বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > উইকেট ব্যাটিংয়ের জন্য মোটেও সহজ ছিলনা: গেইল
ব্যাট হাতে বাইশ গজে ক্রিস গেইল (ছবি: আইপিএল)
ব্যাট হাতে বাইশ গজে ক্রিস গেইল (ছবি: আইপিএল)

উইকেট ব্যাটিংয়ের জন্য মোটেও সহজ ছিলনা: গেইল

আমরা ব্যাটিংয়ের দিক থেকে কালকের ম্যাচে অসাধারণ কাজ করেছি। মায়াঙ্ক এবং অধিনায়ক এদিনের ম্যাচে আমাদের জয়ের প্ল্যাটফর্ম তৈরি করে দেয়। আমাদের জন্য যা পরবর্তীতে খুব সুবিধা হয়। উইকেটটা ব্যাটিংয়ের জন্য মোটেও সুবিধাজনক ছিল না।

শুভব্রত মুখার্জি: শুক্রবারের রাতে আইপিএলের ভক্তরা সাক্ষী থেকেছে এক বিস্ময়ের। বিস্ময় বললে কোন ভুল হবে না কারণ বিপক্ষ আইপিএলের ইতিহাসে অন্যতম সফল দল। পাঁচবারের চ্যাম্পিয়ন রোহিতের মুম্বই ইন্ডিয়ান্স। গতবারেও তারা ট্রফি নিজেদের পকেটে তুলেছিল। এই মরসুমে প্রথম ম্যাচ হারলেও পরের সবকটা ম্যাচে তারা জয় পেয়েছে। তাদের বিরুদ্ধে জয় শুধু নয়, ৯ উইকেটের বিশাল জয় নিঃসন্দেহে তারিফ যোগ্য। এমন অসাধ্য সাধন করে দেখিয়েছে রাহুলের পঞ্জাব কিংস।

২০২১ সালের আইপিএলে পঞ্জাব আপাতত পয়েন্ট তালিকার শেষদিকেই আছে। তবে মুম্বই দলের বিরুদ্ধে তাদের যা পারফরম্যান্স নিঃসন্দেহে তা আত্মবিশ্বাস বাড়াবে তা বলাই যায়। মুম্বইকে শামিরা ২০ ওভারে মাত্র ১৩১ রানে আটকে দিল। ব্যাট করতে নেমে অসাধারণ ইনিংস খেলেন রাহুল ও তাঁকে যোগ্য সহায়তা করেন গেইল। রাহুল অপরাজিত থাকেন ৬০ রানে আর গেইল অপরাজিত থাকেন ৪৩ রানে।

ম্যাচ শেষের পরে জয় সম্বন্ধে বলতে গিয়ে 'ইউনিভার্সাল বস' ক্রিস গেইল জানান' অধিনায়ক রাহুল অসাধারণ ব্যাট করেছে। আমারা সবসময় বলি আমাদের একজন সেট ব্যাটসম্যান দরকার। আমরা ব্যাটিংয়ের দিক থেকে এদিনের ম্যাচে অসাধারণ কাজ করেছি। মায়াঙ্ক এবং অধিনায়ক কালকের ম্যাচে আমাদের জয়ের প্ল্যাটফর্ম তৈরি করে দেয়। আমাদের জন্য যা পরবর্তীতে খুব সুবিধা হয়। উইকেটটা ব্যাটিংয়ের জন্য মোটেও সুবিধাজনক ছিল না।'

বন্ধ করুন