বাংলা নিউজ > ময়দান > ISL Final: আইএসএল ফাইনালের জন্য তর সইছে না সৌরভের, বুঝিয়ে দিলেন সোশ্যাল মিডিয়ায়
আইএসএল ফাইনালে মুম্বইয়ের মুখোমুখি মোহনবাগান। ছবি- টুইটার।
আইএসএল ফাইনালে মুম্বইয়ের মুখোমুখি মোহনবাগান। ছবি- টুইটার।

ISL Final: আইএসএল ফাইনালের জন্য তর সইছে না সৌরভের, বুঝিয়ে দিলেন সোশ্যাল মিডিয়ায়

  • ক্রিকেটার হলেও ফুটবলের সঙ্গে নিজেকে বরাবর জড়িয়ে রেখেছন BCCI সভাপতি।

নিজে ক্রিকেটার হলেও ছেলেবেলাই থেকে ফুটবলের প্রতি টান উপেক্ষা করতে পারেননি সৌরভ গঙ্গোপাধ্যায়। তাই ক্রিকেটার ও ক্রিকেট প্রশাসকের দায়িত্ব পালনের ফাঁকে মহারাজ বরাবর ফুটবলের সঙ্গে জড়িয়ে রেখেছেন নিজেকে।

খেলোয়াড় জীবনে ব্যাট-বলের লড়াই ধ্যান-জ্ঞান হলেও সুযোগ মতো ফুটবল পায়ে সৌরভকে মাঠে নামতে দেখা গিয়েছে। প্রদর্শনী ম্যাচে নিজের ফুটবল দক্ষতার পরিচয় দিয়েছেন তিনি। পরে আইএসএল দল এটিকের সঙ্গে জড়িয়ে ফেলেন নিজেকে। এখন এটিকে-মোহনবাগানের অন্যতম ডিরেক্টর তিনি।

দল আইএসএল ফাইনালে ওঠায় উত্তজিত দেখানোই স্বাভাবিক সৌরভকে। উত্তেজনাটা তিনি লুকিয়েও রাখলেন না। খেতাবি ম্যাচের আগে সোশ্যাল মিডিয়ায় সৌরভ বুঝিয়ে দিলেন, ফাইনালের জন্য তর সইছে না তাঁর।

আইএসএলে নিজেদের দলের ধারাবাহিকতায় যেমন উচ্ছ্বসিত সৌরভ, ঠিক তেমনই আশাবাদী ইস্টবেঙ্গলকে নিয়েও। ক'দিন আগে ডার্বি প্রসঙ্গে কথা বলতে গিয়ে সৌরভ জানিয়েছিলেন যে, ইন্ডিয়ান সুপার লিগে ইস্টবেঙ্গলের এটা প্রথম মরশুম। তাই ফলাফল মনের মতো না হওয়া স্বাভাবিক। যত সময় গড়াবে, ইস্টবেঙ্গল আইএসএলেও নিজেদের মানিয়ে নেবে এবং ভালো ফুটবল উপহার দেবে। উল্লেখ্য, ইস্টবেঙ্গলকে প্রথম মরশুমে আইএসএল অভিযান শেষ করতে হয় ১১ দলের মধ্যে ৯ নম্বরে থেকে।

বন্ধ করুন