বাংলা নিউজ > ময়দান > পড়ন্ত বেলায় দামি গাড়ির বনেটে বসে যুবি, ভিডিও-তে পিটারসেনের মন্তব্যে হাসির রোল
যুবরাজ সিং।
যুবরাজ সিং।

পড়ন্ত বেলায় দামি গাড়ির বনেটে বসে যুবি, ভিডিও-তে পিটারসেনের মন্তব্যে হাসির রোল

  • ভীষণই দামি গাড়ি রোলস রয়েসের বনেটের উপর বসে যুবরাজ সিং মোবাইলে গান শুনছেন। পিছনে সূর্যাস্ত হচ্ছে। এই ভিডিও-টি নিয়েই কেউ মজা করছেন, কেউ বা কটাক্ষ। মোদ্দা কথা যুবরাজের এই ভিডিও নেটপাড়ায় বেশ আলোড়ন ফেলে দিয়েছে।

সম্প্রতি যুবরাজ সিং-এর একটি ভিডিও-কে ঘিরে তুমুল চর্চা চলছে। ভিডিও-টি যুবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। সেই ভিডিও-তে দেখা গিয়েছে ভীষণই দামি গাড়ি রোলস রয়েসের বনেটের উপর বসে রয়েছেন যুবরাজ সিং। মোবাইলে গান শুনছেন। পিছনে সূর্যাস্ত হচ্ছে। এই ভিডিও-টি নিয়েই কেউ মজা করছেন, কেউ বা কটাক্ষ। মোদ্দা কথা যুবরাজের এই ভিডিও নেটপাড়ায় বেশ আলোড়ন ফেলে দিয়েছে। 

এই ভিডিও-টি পোস্ট করে যুবরাজ ক্যাপশনে লিখেছেন, ‘লাভিং দ্য সানসেট উইথ নাথিং’। অর্থাৎ এই সূর্যাস্তকে য়ুবরাজ ভালবাসেন। আর এর সঙ্গে কোনও কিছুর তুলনা তিনি করতে চান না।  তবে সূর্যাস্ত এই ভিডিও-র ক্ষেত্রে একেবারেই নগণ্য হয়ে গিয়েছে। বরং যুবির দামি গাড়িকে নিয়েই চলছে নানা মন্তব্য। যুবি ভিডিও-টি পোস্ট করার সঙ্গে সঙ্গেই লাখ লাখ মানুষ লাইক করেছেন। উপচে পড়ছে কমেন্টস।

ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক কেভিন পিটারসেন যেমন মন্তব্য করেছেন, ‘কে আরআর-এর (রোলস রয়েস) বনেটে বসে?!’ এর সঙ্গে হাসির ইমোজি দিয়েছেন পিটারসেন। তাঁর এই মন্তব্য দেখে নেটিজেনরা খুব মজা পেয়েছেন। হেসে গড়াচ্ছেন অনেকেই। শুধু পিটারসেন নয়, সিদ্ধার্থ কাউলও লিখেছেন, ‘যুবি পাজি’। সঙ্গে আগুনের ছবি। শেন ওয়ার্ন থেকে হরভজন সিং সকলেই নানা মজাদার কমেন্ট করেছেন এই ভিডিও-তে। খেলা থেকে বহু আগে অবসর নিলেও সোশ্যাল মিডিয়ায় যুবরাজকে সব সময়েই পাওয়া যায়। আর তাঁর পোস্ট ঘিরে এখনও বেশ উন্মাদনা ছড়ায় নেটপাড়ায়।

বন্ধ করুন