বাংলা নিউজ > ময়দান > টাকে অটোগ্রাফ! এমনটা কখনও শুনেছেন? ভক্তের বিদঘুটে আবদার রাখলেন ব্রিটিশ তারকা, দেখুন মজাদার ভিডিয়ো

টাকে অটোগ্রাফ! এমনটা কখনও শুনেছেন? ভক্তের বিদঘুটে আবদার রাখলেন ব্রিটিশ তারকা, দেখুন মজাদার ভিডিয়ো

অনুরাগীর ন্যাড়া মাথায় অটোগ্রাফ দিচ্ছেন জ্যাক লিচ। ছবি- টুইটার।

সিডনি টেস্টের প্রথম দিনে চোখে পড়ে অত্যন্ত মজাদার ঘটনা।

স্টেডিয়ামের ভিতর হোক বা বাইরে, খেলোয়াড়দের প্রায়শই অনুরাগীদের অটোগ্রাফ দেওয়া, ছবি তোলার মতো আবদার রক্ষা করতে হয়। ক্রিকেটারদের বাউন্ডারি লাইনে ফিল্ডিং করার সময় গ্যালারির দর্শকদের অটোগ্রাফ বিলোতে দেখা যায় হামেশাই। তবে তাই বলে যে কোনও ভক্ত এমন বিদঘুটে আবদার করে বসবেন, তা বোধহয় স্বপ্নেও ভাবেননি ব্রিটিশ তারকা জ্যাক লিচ।

বুধবার সিডনিতে অ্যাসেজের চতুর্থ টেস্টের প্রথম দিনে বাউন্ডারি লাইনে ফিল্ডিং করছিলেন ইংল্যান্ডের স্পিনার জ্যাক লিচ। হঠাৎই গ্যালারির এক দর্শক নিজের টাকে লিচের অটোগ্রাফ চেয়ে বসেন। কী আর করা যায়! ভক্তের আবদার রক্ষা করেন জ্যাক। তিনি অনুরাগীর অনুরোধ মতোই তাঁর ন্যাড়া মাথায় সই করে দেন।

লিচের এমন আচরণ স্টেডিয়ামে উপস্থিত দর্শকদের যারপরনাই উত্ফুল্ল করে। প্রত্যেকেই চিত্কার করে ও করতালিতে অভিবাদন জানান ব্রিটিশ ক্রিকেটারকে। সিডনি টেস্টের বৃষ্টিবিঘ্নিত প্রথম দিনে সম্ভবত এটিই ছিল সবথেকে আকর্ষক মুহূর্ত। নাহলে মাঠের লড়াইয়ে উল্লেখযোগ্য তেমন কিছুই ঘটেনি।

উল্লেখ্য, সিডনি ক্রিকেট গ্রাউন্ডে টস জিতে শুরুতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় অস্ট্রেলিয়া। বৃষ্টিবিঘ্নিত প্রথম দিনের শেষে অস্ট্রেলিয়া তাদের প্রথম ইনিংসে ৪৬.৫ ওভারে ৩ উইকেটের বিনিময়ে ১২৬ রান তোলে। ৬টি বাউন্ডারির সাহায্যে ৭২ বলে ৩০ রান করেন ওয়ার্নার। অপর ওপেনার হ্যারিস ব্যক্তিগত ৩৮ রানের মাথায় অ্যান্ডারসনের শিকার হন। ১০৯ বলের ইনিংসে তিনি ৪টি বাউন্ডারি মারেন। মার্নাস ল্যাবুশান সাজঘরে ফেরেন ২৮ রান করে। ৫৯ বলের ইনিংসে তিনি ৪টি চার মারেন।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

২০০৭ সালে ধোনির দলকে চ্যাম্পিয়ন করেছিলেন, এবার সেই ভারতীয়কে হেড কোচ করল UAE ফের সামরিক পর্যায়ে আলোচনায় বসল ভারত-চিন, কী সিদ্ধান্ত হল? কীভাবে শুরু হল মাঘী পূর্ণিমার ব্রত? জেনে নিন এই ব্রতের মহিমা মোবাইলের ফ্ল্যাশলাইট জ্বেলে রোগীর চিকিৎসা করলেন ডাক্তার ‘১৪ বছর একই জিনিস করে আসছি’, নগ্ন ছবি পোস্ট প্রসঙ্গে এতদিনে মুখ খুললেন বিদ্যুৎ অবশেষে চারহাত এক হল, পঞ্জাবি মতে বিয়ে সারলেন রকুলপ্রীত-জ্যাকি জন্ম থেকেই আগলে রেখেছিলেন সিংহটিকে, তার হাতেই প্রাণ গেল ব্যক্তির কংগ্রেসের অ্যাকাউন্ট থেকে ৬৫ কোটি তুলে নিয়েছে IT দফতর! বকেয়া কর-কাণ্ডে নয়া মোড় ফ্রান্সের সর্বোচ্চ অসামরিক পুরস্কারে সম্মানিত হলেন কংগ্রেস সাংসদ শশী থারুর গড়িয়াহাট, হাতিবাগান, নিউ মার্কেট কলকাতায় হকার সংখ্য়া কত? পুরসভার সমীক্ষা Report

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.