বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > ক্রিস গেইলের সামনে খালি গায়ে হয়ে বডি দেখালেন যুজবেন্দ্র চাহাল!
মজার মেজাজে চাহাল ও গেইল (ছবি: পঞ্জাব কিংসের টুইটার) 
মজার মেজাজে চাহাল ও গেইল (ছবি: পঞ্জাব কিংসের টুইটার) 

ক্রিস গেইলের সামনে খালি গায়ে হয়ে বডি দেখালেন যুজবেন্দ্র চাহাল!

  • ম্যাচ শেষে পঞ্জাব কিংস ফ্রাঞ্চাইজি তাদের অফিসিয়াল টুইটারে মজার ছলে এই জয়কে ব্যাখ্যা করেন। যেখানে তারা একটি ছবি পোস্ট করেন। দেখা যায় পঞ্জাবের গেইল এবং ব্যাঙ্গালোরের যুজবেন্দ্র চাহাল খালি গায়ে নিজেদের পেশির প্রদর্শনী করছেন। স্বাভাবিকভাবেই বড় চেহারার গেইলের কাছে ফিকে পড়েছে ছোটখাট চাহাল ঠিক যেমন ভাবে মাঠে পঞ্জাবের কাছে ফিকে পড়েছে ব্যাঙ্গালোরের পারফরম্যান্স।

শুভব্রত মুখার্জি: আইপিএলের ১৪তম সংস্করনের ২৬তম ম্যাচে এক স্মরণীয় জয় তুলে নিয়েছে কেএল রাহুলের পঞ্জাব কিংস। বিরাটের রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে তারা ৩৪ রানে পরাস্ত করেছে। বলা ভাল পঞ্জাবের বর্তমান ফর্ম এবং ব্যাঙ্গালোরের বর্তমান ফর্মকে মাথায় রেখে অনেকেই ভেবেছিলেন এই জায়গায় দাড়িয়ে পঞ্জাবের জয় কিছুটা হলেও কঠিন। কিন্তু আমদাবাদের বুকে তারা সেই কঠিন কাজটাই সফল করে দেখিয়েছে।

পঞ্জাবের এই জয়ের পিছনে সবথেকে বড় ভূমিকা পালন করেছেন তাদের অধিনায়ক রাহুল, হরপ্রীত ব্রার এবং ক্রিস গেইল। প্রথমে ব্যাট করে পঞ্জাব ১৭৯ রান করতে সমর্থ হয়। কেএল রাহুল অনবদ্য ৯১ রানের অপরাজিত এক ইনিংস খেলেন। গেইল ২৪ বলে ৪৬ রানের ঝোড়ো ইনিংস উপহার দেন। ব্রার ২৫ রানের অপরাজিত ইনিংস খেলে রাহুলকে যোগ্য সঙ্গত দেন। বল হাতেও স্বপ্নের স্পেল করেন ব্রার। বিরাট কোহলি, এবি ডিভিলিয়ার্স এবং গ্লেন ম্যাক্সওয়েল এর তিনটি গুরুত্বপূর্ণ উইকেট তুলে নিয়ে আরসিবির বিরুদ্ধে ৩৪ রানে বড় জয় তুলে নিতে সাহায্য করেন।

 

ম্যাচ শেষে পঞ্জাব কিংস ফ্রাঞ্চাইজি তাদের অফিসিয়াল টুইটারে মজার ছলে এই জয়কে ব্যাখ্যা করেন। যেখানে তারা একটি ছবি পোস্ট করেন।

 দেখা যায় পঞ্জাবের গেইল এবং ব্যাঙ্গালোরের যুজবেন্দ্র চাহাল খালি গায়ে নিজেদের পেশির প্রদর্শনী করছেন। স্বাভাবিকভাবেই বড় চেহারার গেইলের কাছে ফিকে পড়েছে ছোটখাট চাহাল ঠিক যেমন ভাবে মাঠে পঞ্জাবের কাছে ফিকে পড়েছে ব্যাঙ্গালোরের পারফরম্যান্স।

বন্ধ করুন