বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > একাধিক ক্রিকেটার চোটগ্রস্ত,রাসি ভ্যান ডার ডুসেনকে নেওয়ার পথে রাজস্থান রয়্যালস
রাসি ভ্যান ডার ডুসেনের ফাইল ছবি (ছবি:বিডিক্রিকটাইম)
রাসি ভ্যান ডার ডুসেনের ফাইল ছবি (ছবি:বিডিক্রিকটাইম)

একাধিক ক্রিকেটার চোটগ্রস্ত,রাসি ভ্যান ডার ডুসেনকে নেওয়ার পথে রাজস্থান রয়্যালস

প্রোটিয়া ব্যাটসম্যান রাসি ভ্যান ডার ডুসেনকে দলে নেওয়ার পথে এগোচ্ছে রাজস্থান রয়্যালস। ফিটনেস পরীক্ষায় পাশ করলেই তিনি দলের সঙ্গে যোগ দেবেন।

শুভব্রত মুখার্জি: রাজস্থান রয়্যালসের জন্য সময়টা বড় খারাপ যাচ্ছে। এমনিতেই আইপিএলের চলতি মরসুমে তাদের একের পর এক ম্যাচে হারের মুখ দেখতে হয়েছে। ব্যাটিং বা বোলিং উভয় বিভাগেই বিভিন্ন সময়ে দুর্বলতা প্রকট হয়েছে। অধিনায়ক  সঞ্জু স্যামসন নিজেও প্রথম ম্যাচের পরে ব্যাট হাতে সেভাবে কার্যকরী ভূমিকা পালন করতে পারেননি। আইপিএলের ইতিহাসে সবথেকে দামি ক্রিকেটার মরিসও একটি ম্যাচ বাদ দিলে এখনও বাকি ম্যাচে সেভাবে বলার মতন পারফরমেন্স দেখাতে পারেননি।

তার উপর যুক্ত হয়েছে চোট আঘাতের সমস্যা। প্রথম ম্যাচেই গেইলের ক্যাচ ধরতে আঙুলে গুরুতর চোট পান বেন স্টোকস। পরে দেখা যায় তার আঙুলে চিড় ধরেছে। অপারেশন করাতে তিনি ইতিমধ্যেই দেশে ফিরে গিয়েছেন। যা খবর তাতে তাকে ১২ সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে। অপরদিকে হার্ড হিটার ব্যাটসম্যান ইংল্যান্ডের লিয়াম লিভিংস্টোন আবার বায়োবাবলে থাকতে থাকতে ক্লান্ত হয়ে পড়ার কারণে দেশে ফিরে গিয়েছেন। এই আবহে কনুইয়ের অপারেশনের পরে কনুইয়ের চোট সম্পূর্ণ সুস্থ হওয়ার কারণে এই আইপিএলে আর খেলা হবে না জোফ্রা আর্চারের।

এই আবহে দাড়িয়ে যা খবর তাতে প্রোটিয়া ব্যাটসম্যান রাসি ভ্যান ডার ডুসেনকে দলে নেওয়ার পথে এগোচ্ছে রাজস্থান রয়্যালস। ফিটনেস পরীক্ষায় পাশ করলেই তিনি দলের সঙ্গে যোগ দেবেন। তাঁকে ভারতে এসে নিয়মমাফিক ৭ দিনের নিভৃতবাস কাটাতে হবে। তারপরেই তিনি অনুশীলনে যোগদানের ছাড়পত্র পাবেন।

 

বন্ধ করুন