বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > নতুন বহুমূল্য গাড়ি কিনেই রুতুরাজদের নিয়ে রাঁচি ঘুরতে বেরিয়ে পড়লেন CSK অধিনায়ক- ভিডিয়ো

নতুন বহুমূল্য গাড়ি কিনেই রুতুরাজদের নিয়ে রাঁচি ঘুরতে বেরিয়ে পড়লেন CSK অধিনায়ক- ভিডিয়ো

নতুন গাড়ি কিনে সিএসকে সতীর্থদের রাঁচি ঘোরালেন ধোনি।

ধোনি নতুন গাড়ি কেনার পর উচ্ছ্বসিত হয়ে রাঁচির রাস্তায় ঘুরতে বেরিয়ে পড়েছিলেন। তবে তিনি একা ঘুরে না বেড়িয়ে, তাঁর দুই সিএসকে সতীর্থকে নিয়ে বের হয়ে পড়েছিলেন।

ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনির গাড়ি এবং বাইকের প্রতি ভালোবাসার কথা কারও অজানা নয়। সম্প্রতি তিনি নিজের কালেকশনে আরও একটি বহুমূল্য গাড়ি যোগ করলেন। প্রায় ৫৯-৬৫ লক্ষ দাম সেই গাড়িটির। ‘এসইউভি কিয়া ইভি সিক্স’ গাড়িটি কিনেছেন মাহি। আর গাড়ি কিনেই ধোনি বের হয়ে পড়েছেন লং ড্রাইভে। তাঁর চেন্নাই সুপার কিংসের সতীর্থদের নিয়ে রাঁচির রাস্তায় ধোনিকে এই গাড়িটি চালিয়ে যেতে দেখা গিয়েছে।

 আরও পড়ুন: রাহানেদের ছেড়ে দিয়ে KKR কি ভুল করেছে? বিজয় হাজারের পারফর্ম্যান্স দেখলেই বুঝবেন

কিয়া সংস্থাটি সম্প্রতি ঘোষণা করেছে যে, তাদের এই মডেলটি ভারতে এখনও পর্যন্ত ২০০টিরও বেশি বিক্রি হয়েছে। সাম্প্রতিক কালে ভারতে কিয়ার সবচেয়ে লাভজনক গাড়িতে পরিণত করে হয়েছে এটি। এই গাড়িটি আসলে একটি ফ্রন্ট-মাউন্টেড একক মোটরওয়ালা গাড়ি, যা সর্বাধিক ২৯৯ হর্স পাওয়ার এবং ৩৫০ এনএম টর্ক উৎপাদন করে। এটি এক জোড়া বৈদ্যুতিক মোটর দ্বারা চালিত হয়।

আরও পড়ুন: ‘বড় নিলাম আসছে তো’, বড় শট মারতে যেতেই IPL নিয়ে ফর্মহীন গ্রিনকে টোন বাটলারের

ধোনি নতুন গাড়ি কেনার পর উচ্ছ্বসিত হয়ে রাঁচির রাস্তায় ঘুরতে বেরিয়ে পড়েছিলেন। তবে তিনি একা ঘুরে না বেড়িয়ে, তাঁর দুই সিএসকে সতীর্থকে নিয়ে বের হয়ে পড়েছিলেন। এই মুহূর্তে টুইটারে যে ভিডিয়োটি ভাইরাল হয়েছে, সেটায় দেখা যাচ্ছে, কেদার যাদব এবং রুতুরাজ গায়কোয়াড়কে ধোনির গাড়িতে উঠতে।

ধোনি আবার ২২ গজে ফিরবেন ২০২৩ সালের মার্চ মাসে, যখন আইপিএল শুরু হবে। খুব সম্ভবত ধোনি আইপিএলে নিজের শেষ মরশুমে খেলতে নামবেন। চেন্নাই সুপার কিংস অধিনায়ক সম্ভবত ২০২৩ সালে শেষ বার আইপিএল খেলতে মাঠে নামবেন। তার আগে ডিসেম্বর মাসে আয়োজিত হতে চলা মিনি নিলামে নিজেদের ঘর ভালো ভাবে গুছিয়ে নিতে চায় সিএসকে।

চেন্নাই সুপার কিংসের হাতে এই মুহূর্তে ক্রিকেটার রিলিজ করার পর ২০ কোটি ৪৫ লক্ষ টাকা রয়েছে। শোনা যাচ্ছে, তারা নিলামে কেন উইলিয়ামসন এবং মায়াঙ্ক আগরওয়ালকে দলে নিতে পারে।

বন্ধ করুন