বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > RCB vs SRH: IPL ২০২২-এ তৃতীয় গোল্ডেন ডাক, নেটপাড়ায় হাসির খোরাক হলেন কোহলি
ফের শূন্য করে আউট হলেন বিরাট কোহলি।

RCB vs SRH: IPL ২০২২-এ তৃতীয় গোল্ডেন ডাক, নেটপাড়ায় হাসির খোরাক হলেন কোহলি

  • এই নিয়ে এ বার আইপিএল তিনটি লজ্জার গোল্ডেন ডাক করে ফেললেন কোহলি। হায়দরাবাদের বিরুদ্ধে জগদীশা সুচিথের বলে কেন উইলিয়ামসনের হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন কোহলি। ফ্যাফ ডু'প্লেসির সঙ্গে ওপেন করতে নেমে ফের নিরাশ করলেন আরসিবি-র প্রাক্তন অধিনায়ক।

আরও একটি গোল্ডেন ডাক করে ফেললেন বিরাট কোহলি। রবিবার সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে প্রথম বলেই আউট হন কোহলি। ইনিংসেরও প্রথম বল ছিল এটি। আর প্রথম বলেই উইকেট হারাতে হয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে।

জগদীশা সুচিথের বলে কেন উইলিয়ামসনের হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন কোহলি। এটি এই মরশুমে কোহলির তৃতীয় গোল্ডেন ডাক। ফ্যাফ ডু'প্লেসির সঙ্গে ওপেন করতে নেমে ফের নিরাশ করলেন আরসিবি-র প্রাক্তন অধিনায়ক। প্রসঙ্গত, হায়দরাবাদের বিরুদ্ধে প্রথম পর্বের ম্যাচেও গোল্ডেন ডাক করেছিলেন কোহলি।

আরও পড়ুন: কীভাবে খারাপ ফর্ম কাটিয়ে উঠবেন কোহলি? বিরাটকে পরামর্শ দিলেন শোয়েব আখতার

এই বছর এমনিতেই ফর্মে নেই কোহলি। তার উপর মরশুমে তিন বার লজ্জার গোল্ডেন ডাক করে ফেললেন তিনি। যা নিয়ে নেট পাড়া উত্তাল। বিরাটকে নিয়ে চলছে কটাক্ষ। হাসির খোরাক হয়ে উঠেছেন কিং কোহলি।

এ বার আইপিএলে বিরাট কোহলি ১২ ম্যাচ খেলে মাত্র ২১৬ রান সংগ্রহ করেছেন। এর মধ্যে আবার তিনটি গোল্ডেন ডাকও করেছেন। জঘন্য, হতাশাজনক পারফরম্যান্স তাঁর। আরসিবি-র পিছিয়ে পড়ার একটি বড় কারণ, কোহলির ব্যর্থতা। একটি হাফসেঞ্চুরি কোনও রকমে কষ্ট করে করলেও, তার পর সেই একই হাল। টানা ব্যর্থতা আর ব্যর্থতা। অনেকেই মনে করছেন, কোহলির দিন শেষ।

নেতৃত্ব ছেড়েছিলেন খেলায় মন দেওয়ার জন্য। কিন্তু তার পরেও কোথায় আর ছন্দে ফিরলেন কোহলি। যেন খেলতেই ভুলে গিয়েছেন তিনি। যে বলগুলো আগে আনায়াসে বাউন্ডারির বাইরে পাঠাতেন, সে রকম বলেই এখন আউট হয়ে সাজঘরে ফিরছেন। এর পর ব্যাঙ্গালোর যদি কোহলিকে প্রথম একাদশ থেকে বাদ দেয়, তবে অবাক হওয়ার কিছু থাকবে না।

বন্ধ করুন