বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2023 Final: চামচ শট মারতে গিয়ে উদ্ভট কায়দায় ছক্কা সুদর্শনের, হতবাক ধোনিরা- ভিডিয়ো

IPL 2023 Final: চামচ শট মারতে গিয়ে উদ্ভট কায়দায় ছক্কা সুদর্শনের, হতবাক ধোনিরা- ভিডিয়ো

আজব শট মারার মুহূর্তে সাই সুদর্শন। ছবি-এপি (AP)

তুষার দেশপাণ্ডের বলে আজব শট মেরে ভাইরাল হলেন সাই সুদর্শন। শুধু তাই নয়, এমন শট দেখে অবাক ধোনিরাও।

ফের ব্যাট হাতে জ্বলে উঠলেন সাই সুদর্শন। ১৬তম আইপিএলের ফাইনালে নিজেদের ঘরের মাঠে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে খেলতে নেমেছে গুজরাট টাইটানস। এদিন টসে জিতে প্রথমে গুজরাট টাইটানসকে ব্যাট করতে পাঠান চেন্নাই অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। ব্যাট করতে নেমে শুরু থেকেই নিজেদের দাপট বজায় রাখেন শুভমন গিল এবং ঋদ্ধিমান সাহা। এই দুই ব্যাটারের দাপটে বড় রানের দিকে এগিয়ে যায় গুজরাট।

তবে ধোনি স্টাম্প আউট করে ২০ বলে ৩৯ রানের মাথায় ফিরিয়ে দেন গিলকে। প্রথম উইকেট হারিয়ে স্বাভাবিক ভাবেই চাপে পড়ে যান ঋদ্ধিরা। কিন্তু ধীরে ধীরে ফের ম্যাচে ফিরে আসে গুজরাট। অর্ধশতরান করেন ঋদ্ধি। ৩৯ বলে ৫৪ রান করে যান। ঠিক সেই মুহূর্ত থেকে ম্যাচের ব্যাটন নিজের কাঁধে তুলে নেন সাই সুদর্শন। দুরান্ত ইনিংস খেললেন এই ব্যাটার ৪৭ বলে ৯৬ রানের ইনিংস খেললেন তিনি। তাঁর এই ইনিংসটি সাজানো ৮টি বাউন্ডারি এবং ৬টি ওভার বাউন্ডাররির সৌজন্যে।

কিন্তু এই ইনিংসের মধ্যেই ১৬.১ ওভারের মাথায় এমন একটি ছক্কা মারেন তিনি, যা এই মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছে। সেই ওভারে বল করতে আসেন তুষার দেশপাণ্ডে। সেই ওভারের প্রথম বলেই ছক্কা মারেন সুদর্শন। বলটি ওয়াইড হচ্ছিল। কিন্তু তিনি ক্রিজের বাইরে বেড়িয়ে এসে সেটিকে রিভার্স মারতে যান। কিন্ত বলটি ব্যাটের কানায় লেগে ওভার বাউন্ডারি হয়ে যায়।

মুহূর্তের জন্য কিছু বুঝে উঠতে পারছিলেন না কেউ। কেমন শট খেললেন সুদর্শন। যা খুবই কম দেখা যায়। অবশ্য তিনি অন্য শট খেলতে চেয়েছিলেন। কিন্তু আদতে ঘটল উল্টো। আজব শট খেলে ভাইরাল হয়ে গিয়েছেন গুজরাটের ব্যাটার। সেই ওভারে ২০ রান তোলে গুজরাট।

তবে সুদর্শনের ৯৬ রানে ভর করে মাত্র ৪ উইকেট হারিয়ে ২১৪ রান তোলে গতবারের চ্যাম্পিয়নরা। চেন্নাইকে জিততে হলে ২১৫ রান করতে হবে। ফাইনাল ম্যাচে বেশ বড় টার্গেট বলা যেতে পারে। তবে এবারের আইপিএলে এমন অনেক ম্যাচ দেখা গিয়েছে, বড় রান করেও সেই দলকে হারতে হয়েছে। এখন এটাই দেখার ধোনিরা এই রান তুলে ফেলতে পারেন কিনা।

আর এই ম্য়াচ জিততে পারলেই রেকর্ড গড়বে সিএসকে। মুম্বই ইন্ডিয়ান্সের সঙ্গে একই আসনে বসবেন ধোনিরা। ৫ বার আইপিএল জয়ের রেকর্ড গড়বে সিএসকে। তবে তার জন্য অপেক্ষা করতে হবে ম্যাচের শেষ পর্যন্ত।

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl)

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ এপ্রিলের রাশিফল ফের গুলির আওয়াজে তটস্থ ভাটপাড়া, জখম তৃণমূল সমর্থক, অভিযোগের তিরে বিদ্ধ পদ্ম বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ এপ্রিলের রাশিফল তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ এপ্রিলের রাশিফল কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ এপ্রিলের রাশিফল দুই বছরে দুটো প্রেম, পরে অমিতকে বিয়ে, ডালমিতার গল্প শুনে হেসে খুন রচনা সিংহ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ এপ্রিলের রাশিফল মহিলা ভোটার বাড়ছে দেশে, ২০২৯ সালে পুরুষদেরও ছাপিয়ে যেতে পারে, বলছে রিপোর্ট কর্কট রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ এপ্রিলের রাশিফল ভারতের প্রথম খলনায়িকা, লোক ভাবত পাক গুপ্তচর! ১৪য় বিয়ে, ১৬তে সন্তান, ছাড়েন সংসার

Latest IPL News

জিততে বোলারদের ডাবল হ্যাটট্রিক করতে হত-পিচ নিয়ে অভিযোগ নেই,ব্যাটারদের দুষলেন গিল সব থেকে দামি প্লেয়ার দলের দুর্বলতা হতে পারে না- ঘুরিয়ে স্টার্ককে কটাক্ষ পাঠানের বেঙ্গালুরুতে বিরাটদের খেলা দেখার টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের টিকিট DC-র বিরুদ্ধে ৮৯রানে অলআউট হয় GT, IPL-এর সর্বনিম্ন রানের তালিকায় কোথায় জায়গা হল? পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে নিজেদের ডেরায় ল্যাজেগোবরে গিলরা, GT-কে ১০০-র কমেই গুটিয়ে দিয়ে বিরাট জয় পন্তদের ‘চক দে ইন্ডিয়া’র মুহূর্ত ফেরালেন শাহরুখ, মুষড়ে পড়া KKR-কে করলেন অনুপ্রাণিত বিদ্যুৎ গতির স্টাম্প, শূন্যে উড়ে দুর্ধর্ষ ক্যাচ, GT-কে ১০০ টপকাতে দিলেন না পন্ত IPL-এ ঝড় তুলেও বিশ্বকাপে ডাক পাবেন না রিয়ানরা! সামনে এল সম্ভাব্য ভারতীয় স্কোয়াড মার খেয়ে হাড় গুঁড়ো হচ্ছে বোলারদের, IPL-এ ইমপ্যাক্ট বদলি তুলে দেওয়ার দাবি মুডির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.