বাংলা নিউজ > ময়দান > ISL Final: গোয়া যাওয়ার পথে বাইক দুর্ঘটনায় মৃত দুই কেরালা ব্লাস্টার্স সমর্থক
মৃত কেরালা ব্লাস্টার্স দুই সমর্থক। ছবি- টুইটার।

ISL Final: গোয়া যাওয়ার পথে বাইক দুর্ঘটনায় মৃত দুই কেরালা ব্লাস্টার্স সমর্থক

  • রবিবার সকালে বাইক দুর্ঘটনাটি ঘটে।

আজই গোয়ার ফতোরদায় জওহরলাল নেহেরু স্টেডিয়ামে আইএসএল ফাইনালে হায়দরাবাদের বিরুদ্ধে মাঠে নামছে কেরালা ব্লাস্টার্স। পাঁচ মরশুম পরে আবার ফাইনালে উঠেছে কেরালা। করোনার ভয়াবহতা কাটিয়ে, দুই বছরে প্রথমবার দর্শকভর্তি স্টেডিয়ামে অনুষ্ঠিত হতে চলা এই ম্যাচ ঘিরেও উত্তেজনা তুঙ্গে।

এমনিতেই কেরালা ব্লাস্টার্সের সমর্থকসংখ্যা ও কেরালা জনগণের ফুটবলের প্রতি ভালবাসা, অতীতে বারংবার ধরা পড়েছে। তার উপর এতদিন পর ফাইনালে উঠেছে প্রিয় দল। তাই মঞ্জপ্পদরা (কেরালা সমর্থকগোষ্ঠী) একেবারে উত্তেজনায় ফুটছে। ফাইনালে প্রিয় দলকে দেখার স্বপ্ন নিয়েই বাড়ি থেকে বেরিয়েছিলেন জামশির ও মহম্মদ শিবিন। তবে তা আর হচ্ছে না, বরং বাড়ি ফিরছে তাদের নিথর দেহ। ফাইনাল দেখতে যাওয়ার পথে বাইক দুর্ঘটনায় প্রাণ হারালেন কেরালার এই দুই সমর্থক।

সাতজনের এক গ্রুপ বাইক ও গাড়ি নিয়ে কেরালা থেকে গোয়ার উদ্দেশ্যে রওনা দিয়েছিল। এই গ্রুপেরই অংশ ছিলেন জামশির ও শিবিন। তবে রবিবার সকালে কাসরগড় জেলার উদুমা পল্লথের কাছে বাইকের সঙ্গে ছোট লরির সংঘর্ষ হয়। সঙ্গে সঙ্গে ওই জায়গাতেই প্রাণ হারান দুই সমর্থক। পুলিশি তদন্তে সন্দেহ করা হচ্ছে, ওই গ্রুপ এক নাগাড়ে না থেমে অনেকক্ষণ সফর করছিল এবং ঘটনার সময় ওই স্থানে অল্প বৃষ্টিও হচ্ছিল। যার কারণে সম্ভবত এই ঘটনা ঘটেছে। মৃত জামশির আবার হায়দরাবাদ ফুটবলার আব্দুল রাবিহর আত্মীয়। রাবিহও ম্যাচ দেখার জন্য তাদের টিকিট জোগাড় করে দিয়েছিলেন।

বন্ধ করুন