বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > SRH vs LSG: ফিরল গ্রেগ চ্যাপেলের কুখ্যাত স্মৃতি, ভারতে এসে মধ্যমা দেখালেন আরও এক বিদেশি কোচ

SRH vs LSG: ফিরল গ্রেগ চ্যাপেলের কুখ্যাত স্মৃতি, ভারতে এসে মধ্যমা দেখালেন আরও এক বিদেশি কোচ

আম্পায়ারকে মধ্যমা দেখাচ্ছেন লখনউ কোচ। ছবি- টুইটার।

Sunrisers Hyderabad vs Lucknow Super Giants IPL 2023: হায়দরাবাদে দর্শকদের অভব্যতায় খেলা সাময়িকভাবে বন্ধ থাকার সময় আম্পায়ারের সঙ্গে লখনউ কোচের এমন আচরণ বিতর্ক তৈরি করেছে। 

হতে পারে লখনউ শিবিরের কোনও দোষ ছিল না। তা সত্ত্বেও হায়দরাবাদে দর্শকদের বিদ্রুপ এবং আক্রমণের শিকার হতে হয়েছে তাদের। তবে লখনউ কোচ অ্যান্ডি ফ্লাওয়ার আম্পায়ারের সঙ্গে যেরকম আচরণ করেন, সেটা প্রতিবাদের যথাযথ ভাষা হতে পারে কিনা, তা নিয়ে সংশয় প্রকাশ করার লোকের অভাব হবে না। অন্তত ভারতীয় ক্রীড়া সংস্কৃতিতে এমন আচরণ গ্রহণযোগ্য নয় বলেই বিবেচিত হয়েছে বরাবর।

হায়দরাবাদে তৃতীয় আম্পায়ারের একটি সিদ্ধান্ত মেনে নিতে না পেরে সানরাইজার্স সমর্থকরা লখনউ শিবিরের উপরে নিজেদের রাগ উগরে দেন। লং-অনে ফিল্ডিং করার সময় লখনউয়ের ক্রিকেটার প্রেরক মানকড়কে লক্ষ্য করে গ্যালারি থেকে নাট-বোল্ট ছোঁড়া হয়, যা গিয়ে লাগে তারকা ক্রিকেটারের মাথায়।

প্রেরক দর্শকদের আক্রমণের শিকার হওয়া মাত্রই লখনউয়ের সাপোর্ট স্টাফরা মাঠে নেমে পড়েন। তাঁরা ম্যাচ অফিসিয়ালদের দৃষ্টি আকর্ষণ করেন এই বিষয়ে। লখনউয়ের ডাগ-আউট রীতিমতো ক্ষুব্ধ হয়ে ওঠে। রাগে গড়গড় করতে থাকা লখনউ কোচ অ্যান্ডি ফ্লাওয়ারকে রীতিমতো উত্তেজিতভাবে কথা বলতে দেখা যায় চতুর্থ আম্পায়ারের সঙ্গে। উত্তেজিতভাবে কথা বলার সময়েই অ্যান্ডি ফ্লাওয়ার মধ্যমা দেখান আম্পায়ারকে, যা নিয়ে সমালোচনা শুরু হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন:- SRH vs LSG: ডাগ-আউটে নয়, লখনউয়ের এক ফিল্ডারের মাথায় নাট-বোল্ট ছুঁড়ে মারেন দর্শকরা, আসল সত্যিটা ফাঁস করলেন জন্টি রোডস

উল্লেখযোগ্য বিষয় হল, সমর্থকদের মধ্যমা দেখানোর জন্য ভারতীয় ক্রিকেটে কুখ্যাত হয়ে রয়েছেন টিম ইন্ডিয়ার প্রাক্তন কোচ গ্রেগ চ্যাপেল। এবার আম্পায়ারকে উদ্দেশ্য করে হলেও ফের এক বিদেশি কোচ ভারতে এসে মধ্যমা দেখানোয় চ্যাপেলের সেই তিক্ত স্মৃতি ফিরে আসে আবার।

আরও পড়ুন:- DC vs PBKS: ব্যাটে প্রভসিমরন, বল হাতে হরপ্রীতের চমক, দিল্লিকে IPL 2023 থেকে পত্রপাঠ বিদায় করল পঞ্জাব

উল্লেখ্য, উপ্পলে হায়দরাবাদ ইনিংসের ১৮.৩ ওভারে আব্দুল সামাদকে একটি হাই ফুলটস বল করেন এলএসজি-র পেসার আবেশ খান। ফিল্ড আম্পায়ার নো-বল ডাকেন। তবে লখনউ রিভিউয়ের আবেদন জানায়। টেলিভিশন রি-প্লে দেখে অনেকেরই মনে হয় যে, সেটি যথার্থই নো-বল ছিল। যদিও থার্ড আম্পায়ার সকলকে অবাক করে নো-বলের সিদ্ধান্ত নাকচ করেন এবং সেটিকে বৈধ ডেলিভারি বলে ঘোষণা করেন।

তৃতীয় আম্পায়ার নো-বলের সিদ্ধান্ত বদলে যাওয়ার পরে স্কোয়ার-লেগ আম্পায়ারের সঙ্গে তর্ক জুড়ে দেন ব্যাটসম্যান এনরিখ ক্লাসেন। আব্দুল সামাদও আম্পায়ারের সিদ্ধান্ত অসন্তোষ প্রকাশ করেন। শুধু ব্যাটসম্যানরাই নন, ক্ষেপে ওঠে হায়দরাবাদের গ্যালারির একাংশ। লখনউয়ের মেন্টর গৌতম গম্ভীরকে দেখতে পাওয়া মাত্রই দর্শকরা কোহলি-কোহলি বলে চিৎকার করতে শুরু করেন। যতক্ষণ না পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে, খেলা বন্ধ থাকে।

ই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

ঠিক যেন বলিউডের ছবি! হস্তাক্ষর অনুষ্ঠানে নেচে অনন্তের জীবনে প্রবেশ রাধিকার ধনু, মকর, কুম্ভ, মীন এই চার রাশির ভাগ্যে আজ কী রয়েছে? জানুন ৪ মার্চের রাশিফলে ২০২৭ পর্যন্ত টেস্ট খেলা চালিয়ে যেতে পারবেন লিয়ন, এমনই আশা অধিনায়ক কামিন্সের ‘অযৌক্তিক আটক’!পরমাণু যোগ সন্দেহে মুম্বই বন্দরে পাক-জাহাজকে রুখতেই সরব ইসলামাবাদ ২০২৪ এর প্রথম গ্রহণ পড়ছে মার্চে! চন্দ্রগ্রহণ কবে? ভারত থেকে কি দেখা যাবে? সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ কারা লাকি? ৪ মার্চের রাশিফলে জানুন ভাগ্য মেষ,বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কোন কোন রাশি লাকি? জ্যোতিষমত দেখে নিন ৪ মার্চের সোমবার ১৭ জেলায় হবে বৃষ্টি, কয়েকটিতে ৫০ কিমিতে ঝড়! কতদিন বর্ষণ চলবে রাজ্যে? ২-২ থেকে শেষ মুহূর্তের গোলে রুদ্ধশ্বাস জয়, ISL-এ খেলার পথে আরও এক বাড়াল মহমেডান তৃণমূলে চলে আসুন! বঞ্চিতদের 'ভগবান' বিচারপতিকে আহ্বান ব্রাত্য বসুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.