বাংলা নিউজ > ময়দান > ‘জিও রে বাহুবলী’, স্পাইডার-ক্যাম নিয়ে অশ্বিনের কসরত, সূর্যের মন্তব্যে হাসির রোল

‘জিও রে বাহুবলী’, স্পাইডার-ক্যাম নিয়ে অশ্বিনের কসরত, সূর্যের মন্তব্যে হাসির রোল

বাহুবলী অশ্বিন।

আসলে রবিবার চতুর্থ ওভারের শেষ বলে টম লাথামকে আউট করেন রবিচন্দ্রন অশ্বিন। তার পর যখন তিন নম্বরে ব্যাট করতে আসেন ড্যারিল মিচেল, সেই সময়ে দেখা যায়, একটি স্পাইডার ক্যাম মাঠের নীচের দিকে আটকে পড়েছে। সেটি উপরেও উঠছিল না, আবার তাকে কোনও ভাবে সরানোও যাচ্ছিল না। যার জেরে কিছুক্ষণ খেলাও বন্ধ হয়ে যায়।

নিউজিল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টের তৃতীয় দিন বিসিসিআই-এর অফিসিয়াল টুইটার থেকে ছবি একটি পোস্ট করা হয়েছিল। যেটা নিয়ে ভারতের ব্যাটসম্যান সূর্যকুমার যাদব একটি হাস্যকর মন্তব্য করেন। আর তাঁর মন্তব্যে হাসির রোল উঠেছে নেটপাড়াতেও। 

আসলে রবিবার চতুর্থ ওভারের শেষ বলে টম লাথামকে আউট করেন রবিচন্দ্রন অশ্বিন। তার পর যখন তিন নম্বরে ব্যাট করতে আসেন ড্যারিল মিচেল, সেই সময়ে দেখা যায়, একটি স্পাইডার ক্যাম মাঠের নীচের দিকে আটকে পড়েছে। সেটি উপরেও উঠছিল না, আবার তাকে কোনও ভাবে সরানোও যাচ্ছিল না। যার জেরে কিছুক্ষণ খেলাও বন্ধ হয়ে যায়। 

ভারতীয় প্লেয়াররা সেই ক্যামেরাটাকে সরানোর চেষ্টা করতে থাকেন, সেটা করতে না পেরে সেই ক্যামেরার সামনে দাঁড়িয়ে নানা অঙ্গভঙ্গি করে মজাও করতে দেখা যায় তাঁদের। আর সেই ছবিগুলোই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।

বিসিসিআই তাদের অফিসিয়াল ওয়েবসাইটে এই ঘটনার ছবির পাশাপাশি একটি ভিডিও পোস্ট করে। তবে একটি ছবিতেই দেখা গিয়েছে, অশ্বিন সেই স্পাইডার-ক্যামটি তোলার চেষ্টা করছেন। পুরো বাহুবলী-র স্টাইলে।

সেটা দেখেই সূর্যকুমার যাদব মজা করে সেই ছবিতে লিখেছেন, ‘গালি গালি তেরি রাহ চলিও জিও রে বাহুবলি’। আর সূর্যকুমারের এই মন্তব্যে মজা পেয়েছেন নেটিজেনরাও।

আসলে কর্মকর্তারা চেয়েছিলেন, স্পাইডার-ক্যামটি যাতে স্বাভাবিক ভাবে কাজ করে এবং নিজে থেকে উপরে উঠে যায়। তার জন্য তারা অপেক্ষাও করেছিলেন। কিন্তু প্রযুক্তিগত ত্রুটির কারণে সেটা সম্ভব হয়নি। নিজে থেকে সেটি সরেনি। যে কারণে আম্পায়ারদের তাড়াতাড়ি চা বিরতি নিতে হয়েছিল। যাইহোক পরে স্পাইডার-ক্যামটি সরানো হলে আবার স্বাভাবিক ভাবে খেলা শুরু হয়।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মণীশ মালহোত্রাকে ‘স্থানীয় ডিজাইনার’ বলে আখ্যা ক্লোয়ির…ক্ষোভে ফেটে পড়ল নেটদুনিয়া কেমন কাটবে আগামিকাল? মেষ থেকে মীনের মধ্যে কারা লাকি? রইল ১৬ জুলাইয়ের রাশিফল রাধিকাকে বরণ করতে আম্বানি পরিবারের বিশেষ পারফরমেন্স, যোগ দিলেন ইশা-শ্লোকাও আদানি-হিন্ডেনবার্গ মামলার রায়ের বিরুদ্ধে রিভিউ পিটিশন খারিজ করল সুপ্রিম কোর্ট আম্বানিদের বিয়ে! নতুন বর অনন্তের সঙ্গে একী নাচ বাবা রামদেবের! ‘কেষ্ট তো জেলে! আমরা জিতলাম? ইডি-সিবিআই দিয়ে জেতা যাবে না,’ হুঁশ ফেরালেন সুকান্ত মাকে পাশে নিয়েই রাধিকার সিঁথি রাঙালেন অনন্ত! দেখুন আম্বানিদের বিয়ের কিছু ঝলক জ্বর সারতেই ইসকনের মন্দিরে কাঞ্চন-শ্রীময়ী! জগন্নাথের কাছে কী চাইলেন? অনন্ত-রাধিকাকে মিলিয়েছিলেন জাভেদ পুত্র, মিজানকে ৩০কোটির বাড়ি দিয়েছেন আম্বানিরা? কোন কোন সোশ্যাল ইনফ্লুয়েন্সাররা উপস্থিত ছিলেন আম্বানিদের রিসেপশনে

T20 WC 2024

কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.