বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > RCB vs RR: টসে জিতে নিজেই ভুলে গেলেন বিরাট, কী কাণ্ড ঘটালেন দেখুন সেই ভিডিয়ো
বিরাট কোহলি এবং সঞ্জু স্যামসন। ছবি: টুইটার (আইপিএল)
বিরাট কোহলি এবং সঞ্জু স্যামসন। ছবি: টুইটার (আইপিএল)

RCB vs RR: টসে জিতে নিজেই ভুলে গেলেন বিরাট, কী কাণ্ড ঘটালেন দেখুন সেই ভিডিয়ো

  • বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর মুখোমুখি হয়েছে রাজস্থান রয়্যালসের। আইপিএলের প্রথম তিন ম্যাচে জয় পেয়েছে বিরাট বাহিনী। রাজস্থান আবার তিন ম্যাচের মধ্যে দু'টিতেই হেরে গিয়েছে।

কী কাণ্ড। বৃহস্পতিবার টসে জেতার পরে নিজেই ভুলেই গিয়েছিলেন বিরাট কোহলি। তিনি ভেবে নিয়েছিলেন রাজস্থান রয়্যালসের অধিনায়ক সঞ্জু স্য়ামসন টসে জিতেছেন। তাই এগিয়ে দিয়েছিলেন সঞ্জুকে। টসে জেতার পর বোলিং না ব্যাটিং কী সিদ্ধান্ত নেবেন অধিনায়ক, সেটা জানানোর জন্য। সঞ্জুও একটু ভ্যাবাচ্যাকা খেয়ে যান। বুঝতে পারেন না, তিনি টসে হেরেছেন না জিতেছেন!

 বিরাটের কাণ্ড দেখে হতবাক সঞ্চালক ইয়ান বিশপও। তিনি অবাক হয়ে জিজ্ঞেস করেন, ‘এটা কী হচ্ছে?’ পরে নিজের ভুল বুঝতে পারলেও নিশ্চিত হতে পারছিলেন না বিরাট। পাল্টা জিজ্ঞেস করেন, ‘আমি কি টসে জিতেছি?’ পরে হাসতে হাসতে তিনি বলেন, ‘আসলে টস জেতার অভ্যেস নেই তো।’ দেখুন বিরাটের সেই মজার ভুলের ভিডিয়ো।

 বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর মুখোমুখি হয়েছে রাজস্থান রয়্যালসের। এর আগে আগের তিনটি ম্যাচেই জিতেছে আরসিবি। করেছে নতুন রেকর্ড। আইপিএলে এই প্রথম বার বিরাট বাহিনী শুরুর তিনটি ম্যাচেই টানা জয় পেয়েছে। পাশাপাশি এখনও পর্যন্ত তারাই একমাত্র দল, যারা এই বছর আইপিএলে কোনও ম্যাচে হারেনি। উল্টোদিকে রাজস্থান তিনটি ম্যাচের মধ্যে দু'টিতেই হেরে বসে রয়েছে। তারাও জয়ের জন্য মুখিয়ে রয়েছে। দেখার, এ দিনের ম্যাচে কারা জয় পায়!

বন্ধ করুন