বাংলা নিউজ > ময়দান > Irani Cup: শেষ তৃতীয় দিনের খেলা, ১৮ ওভারে ৮৫/১ তুলে ২৭৫ রানে এগিয়ে ROI
ইরানি কাপ (ছবি:টুইটার)

Irani Cup: শেষ তৃতীয় দিনের খেলা, ১৮ ওভারে ৮৫/১ তুলে ২৭৫ রানে এগিয়ে ROI

শেষ হল ইরানি কাপের তৃতীয় দিনের খেলা। ১৮ ওভারের শেষে অবশিষ্ট ভারতের স্কোর ৮৫/১ রান। মায়াঙ্ক দ্বিতীয় ইনিংসেও ব্যাট হাতে ব্যর্থ হলেন। শূন্য রানে আউট হলেন ROI অধিনায়ক। এরপরে ফের ইনিংসের হাল ধরেন অভিমন্যু ঈশ্বরন ও যশস্বী জসওয়াল। অভিমন্যু ৫১ বলে ২৬ রান করে ক্রিজে রয়েছেন, ৫৩ বলে ৫৮ করে খেলছেন যশস্বী। এই মুহূর্তে ২৭৫ রানে এগিয়ে রয়েছে অবশিষ্ট ভারত। প্রথম ইনিংসে অবশিষ্ট ভারত ৪৮৪/১০ রান তোলে, জবাবে মধ্যপ্রদেশ প্রথম ইনিংসে তোলে ২৯৪/১০ রান। দ্বিতীয় ইনিংসে এখনও ৮৫/১ রান করে খেলছে।

প্রথম ইনিংসে অবশিষ্ট ভারত ৪৮৪/১০ রান তোলে, জবাবে মধ্যপ্রদেশ প্রথম ইনিংসে তোলে ২৯৪/১০ রান। দ্বিতীয় ইনিংসে এখনও ৮৫/১ রান করে খেলছে। এই মুহূর্তে ২৭৫ রানে এগিয়ে রয়েছে অবশিষ্ট ভারত।

03 Mar 2023, 05:07:55 PM IST

শেষ তৃতীয় দিনের খেলা

১৮ ওভারের শেষে অবশিষ্ট ভারতের স্কোর ৮৫/১ রান। মায়াঙ্ক দ্বিতীয় ইনিংসেও ব্যাট হাতে ব্যর্থ হলেন। শূন্য রানে আউট হলেন ROI অধিনায়ক। এরপরে ফের ইনিংসের হাল ধরেন অভিমন্যু ঈশ্বরন ও যশস্বী জসওয়াল। অভিমন্যু ৫১ বলে ২৬ রান করে ক্রিজে রয়েছেন, ৫৩ বলে ৫৮ করে খেলছেন যশস্বী। এই মুহূর্তে ২৭৫ রানে এগিয়ে রয়েছে অবশিষ্ট ভারত।

03 Mar 2023, 04:44:53 PM IST

৫০ টপকাল অবশিষ্ট ভারত

ফের অবশিষ্ট ভারতের ইনিংসের হাল ধরেছেন অভিমন্যু ঈশ্বরন ও যশস্বী জসওয়াল। ৪১ রানে ব্য়াট করছেন যশস্বী, ২২ রানে খেলছেন অভিমন্যু। ১৩ ওভারে ROI-এর স্কোর ৬৪/১ রান।

03 Mar 2023, 04:04:11 PM IST

ফের ব্যর্থ মায়াঙ্ক

শূন্য রানে আউট হয়ে সাজঘরে ফিরলেন মায়াঙ্ক। ১ রানে নিজেদের প্রথন উইকেট হারাল অবশিষ্ট ভারত। অভিমন্যু ঈশ্বরন ও যশস্বী জসওয়াল ক্রিজে রয়েছেন।

03 Mar 2023, 03:46:15 PM IST

১৯০ রানের লিড পেল অবশিষ্ট ভারত

আবেশ খান আউট হওয়ার সঙ্গে সঙ্গে মধ্যপ্রদেশ অলআউট হয়ে গেল। ২৯৪ রানে শেষ হয়ে মধ্যপ্রদেশের ইনিংস। ১৯০ রানের লিড পায় অবশিষ্ট ভারত।পুলকিত নারাং-ই ফেরান আবেশকেও। পুলকিতের বলে যশস্বী ভূপেন্দ্রর হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন আবেশ। এই নিয়ে চার মোট চার উইকেট নিল পুলকিত। ৩ উইকেট নিয়েছেন নভদীপ, ২ উইকেট নিয়েছেন মুকেশ কুমার। ১ উইকেট নেন সৌরভ কুমার। 

03 Mar 2023, 03:37:53 PM IST

কুমার কার্তিকেয় আউট

ফলোআন বাঁচালেও, তিনশো রানের আগেই ৯ উইকেট হারিয়ে বসল মধ্যপ্রদেশ। সৌরভ কুমারের বলে ৯ করে (১৫ বলে) বোল্ড হন তিনি। চাপ বাড়ছে মধ্যপ্রদেশের বিরুদ্ধে।

03 Mar 2023, 03:35:50 PM IST

সারাংশ আউট

সারাংশ জৈন আউট হলেন ৬৬ রান (১৫০) করে। পুলকিং নারাং-ই ফেরান সারাংশকে। ক্যাচ ধরেন নভদীপ সাইনি। ১০৫ ওভার শেষে ৮ উইকেটে ২৬৬ রান মধ্যপ্রদেশের।

03 Mar 2023, 02:48:25 PM IST

সপ্তম উইকেট হারাল মধ্যপ্রদেশ

মধ্যপ্রদেশ সাত নম্বর উইকেট হারিয়ে বসল। ১০৩তম ওভারের শেষ বলে তিনি সাজঘরে ফেরেন। পুলকিত নারাং-এর বলে ৭ রান (২৩ বলে) করে উপেন্দ্র যাদবকে ক্যাচ দেন অনুভব। ১০৩ ওভার শেষে ৭ উইকেটে ২৬১ রান মধ্যপ্রদেশের। ৬৫ করে ক্রিজে রয়েছেন সারাংশ জৈন।

03 Mar 2023, 02:08:33 PM IST

পঞ্চাশ করলেন সারাংশ জৈন

১২১ বলে ৫৩ রান করে ক্রিজে রয়েছেন সারাংশ জৈন। ৯৪ ওভার শেষে মধ্যপ্রদেশের স্কোর ২৩৬/৫ রান। ২৪৯ বলে ১০৭ করেছেন যশ দুবে।

03 Mar 2023, 01:44:26 PM IST

যশ দুবের শতরান

২৪৭ বলে ১০২ রান করে ক্রিজে রয়েছেন মধ্যপ্রদেশের যশ দুবে। ৯২ ওভার শেষে মধ্যপ্রদেশের স্কোর ২২০/৫ রান। ১১১ বলে ৪২ রান করে খেলছেন সারাংশ জৈন।

03 Mar 2023, 01:16:00 PM IST

শুরু লাঞ্চের পরের খেলা, ২০০ টপকাল MP

এখনও ২৮৪ রানে পিছিয়ে রয়েছে মধ্যপ্রদেশ। ৮৬ ওভারের শেষ MP তুলল ২০০ রান। শতরানের পথে যশ দুবে।

03 Mar 2023, 12:06:53 PM IST

লাঞ্চের বিরতি

ম্যাচের তৃতীয় দিনের প্রথম সেশনে মধ্যপ্রদেশ খেলল ৩৩ ওভার। তারা স্কোর বোর্ডে তুলেছে ৩৩/২ রান। এই মুহূর্তে লাঞ্চের বিরতি চলছে মধ্যপ্রদেশের সংগ্রহ  ১৭৫/৫ রান। যশ দুবে ২০২ বলে ৮৩ রান করে খেলছেন এবং সারাংশ জৈন ৫৪ বলে ১৩ রান করে ক্রিজে রয়েছেন।

03 Mar 2023, 11:04:16 AM IST

পঞ্চম উইকেটের পতন

উইকেট পেলেন মুকেশ কুমার। আমান সোলাঙ্কি ২২ বলে ৭ রান করে সাজঘরে ফিরলেন। মুকেশ কুমারের বলে ইন্দ্রজিতের হাতে ক্যাচ দিয়ে বসলেন সোলাঙ্কি। মধ্যপ্রদেশের স্কোর ৫৭.৫ ওভারে ১৪৫/৫ রান।

03 Mar 2023, 10:27:24 AM IST

আউট হর্ষ

নভদীপ সাইনির বলে বোল্ড হলেন হর্ষ গাওলি। ১৪৯ বলে ৫৪ রান করে সাজঘরে ফিরলেন তিনি। ৫১.১ ওভারে মধ্যপ্রদেশের স্কোর ১২৯/৪ রান।

03 Mar 2023, 10:05:13 AM IST

হর্ষের পঞ্চাশ

যেখানে দ্বিতীয় দিনের খেলা শেষ করেছিলেন সেখান থেকেই যেন তৃতীয় দিনের খেলা শুরু করল মধ্যপ্রদেশ। দিনের শুরুতে নিজের অর্ধশতরান করে নিলেন হর্ষ গাওলি।

03 Mar 2023, 09:26:45 AM IST

HT বাংলার লাইভে স্বাগত

তৃতীয় দিন শুরুর আগে একবার দেখে নেওয়া যাক দ্বিতীয় দিনের স্কোর। ৪৩ ওভারে শেষে মধ্যপ্রদেশ তুলল ১১২/৩ রান। ৩৭২ রানে এগিয়ে রয়েছে অবশিষ্ট ভারত। হর্ষ গাওলি ১২৫ বলে ৪৭ রান করে ক্রিজে রয়েছেন, যশ দুবে ১১০ বলে ৫৩ রান করে ক্রিজে রয়েছেন। ১৫ রানের মধ্যে ৩ উইকেট হারিয়েছিল মধ্যপ্রদেশ, সেখান থেকে দলকে সামলেছেন হর্ষ ও যশ।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

সলমনের বাড়িতে গুলি চালানোর আগে ৩বার রেইকি হয়, কীভাবে চক্রান্ত করেছিল বন্দুকবাজর টেটে ফেল করেও ইন্টারভিউ, কোটি কোটি টাকা ঢুকেছে তাপস, কুন্তলের পকেটে: CBI রিপোর্ট T20 WC-এর দলে থকাবেন হার্দিক? ২ ঘণ্টা বৈঠক রোহিত, দ্রাবিড়, আগরকরের- রিপোর্ট ২০২৪ সালে চৈত্র পূর্ণিমা কবে? সঠিক দিন ক্ষণ তিথি স্নান ও পুজোর শুভ সময় জেনে নিন ‘ভাই তুই আর আমাদের জামা পরিস না’,কাকে মিনতি করলেন বিরাটের বন্ধু এবি ডিভিলিয়ার্স! আয়কর নোটিশের বিরুদ্ধে গর্জে উঠল সিপিএম, সীতারাম ইয়েচুরির চিঠি নির্বাচন কমিশনকে বাংলায় BJP-র থেকে পিছিয়ে থাকবে TMC! আসন ধরে ধরে জানুন কে কোথায় জিততে পারে? একই T20 ম্যাচে চার বোলারের 'হাফ-সেঞ্চুরি', লজ্জার বিশ্বরেকর্ড RCB-র স্বরাষ্ট্র মন্ত্রকে লাগল আগুন, পুড়ল নথি ও কম্পিউটারও, তখন অফিসে ছিলেন না শাহ এয়ারপোর্টে ছেলের মুখ দেখালেন অনুষ্কা, রইল শর্ত! ভামিকা-অকায়কে নিয়ে দেশে ফিরলেন

Latest IPL News

T20 WC-এর দলে থকাবেন হার্দিক? ২ ঘণ্টা বৈঠক রোহিত, দ্রাবিড়, আগরকরের- রিপোর্ট ‘ভাই তুই আর আমাদের জামা পরিস না’,কাকে মিনতি করলেন বিরাটের বন্ধু এবি ডিভিলিয়ার্স! এয়ারপোর্টে ছেলের মুখ দেখালেন অনুষ্কা, রইল শর্ত! ভামিকা-অকায়কে নিয়ে দেশে ফিরলেন SRH-এর ২৮৭ নিয়ে হইচই, T20-তে এক ইনিংসে ৩০০-র বেশি রান তোলার নজির আছে জানেন কি? ‘সব দোষ একা হার্দিকের নয়’,ডাগ আউটে কোচ বাউচারের ভূমিকা নিয়ে প্রশ্ন তুললেন মনোজ ১০ বলের বিধ্বংসী ইনিংসে ইতিহাসের পাতায় আবদুল সামাদ, ভারতীয়দের মধ্যে সবার সেরা ‘স্কোরের সামনে ৩ বসালে’…সানরাইজার্স হায়দরাবাদকে নতুন টার্গেট দিলেন হেড ধরমশালায় নতুনভাবে পাতা 'হাইব্রিড' উইকেটেই খেলা হবে চলতি আইপিএলের ম্যাচ একদিনের ব্যবধানে ম্যাচ, তার উপর গরম, বদলাবে KKR-এর একাদশ? বাটলার ফিরবেন RR দলে? 'MI ম্যাচে টসে কীভাবে কারচুপি হয়, দেখালেন ফ্যাফ, হতবাক কামিন্স', আগুনে পড়ল ঘি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.