বাংলা নিউজ > ময়দান > কবাডি খেলতে গিয়েই মৃত্যূুর কোলে ঢোলে পড়লেন ২২ বছরের তরুণ প্লেয়ার- ভিডিয়ো
কবাডি খেলতে গিয়েই মৃত্যুর কোলে ঢোলে পড়েন তরুণ প্লেয়ার।

কবাডি খেলতে গিয়েই মৃত্যূুর কোলে ঢোলে পড়লেন ২২ বছরের তরুণ প্লেয়ার- ভিডিয়ো

  • জেলা স্তরের কবাডি খেলতে গিয়েই এই বিপত্তি ঘটে ৷ জমজমাট কবাডির ময়দানে ফের প্রাণ গেল তরুণের। খেলতে খেলতেই মাটিতে লুটিয়ে পড়েছিলেন বিমলরাজ। তাঁকে তড়িঘড়ি স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে শেষ রক্ষা হয়নি। বিমলরাজকে হাসপাতালে নিয়ে যাওয়ার পর চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন।

ভারতীয় ফুটবলে জুনিয়রের মৃত্যুর ঘটনা বিশেষ করে ফুটবল প্রেমীদের মনে বড় ক্ষত তৈরি করেছিল। তার পরে অবশ্য খেলার মাঠে এমন মৃত্যুর ঘটনা বহু বার ফিরে এসেছে। ফের আরও এক বার সেই ঘটনার সাক্ষী থাকল ভারতের ক্রীড়া জগত।

খেলার মাঠে ফের ঘটে গেল মর্মান্তিক ঘটনা। কবাডি খেলতে গিয়ে মৃত্যুর কোলে ঢোলে পড়লেন তামিলনাড়ুর সালেম জেলার মন্নাদিকুপম গ্রামের কাছে পাঁরুতির তরুণ প্লেয়ার। মাত্র ২২ বছরের তরুণ কবাডি খেলতে গিয়ে মাটিতে লুটিয়ে পড়েন ৷ শেষ পর্যন্ত মৃত্যু হয় তাঁর ৷

আরও পড়ুন: মাথা আর বুক মিলিয়ে ২০ রাউন্ড গুলি,জলন্ধরে খুন ভারতের কবাডি দলের প্রাক্তন অধিনায়ক

জানা গিয়েছে, মৃত যুবকের নাম বিমলরাজ। সালেম জেলার একটি বেসরকারি কলেজে জুলজি নিয়ে দ্বিতীয় বর্ষের স্নাতক কোর্সে পড়াশোনা করছিলেন তিনি। সপ্তাহান্তে তিনি বাড়িতে এসেছিলেন। আর এসেই জেলা স্তরের এক কবাডি টুর্নামেন্টে মুরাত্তু কালাই দলের হয়ে প্রতিনিধিত্ব করতে নামেন। আর সেই কবাডি ম্যাচেই ঘটে যায় চরম বিপত্তি।

সহ-খেলোয়াড়দের সঙ্গে খেলার সময়ে একটি লাফ দিয়েছিলেন বিমলরাজ, সেই লাফেই সব শেষ হয়ে যায়। মাটিতে পড়েই মৃত্যু হয় তাঁর ৷ পরবর্তীকালে পুলিশ মৃতদেহ জেলা হাসপাতালে পাঠায় ময়না তদন্তের জন্য ৷ প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছে ২২ বছরের তরুণের ৷

আরও পড়ুন: জুনিয়র ন্যাশনাল কবাডির আসরে ভয়াবহ দুর্ঘটনা, গ্যালারি ভেঙে আহত শতাধিক,দেখুন ভিডিও

তবে পুলিশ তদন্তে চালাচ্ছে। অভিযোগও দায়ের করা হয়েছে। একটি ভিডিয়োর সূত্র ধরেই এগোচ্ছে পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, খেলার মাঠে যখন বিমলরাজের শরীর অসুস্থ হয়ে পড়ে তখন বিপক্ষ দলের কিছু খেলোয়াড় তাঁর সমস্যা জানতে কাছে ছুটে আসেন। তাঁকে সাহায্য করার চেষ্টা করেন। কিন্তু ততক্ষণে সম্ভবত যা বিপত্তি ঘটার ঘটে গিয়েছে।

বন্ধ করুন