বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > চার সপ্তাহ মাঠের বাইরে! দক্ষিণ আফ্রিকা সিরিজের আগে মাথায় হাত সূর্যকুমার যাদবের
দক্ষিণ আফ্রিকা সিরিজের আগে মাথায় হাত সূর্যকুমার যাদবের (ছবি-বিসিসিআই)
দক্ষিণ আফ্রিকা সিরিজের আগে মাথায় হাত সূর্যকুমার যাদবের (ছবি-বিসিসিআই)

চার সপ্তাহ মাঠের বাইরে! দক্ষিণ আফ্রিকা সিরিজের আগে মাথায় হাত সূর্যকুমার যাদবের

  • সূর্যকুমার যাদবের চোট নিয়ে একটি বড় আপডেট সামনে এসেছে। আইপিএলের বাকি ম্যাচের বাইরে থাকা ছাড়াও, দীর্ঘদিন মাঠের বাইরে থাকতে হতে পারে মুম্বই ইন্ডিয়ান্সের তারকা ক্রিকেটারকে। রিপোর্টের কথা বিশ্বাস করা হলে চার সপ্তাহ অর্থাৎ প্রায় এক মাস মাঠের বাইরে থাকতে হতে পারে সূর্যকুমার যাদবকে।

সূর্যকুমার যাদবের চোট নিয়ে একটি বড় আপডেট সামনে এসেছে। আইপিএলের বাকি ম্যাচের বাইরে থাকা ছাড়াও, দীর্ঘদিন মাঠের বাইরে থাকতে হতে পারে মুম্বই ইন্ডিয়ান্সের তারকা ক্রিকেটারকে। রিপোর্টের কথা বিশ্বাস করা হলে চার সপ্তাহ অর্থাৎ প্রায় এক মাস মাঠের বাইরে থাকতে হতে পারে সূর্যকুমার যাদবকে। সেক্ষেত্রে মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে খেলে এবারের আইপিএল তো খেলতেই পারবেন না সঙ্গে দক্ষিণ আফ্রিকা সফরের বেশকিছু ম্যাচ খেলতে পারবেন না তিনি। 

ক্রিকবাজের মতে, বিসিসিআই সূত্র থেকে জানা গিয়েছে যে এই মিডল অর্ডার ব্যাটসম্যান কমপক্ষে চার সপ্তাহের জন্য মাঠের বাইরে থাকবেন। ৬ মে, গুজরাট টাইটানসের বিরুদ্ধে মুম্বই ইন্ডিয়ান্সের ম্যাচে রান নেওয়ার সময় তিনি বাম হাতে চোট পান সূর্যকুমার যাদব। পরদিন সকালে ঘুম ভাঙল হাত ফোলা নিয়ে। এরপর জানা গেল আইপিএলের বাকি ম্যাচগুলো থেকে বাদ পড়েছেন তিনি। এই মরশুমে মুম্বইয়ের হয়ে খেলার সময় সূর্যকুমার যাদবের পারফরম্যান্স দুর্দান্ত ছিল। আট ম্যাচে তিনশর বেশি রান করেছেন তিনি। এর মধ্যে তিনি তিনটি হাফ সেঞ্চুরিও করেছিলেন। তার চোট নিয়ে একটি রিলিজ প্রকাশ করেছে মুম্বই ইন্ডিয়ান্স। এমন পরিস্থিতিতে বলা যায় মুম্বই ইন্ডিয়ান্সের জন্যও খবরটি ভালো নয় এবং ভারতীয় দলের জন্যেও খবরটি একেবারেই খারাপ।

এর আগেও চোটে পড়েছিলেন সূর্যকুমার যাদব। শ্রীলঙ্কার বিরুদ্ধে হোম টি-টোয়েন্টি সিরিজে খেলা হয়নি তার। চোট থেকে সেরে ওঠার পর মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে খেলতে আসেন। এখন আবারও দীর্ঘ সময়ের জন্য মাঠের বাইরে থাকতে পারেন তিনি। তাদের সুস্থ হতে কত দিন সময় লাগে সেটাই দেখার বিষয়। চোটের পর বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতেও যাননি বলেও জানা গেছে। মুম্বইতেই তার স্ক্যান করা হবে। চোটের বিষয়ে আরও কী তথ্য বেরিয়ে আসে সেটাই দেখার বাকি। ক্রিকবাজের রিপোর্ট অনুযায়ী, এই চোটের কারণে সূর্যকুমার যাদব আসন্ন টি টোয়েন্টি বিশ্বকাপের আগে ভারতের গুরুত্বপূর্ণ দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি টোয়েন্টি সিরিজটি মিস করতে পারেন। 

বন্ধ করুন