লখনউয়ে কেএল রাহুল ছিটকে গিয়েছেন। এ দিকে দলে ঢুকেছেন মনন ভোরা এবং কর্ণ শর্মা।লখনউয়ের একাদশ: মনন ভোরা, কাইল মেয়ার্স, মার্কাস স্টোইনিস, ক্রুণাল পান্ডিয়া (অধিনায়ক), কর্ণ শর্মা, নিকোলাস পুরান (উইকেটকিপার), আয়ুষ বাদোনি, কৃষ্ণাপ্পা গৌতম, নবীন-উল-হক, রবি বিষ্ণোই এবং মহসিন খান।

03 May 2023, 03:41:37 PM IST

চেন্নাইয়ের প্রথম একাদশ

চেন্নাই সুপার কিংস দলে একটি পরিবর্তন করেছে। আকাশ সিং-এর জায়গায় দীপক চাহার এসেছে দলে।সিএসকে-র একাদশ: রুতুরাজ গায়কোয়াড়, ডেভন কনওয়ে, অজিঙ্কা রাহানে, মইন আলি, শিবম দুবে, রবীন্দ্র জাদেজা, মহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক ও উইকেটকিপার), দীপক চাহার, মাথিশা পাথিরানা, তুষার দেশপাণ্ডেে, মহেশ থিকশানা।

03 May 2023, 03:36:46 PM IST

টস জিতল চেন্নাই

টসে জিতে প্রথমে বোলিং নিল মহেন্দ্র সিং ধোনি। তবে ক্রুনাল জানিয়েছেন, টস জিতলে তারা ব্যাটিং-ই নিত।

03 May 2023, 03:30:11 PM IST

রাহুলের না থাকাটা চাপ, অধিনায়ক ক্রুনাল

চোটের কারণে চেন্নাই ম্যাচ থেকে ছিটকে গিয়েছেন কেএল রাহুল। তিনি এ বার আইপিএলে আদৌ খেলতে পারবেন কিনা, তা নিয়েও সংশয় রয়েছে। রাহুলের বদলে লখনউকে নেতৃত্ব দেবেন ক্রুনাল পাণ্ডিয়া। জয়দেব উনাদকাটও চোটের কারণে ছিটকে গিয়েছেন। 

03 May 2023, 03:28:02 PM IST

পিছিয়ে গেল টস

লখনউয়ে বৃষ্টি চলছিল। মাঠ কভার করে রাখতে হয়েছিল। যে কারণে টস পিছিয়ে যায়। তবে বৃষ্টি থেমে হালকা রোদ উঠেছে। কভার তোলা হয়েছে। টস হবে বিকেল সাড়ে তিনটে নাগাদ। ম্যাচ শুরু হবে ৩.৪৫-এ।

03 May 2023, 03:17:02 PM IST

জয়ে ফিরতে মরিয়া লখনউ এবং চেন্নাই

লখনউ ও চেন্নাই দুটো দলই প্রথম চারের মধ্যে রয়েছে। সিএসকে ১০ পয়েন্ট নিয়ে তালিকার চতুর্থ স্থানে রয়েছে। আরসিবির বিরুদ্ধে শেষ ম্যাচ হেরে লখনউ এখন ১০ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে। দু'টি দলের কাছেই জয়ের ফেরার তাগিদ। লখনউ শেষ ম্যাচে আরসিবির বিরুদ্ধে ঘরের মাঠে হেরে গিয়েছে। চেন্নাইয়ের পরিস্থিতিও এক। ঘরের মাঠে পঞ্জাব কিংসের বিরুদ্ধে শেষ বলে ম্যাচ হেরেছিলেন ধোনিরা। টানা দুই ম্যাচে হারের পর অ্যাওয়ে ম্যাচে লখনউয়ের বিরুদ্ধে জয়ে ফিরতে মরিয়া ইয়েলো ব্রিগেড।

03 May 2023, 03:17:02 PM IST

বিতর্ক ভুলে একানাতে নতুন লড়াই

গত সোমবার লখনউয়ের একানা স্পোর্টস সিটি স্টেডিয়ামের মাঠেই ঝামেলা-বিবাদে জড়িয়েছিলেন ভারতীয় ক্রিকেটের দুই নক্ষত্র বিরাট কোহলি এবং গৌতম গম্ভীর। ম্যাচটি ছিল লখনউ সুপার জায়ান্টস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মধ্যে। দুই তারকার বিবাদের রেশ এখনও চলছে। তারই মধ্যে একদিনের বিরতিতে ফের ঘরের মাঠে নামছে লখনউ সুপার জায়ান্টস। প্রতিপক্ষ চেন্নাই সুপার কিংস। চলতি মরসুমে প্রথম বার লখনউয়ে পা রেখেছে মহেন্দ্র সিং ধোনি অ্যান্ড কোম্পানি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ধনু-মকর-কুম্ভ-মীনের মঙ্গলবার কেমন কাটবে? জানুন রাশিফল সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল 'কর বাড়িয়ে দিন', ভোট না দিলে শাস্তি দেওয়ার বিধান পরেশের, বললেন আর কী? ‘হাতে বন্দুক,হেলমেটে ঢাকা মুখ' কী হয়েছিল জলপাইগুড়ি রামকৃষ্ণ মিশনে?বললেন মহারাজ 'এই * ছেলে', ‘ক্রিমিনালকে’ হুমকি অর্জুনের, শুনতে হল ‘কিচ্ছু করতে পারবি না’ কাউন্টিতে ঝোড়ো হাফ-সেঞ্চুরি ভারতীয় তারকার, ১ উইকেটের জন্য ম্যাচ জেতা হল না দলের অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে নীরব পুলিশ! আত্মহননের হুমকি অভিনেত্রীর NBU-তে ববিতার মৃত্যু, বিক্ষোভ চরমে, নম্বর বাড়ানোর নামে ফাঁদে ফেলেছিলেন অধ্যাপক? তৃণমূলের হয়ে লড়ছেন, অথচ আগে বিজেপিতেই যোগ দিতে চেয়েছিলেন রচনা! দাবি লকেটের

Latest IPL News

অডিও প্রকাশ করে গোপনীয়তা ভঙ্গ করেছে স্টার! রোহিতের অভিযোগের কী জবাব দিল তারা? ‘নেতা হিসেবে সম্মান আদায় করে নিতে হয়’, ধোনির গুরুবচন শিক্ষা দিতে পারে হার্দিককে আমদাবাদের একমাত্র IPL ম্যাচে রিঙ্কু জেতান KKR-কে, এই মাঠে SRH-র রেকর্ড আহামরি নয় আগামী আইপিএলে ধোনিকে খেলতে গেলে…কি পরামর্শ দিলেন ছোটবেলার কোচ কেশব ব্যানার্জি এই নিয়ে ৮ বার IPL-এর প্লে-অফে KKR, দেখুন আগের ৭ বার কী ঘটেছিল লিরিক্সের সঙ্গে সরগমের খেল! নতুনভাবে কেকেআরের থিম সং গেয়ে তাক লাগালেন অন্তরা আইপিএলে ডাহা ফেল হার্দিকরা, রোহিতদের সঙ্গে পর্যালোচনায় বসবে মুম্বই ম্যানেজমেন্ট! IPL-এ দুরন্ত পারফরমেন্স,রিজার্ভ ক্রিকেটার হিসেবে অজিদের বিশ্বকাপ দলে ম্যাকগার্ক আমদাবাদে ৪ ISIS জঙ্গিকে গ্রেফতার করল ATS, মঙ্গলবারই আছে KKR-র ম্যাচ 'বরোদার অধিনায়ক বলেছিল দলে তোমার জায়গা নেই,ওর জন্যই আজ আমি এখানে’, বলছেন স্বপনীল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.