বাংলা নিউজ > ময়দান > 'অন্য দেশের কোভিড বিধি ভেঙো না', শ্যুটিং টিমকে সতর্ক করলেন কিরেণ রিজিজু
ক্রোয়েশিয়া উড়ে গেল অলিম্পিক্সে অংশগ্রহণকারী শ্যুটিং টিম।
ক্রোয়েশিয়া উড়ে গেল অলিম্পিক্সে অংশগ্রহণকারী শ্যুটিং টিম।

'অন্য দেশের কোভিড বিধি ভেঙো না', শ্যুটিং টিমকে সতর্ক করলেন কিরেণ রিজিজু

  • মলদ্বীপে এএফসি কাপ খেলতে গিয়ে বেঙ্গালুরু এফসির বিরুদ্ধে কোভিড বিধি ভাঙার অভিযোগ উঠেছে। রবিবারই এই ঘটনাটি ঘটেছে। যে কারণে সুনীল ছেত্রীদের মলদ্বীপ থেকে বের করে দেওয়া হয়েছে।

অন্য দেশে গিয়ে যেন কোভিড বিধি না ভাঙেন শ্যুটাররা। এই বিষয়ে সকলকে সতর্ক করলেন ভারতের কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী কিরেণ রিজিজু। মঙ্গলবার ক্রোয়েশিয়ার জাগরেবের উদ্দেশ্যে উড়ে গেল শ্যুটিং টিম। সেখানে ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপে অংশ নিতে চলেছেন ভারতীয় শ্যুটাররা।

আসলে মলদ্বীপে এএফসি কাপ খেলতে গিয়ে বেঙ্গালুরু এফসির বিরুদ্ধে কোভিড বিধি ভাঙার অভিযোগ উঠেছে। রবিবারই এই ঘটনাটি ঘটেছে। যে কারণে সুনীল ছেত্রীদের মলদ্বীপ থেকে বের করে দেওয়া হয়েছে। নিঃসন্দেহে এটি গোটা দেশের কাছে চূড়ান্ত অসম্মানের। আর এই ঘটনার কথা মাথায় রেখেই সম্ভবত শ্যুটিং টিমকে সতর্ক করেছেন কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী। 

তিনি টুইটারে শ্যুটার টিমের উদ্দেশ্যে লিখেছেন, ‘সেফ জার্নি! অন্য দেশের কোভিড বিধি কেউ ভেঙো না। ট্রেনিংয়ে মনোসংযোগ করো, নিজেদের খেয়াল রেখো এবং সাবধানে থেকো। সব অ্যাথলিট এবং কোচেদের আমরা আমাদের সাধ্যমতো সহযোগীতা করব। অল দ্য বেস্ট।’

টোকিয়ো অলিম্পিক্সের ঠিক আগেই ক্রোয়েশিয়ার জাগরেবে ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপে অংশ নিতে চলেছেন ভারতীয় শ্যুটাররা। আসলে অলিম্পিক্সের প্রস্তুতি সারতেই এই টুর্নামেন্টে অংশ নেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ক্রোয়েশিয়া থেকেই সরাসরি টোকিয়োতে উড়ে যাবে ১৫ জনের দল। জাগরেবে এই টুর্নামেন্টটি চলবে ২০ মে থেকে ৬ জুন পর্যন্ত।  টোকিয়ো যাওয়ার সব ব্যবস্থা করছে ক্রোয়েশিয়া শ্যুটিং ফেডারেশন।

বন্ধ করুন