বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > SRH vs GT: শামির সুইঙ্গার সামলাতেই পারলেন না উইলিয়ামসন, সজোরে ভাঙল উইকেট-ভিডিয়ো
হায়দরাবাদ অধিনায়ককে বোল্ড করলেন শামি।
হায়দরাবাদ অধিনায়ককে বোল্ড করলেন শামি।

SRH vs GT: শামির সুইঙ্গার সামলাতেই পারলেন না উইলিয়ামসন, সজোরে ভাঙল উইকেট-ভিডিয়ো

  • বুধবার ওয়াংখেড়েতে টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় গুজরাট টাইটানস। মহম্মদ শামি এবং যশ দয়ালের পারফেক্ট বোলিংয়ে হায়দরাবাদের ওপেনাররা প্রথমে চাপে পড়ে গিয়েছিল। আর সেই সুযোগ কাজে লাগিয়ে উইলিয়ামসনকে বোল্ড করেন শামি। সজোরে উইকেট ভেঙে দেন বাংলার তারকা বোলার। বলটি বুঝেই উঠতে পারেননি উইলিয়ামসন।

গুজরাট টাইটানসের (জিটি) ফাস্ট বোলার মহম্মদ শামি তৃতীয় ওভারে সানরাইজার্স হায়দরাবাদের (এসআরএইচ) অধিনায়ক কেন উইলিয়ামসনকে দুরন্ত সুইঙ্গারে বোল্ড করেন। যা দেখে উচ্ছ্বসিত ক্রিকেট মহল। হয়তো স্বস্তি পাচ্ছেন রোহিত শর্মাও।

বুধবার ওয়াংখেড়েতে টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় গুজরাট টাইটানস। মহম্মদ শামি এবং যশ দয়ালের পারফেক্ট বোলিংয়ে হায়দরাবাদের ওপেনাররা প্রথমে চাপে পড়ে গিয়েছিল। আর সেই সুযোগ কাজে লাগিয়ে উইলিয়ামসনকে বোল্ড করেন শামি। সজোরে উইকেট ভেঙে দেন বাংলার তারকা বোলার। বলটি বুঝেই উঠতে পারেননি উইলিয়ামসন।

ভিডিয়োটি দেখতে এখানে ক্লিক করুন:

শুধু উইলিয়ামসন একা নন, রাহুল ত্রিপাঠি এবং নিকোলাস পুরানের উইকেটও নেন শামি। দুর্দান্ত ছন্দে থাকা রাহুল ত্রিপাঠি অবশ্য শামির বলে এলবিডব্লিউ হওয়ার আগে একটি ছক্কা এবং দু'টি বাউন্ডারি হাঁকিয়েছিলেন।

আরও পড়ুন: 'রশিদ খান বেশি উইকেট পাওয়ার বোলার নয়', বিস্ফোরক মন্তব্য SRH-র ব্রায়ান লারার

প্রথমে ব্যাট করে হায়দরাবাদ শুরুর দিকে ২ উইকেট হারালেও অভিষেক শর্মা (৪২ বলে ৬৫) এবং এডেন মার্করাম (৪০ বলে ৫৬) হায়দরাবাদের হাল ধরেন। এর পর সাতে নেমে শশাঙ্ক সিং ৬ বলে ২৫ করে হায়দরাবাদকে পৌঁছে দেন ১৯৫ রানে। ৬ উইকেট তারা এই রান করেন। শামি ৩ উইকেট নিলেও বড় রানের লক্ষ্যে পৌঁছে যায় হায়দরাবাদ।

বন্ধ করুন