বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > MI vs CSK: ধোনির হাতে ‘ফিনিশ’ MI, ৪ বলে ১৬ রানের পর নেট দুনিয়া বলল ‘জোর সে বল' ফিনিশার মাহি

MI vs CSK: ধোনির হাতে ‘ফিনিশ’ MI, ৪ বলে ১৬ রানের পর নেট দুনিয়া বলল ‘জোর সে বল' ফিনিশার মাহি

‘ফিনিশ’ হননি ‘ফিনিশার’ ধোনি, শেষ ৪ বলে ১৬ রানের পর নেটিজেনরা বললেন ‘হিলা ডালা’। (ছবি সৌজন্যে আইপিএল এবং অ্যামাজন প্রাইম)

MI vs CSK: মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে জয়ের জন্য শেষ ওভারে চেন্নাই সুপার কিংসের প্রয়োজন ছিল ১৭ রান। প্রথম বলে আউট হয়ে যান ডোয়েন প্রিটোরিয়াস। দ্বিতীয় বলে এক রান নেন ডোয়েন ব্র্যাভো। তার ফলে চার ফলে দরকার ছিল ১৬ রান। সেখান থেকে যে কোনও ম্যাচে একজনই নায়ক হতে পারতেন। সেটাই হয়েছে। শেষ বলে চার বলে মহেন্দ্র সিং ধোনি জেতানোর পর উত্তাল হয়ে উঠল টুইটার।

মঞ্চটা তৈরি ছিল। চার বলে দরকার ছিল ১৬ রান। সেখান থেকে যে কোনও ম্যাচে একজনই নায়ক হতে পারতেন। সেটাই হয়েছে। শেষ বলে চার বলে মহেন্দ্র সিং ধোনি জেতানোর পর উত্তাল হয়ে উঠল টুইটার। নেটিজেনদের বক্তব্য, ‘ধোনি ফিনিশেশ অফ ইন স্টাইল (আবারও)।’

আরও পড়ুন: MI vs CSK: ৬, ৪, ২, ৪, শেষ ওভারে ধোনি ধামাকা, রোহিতদের মুখের গ্রাস কাড়লেন মাহি

বৃহস্পতিবার আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে জয়ের জন্য শেষ ওভারে চেন্নাই সুপার কিংসের প্রয়োজন ছিল ১৭ রান। প্রথম বলে আউট হয়ে যান ডোয়েন প্রিটোরিয়াস। দ্বিতীয় বলে এক রান নেন ডোয়েন ব্র্যাভো। তার ফলে চার ফলে দরকার ছিল ১৬ রান। প্রথম বলে মারাত্মক জোরে ছক্কা মারেন ধোনি। পরের বলটি ফাইন লেগের বাউন্ডারিতে চলে যায়। পঞ্চম বলে দু'রান নেন ধোনি। শেষ বলে চার রান দরকার ছিল চেন্নাইয়ের। লেগ স্টাম্পে ভালো ইয়র্কার করেন জয়দেব উনাদকাট। কিন্তু ধোনি তো ধোনিই হন। কবজির মোচড়ে শর্ট ফাইন লেগ দিয়ে বাউন্ডারিতে বল পাঠিয়ে দেন মাহি। শেষপর্যন্ত ১৩ বলে ২৮ রান অপরাজিত থাকেন।

তারপরই উত্তাল হয়ে ওঠে টুইটার। অ্যামাজন প্রাইমের তরফে টুইটারে রজনীকান্তের ছবি পোস্ট করা হয়। যেখানে রজনীকান্ত বলেছিলেন, ‘কিউ হিলা ডালা না!’ অপর একজন বলেন, 'ধোনির জয়সূচক বাউন্ডারি। ২০২২ সালের আইপিএলকে সিপিআর দিয়ে বাঁচিয়ে রাখার মতো হল।' উপস্থাপক ঋদ্ধিমা পাঠক বলেন, ‘মাহি মাহি, জোর সে বল, মাহি মাহি, সারে বল, মাহি মাহি। কী দুর্ধর্ষ ফিনিশার।’

বৃহস্পতিবার নবি মুম্বইয়ে প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে সাত উইকেটে ১৫৫ রান তোলেন রোহিত শর্মারা। শুরুটা অবশ্য একেবারে জঘন্য হয়েছিল। প্রথম ওভারেই দুই উইকেট পড়ে গিয়েছিল। সেখান থেকে তিলক বর্মা এবং উনাদকাটের সৌজন্যে ১৫০ রানের গণ্ডি পার হয় মুম্বই। তাও একাধিক ক্যাচ ফস্কায় চেন্নাই। রান তাড়া করতে নেমে প্রথম বলেই উইকেট হারায় সিংহ বাহিনী। একটা সময় প্রবল চাপেও ছিল। সেখান থেকে চেন্নাইকে এগিয়ে নিয়ে যেতে থাকেন ধোনি এবং প্রিটোরিয়াস। শেষ ওভারে প্রিটোরিয়াস আউট হলেও নিজের স্বভাবসিদ্ধ কাজটা করে দেন ধোনি। 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে 'সেকেন্ড' বাংলা! CAA-র অধীনে বঙ্গের আবেদনকারীদের নাগরিকত্ব দেওয়া শুরু কেন্দ্রের নতুন রূপে নতুন শো নিয়ে ফিরছেন সুদীপা, কবে থেকে-কোথায় দেখা যাবে সুদীপার সংসার? আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি আগামিকাল কালাষ্টমীতে করুন এই উপচার, কাল ভৈরব হবেন প্রসন্ন, হবে না অর্থের অভাব 'ঘণ্টা টিপে দাও গাইজ...' আইপিএলের ট্রফি জিতেই ব্লগিংয়ের চেষ্টা রিঙ্কুর! গুঁড়িয়ে দিতে পারে শত্রুর ব়্যাডার! ক্ষেপণাস্ত্র রুদ্রম ২-র পরীক্ষা সফল ভারতের ‘হুকিং করে চলছিল সজল ধারার পাম্পে’, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু BJP-র বুথ সভাপতির ‘‌বাড়িতে সরবরাহ করা জল ২ তারিখ পর্যন্ত পান করা যাবে না’‌, নিষেধ করলেন মেয়র ক্যামেরা যেন থাকে না, মোদীর ধ্যান নিয়ে আপত্তি কংগ্রেসের, কী বলছে ভোটের নিয়ম?

Latest IPL News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.