বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > MI vs KKR: কলকাতার বিরুদ্ধে মাঠে নামার আগে বিরাট ধাক্কা মুম্বই শিবিরে, IPL 2022 থেকে ছিটকে গেলেন সূর্যকুমার

MI vs KKR: কলকাতার বিরুদ্ধে মাঠে নামার আগে বিরাট ধাক্কা মুম্বই শিবিরে, IPL 2022 থেকে ছিটকে গেলেন সূর্যকুমার

ছিটকে গেলেন সূর্যকুমার। ছবি- মুম্বই ইন্ডিয়ান্স।

কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে মাঠে নামার আগেই দলের সেরা তারকাকে হারালেন রোহিত শর্মারা।

একেই চলতি আইপিএলে চূড়ান্ত বেকায়দায় মুম্বই ইন্ডিয়ান্স। টুর্নামেন্ট থেকে বিদায় নিশ্চিত করে লিগ টেবিলের একেবারে শেষে অবস্থান করতে তারা। তার উপর চোট-আঘাত সমস্যা লেগেই রয়েছে মুম্বই শিবিরে।

ইতিমধ্যেই চোট পেয়ে ছিটকে যাওয়া তারকাদের পরিবর্তে একাধিক নতুন ক্রিকেটারকে দলে নিয়েছে মুম্বই। এবার ছিটকে যাওয়া ক্রিকেটারদের তালিকায় যোগ হল সূর্যকুমারক যাদবের নাম। বাঁ-হাতের পেশির চোটে বাকি টুর্নমেন্ট থেকে ছিটকে গেলেন ফর্মের নিরিখে মুম্বই ইন্ডিয়ান্সের সেরা ব্যাটসম্যান।

আরও পড়ুন:- প্লে-অফে ওঠার আশা শেষ, এরই মাঝে ছিটকে গেলেন মিলস, বদলে প্রোটিয়া তারকাকে নিল MI

কেকেআর ম্যাচের আগে মুম্বই ইন্ডিয়ান্সের তরফে সোশ্যল মিডিয়ায় বিজ্ঞপ্তি জারি করে সূর্যকুমারের ছিটকে যাওয়ার কথা জানানো হয়। এও জানানো হয় যে, বিসিসিআইয়ের মেডিক্যাল টিমের সঙ্গে আলোচনা করেই সূর্যকুমারকে বিশ্রামের পরামর্শ দেওয়া হয়েছে।

উল্লেখ্য, চোটের জন্য সূর্যকুমার মুম্বইয়ের প্রথম দু'টি ম্য়াচে মাঠে নামতে পারেননি। টুর্নামেন্টের ৮টি ম্যাচে মাঠে নেমে তিনি ৪৩.২৮ গড়ে ৩০৩ রান সংগ্রহ করেন। হাফ-সেঞ্চুরি করেন ৩টি। স্ট্রাইক-রেট ১৪৫.৬৭। সূর্যকুমার ২৩টি চার ও ১৬টি ছক্কা হাঁকিয়েছেন।

আরও পড়ুন:- IPL 2022: চোট পেয়ে ছিটকে গেলেন মুম্বই ইন্ডিয়ান্সের তরুণ পেসার, বদলি হিসেবে রোহিতরা দলে নিলেন বাঁ-হাতি স্পিনারকে

উল্লেখ্য, চোটের জন্য এর আগে মুম্বই ইন্ডিয়ান্স মহম্মদ আর্শাদ খান ও টাইমাল মিলসকে হারিয়েছে। পরিবর্তে তারা দলে নিয়েছে কুমার কার্তিকেয়া সিং ও ট্রিস্টান স্টাবসকে। আপাতত সূর্যকুমারের কোনও বদলি খুঁজে নেয়নি মুম্বই।

বন্ধ করুন