বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > DRS নিয়ে ক্ষুব্ধ, আউট হয়ে ওয়াংখেড়ের সাজঘরে তাণ্ডব ওয়েডের, ছুঁড়ে ফেললেন হেলমেট, আছড়ালেন ব্যাট: ভিডিয়ো
হেলমেট ছুঁড়ছেন ওয়েড। ছবি- স্ক্রিনগ্র্যাব।

DRS নিয়ে ক্ষুব্ধ, আউট হয়ে ওয়াংখেড়ের সাজঘরে তাণ্ডব ওয়েডের, ছুঁড়ে ফেললেন হেলমেট, আছড়ালেন ব্যাট: ভিডিয়ো

  • টেলিভিশন রিপ্লেতে স্পষ্ট দেখা যায় আউট ছিলেন ওয়েড, তা সত্ত্বেও অহেতুক আস্ফালন দেখা যায় ম্যাথিউ ওয়েডের আচরণে।

ডিআরএস নিয়ে প্রচণ্ড ক্ষুব্ধ ম্যাথিউ ওয়েড। তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত মেনে নিতে না পেরে সাজঘরে তাণ্ডব চালালেন অজি তারকা। রীতিমতো ভঙচুর চালান বললেও ভুল বলা হয় না।

ওয়াংখেড়েতে গুজরাট ইনিংসের ৫.২ ওভারে ম্যাক্সওয়েলের বলে এলবিডব্লিউ হন ওয়েড। ব্যাটসম্যানের মনে হয় যে বল তাঁর ব্যাটের কানায় লেগেছে। তিনি সঙ্গে সঙ্গে রিভিউ নেন। তবে টেলিভিশন রিপ্লেতে ব্যাটে বা গ্লাভসে বল লাগার কোনও প্রমাণ মেলেনি।

আরও পড়ুন:- RCB vs GT: চোখের পলক পড়ার আগেই শূন্যে উড়ে দুর্দান্ত ক্যাচ ম্যাক্সওয়েলের, ভিডিয়ো

আলট্রা এজ টেকনলজিতেও কোনও হেলদোল ধরা পড়েনি। বল ট্র্যাকিংয়ে স্টাম্পে লাগার ইঙ্গিত মেলায় স্বাভাবিকভাবেই আউট ঘোষণা করা হয় ওয়েডকে। তবে আম্পায়ারের সিদ্ধান্তে খুশি হতে পারেননি ওয়েড। তিনি রাগে গড়গড় করতে করতে মাঠ ছাড়েন। তাঁকে সান্ত্বনা দিতে দেখা যায় বিরাট কোহলিকে।

ম্যাক্সওয়েলের বলে ম্যাথিউ ওয়েডের এলবিডব্লিউ হওয়ার এবং ডিআরএসের ভিডিয়ো দেখতে ক্লিক করুন:- https://www.iplt20.com/video/45615/m67-rcb-vs-gt--matthew-wade-wicket

সাজঘরে ঢোকার পরেই ওয়েড প্রথমে হেলমেট ছুঁড়ে ফেলেন। পরে দু'বার নিজের ব্যাট আছড়ে ফেলেন। তাতেও রাগ কমেনি তাঁর। সাজঘরের জিনিসপত্রে হাত আছড়ে আস্ফালন দেখাতে দেখা যায় ওয়েডকে। ওয়েড ২টি চার ও ১টি ছক্কার সাহায্যে ১৩ বলে ১৬ রান করে মাঠ ছাড়েন।

বন্ধ করুন