বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > আইপিএল চলাকালীনই হঠাৎ কেবিসি-তে হাজির রোহিত শর্মা!
কেবিসি-তে অমিতাভ বচ্চনের সামনে মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক (ছবি:টুইটার)
কেবিসি-তে অমিতাভ বচ্চনের সামনে মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক (ছবি:টুইটার)

আইপিএল চলাকালীনই হঠাৎ কেবিসি-তে হাজির রোহিত শর্মা!

  • অমিতাভ বচ্চনের রিয়ালিটি শোতে দেখা গেল ভারতীয় ক্রিকেট টিমের ওপেনারকে। 'কউন বনেগা ক্রোড়পতি' তে এবার স্পেশাল এন্ট্রি নিলেন মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা।

অমিতাভ বচ্চনের রিয়ালিটি শোতে দেখা গেল ভারতীয় ক্রিকেট টিমের ওপেনারকে। 'কউন বনেগা ক্রোড়পতি' তে এবার স্পেশাল এন্ট্রি নিলেন মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা। তবে তিনি এলেন প্রতিযোগি হিসাবে নয়, তাঁকে কেবিসিতে দেখা গেল একেবারে অন্য ভূমিকায়।  

 ইতিমধ্যে দেশের অত্যন্ত জনপ্রিয় রিয়্যালিটি শো-তে অমিতাভ বচ্চনের অতিথি হিসেবে এসেছেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়  থেকে শুরু করে প্রাক্তন ভারতীয় ওপেনার বীরেন্দ্র সেহওয়াগ। টোকিও অলিম্পিক্সে সোনা জয়ী নীরজ চোপড়া  ও ব্রোঞ্জ জয়ী ভারতীয় হকি দলের গোলরক্ষক পিআর শ্রীজেশও বচ্চনের সামনে হটসিটে বসেছিলেন। এবার হাজির হলেন টিম ইন্ডিয়ার ভাইস-ক্যাপ্টেন ও মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা। তিনি অবশ্য সশরীরে উপস্থিত হননি, রোহিত এই শোতে এসেছিলেন ভার্চুয়ালি।

কেবিসি-তে প্রতিযোগী হয়ে এসেছিলেন মুম্বই ইন্ডিয়ান্সের ক্যাপ্টেনের ডাই-হার্ড ফ্যান প্রাণশু। রোহিতকে বড় পর্দায় দেখতে পেয়ে প্রাণশু রীতিমতো চমকে যান! সঞ্চালক বিগ-বি প্রাণশুকে কিছু কথা বলার জন্য বলেন, কিন্তু রোহিতকে দেখার পরে প্রাণশু পরিস্কার জানান যে, ভগবানের সঙ্গে কারোর পক্ষে কথা বলা সম্ভব নয়। যা শুনে রোহিতও লজ্জিত হন ও প্রাণশুকে নমস্কার করেন ও ভক্তকে শুভেচ্ছা জানান। রোহিতের শুভেচ্ছা পেয়ে ৫ লক্ষ টাকা জেতেন প্রাণশু। তাঁর জন্য কেবিসিতে টাকা জেতার থেকেও অনেক বেশি স্মরণীয় হয়ে থাকবে রোহিতের সঙ্গে কথা বলার ওই ছোট্ট সুযোগ।

বন্ধ করুন