বাংলা নিউজ > ময়দান > 'অন্য দেশের কোভিড বিধি ভেঙো না', শ্যুটিং টিমকে সতর্ক করলেন কিরেণ রিজিজু

'অন্য দেশের কোভিড বিধি ভেঙো না', শ্যুটিং টিমকে সতর্ক করলেন কিরেণ রিজিজু

ক্রোয়েশিয়া উড়ে গেল অলিম্পিক্সে অংশগ্রহণকারী শ্যুটিং টিম।

মলদ্বীপে এএফসি কাপ খেলতে গিয়ে বেঙ্গালুরু এফসির বিরুদ্ধে কোভিড বিধি ভাঙার অভিযোগ উঠেছে। রবিবারই এই ঘটনাটি ঘটেছে। যে কারণে সুনীল ছেত্রীদের মলদ্বীপ থেকে বের করে দেওয়া হয়েছে।

অন্য দেশে গিয়ে যেন কোভিড বিধি না ভাঙেন শ্যুটাররা। এই বিষয়ে সকলকে সতর্ক করলেন ভারতের কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী কিরেণ রিজিজু। মঙ্গলবার ক্রোয়েশিয়ার জাগরেবের উদ্দেশ্যে উড়ে গেল শ্যুটিং টিম। সেখানে ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপে অংশ নিতে চলেছেন ভারতীয় শ্যুটাররা।

আসলে মলদ্বীপে এএফসি কাপ খেলতে গিয়ে বেঙ্গালুরু এফসির বিরুদ্ধে কোভিড বিধি ভাঙার অভিযোগ উঠেছে। রবিবারই এই ঘটনাটি ঘটেছে। যে কারণে সুনীল ছেত্রীদের মলদ্বীপ থেকে বের করে দেওয়া হয়েছে। নিঃসন্দেহে এটি গোটা দেশের কাছে চূড়ান্ত অসম্মানের। আর এই ঘটনার কথা মাথায় রেখেই সম্ভবত শ্যুটিং টিমকে সতর্ক করেছেন কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী। 

তিনি টুইটারে শ্যুটার টিমের উদ্দেশ্যে লিখেছেন, ‘সেফ জার্নি! অন্য দেশের কোভিড বিধি কেউ ভেঙো না। ট্রেনিংয়ে মনোসংযোগ করো, নিজেদের খেয়াল রেখো এবং সাবধানে থেকো। সব অ্যাথলিট এবং কোচেদের আমরা আমাদের সাধ্যমতো সহযোগীতা করব। অল দ্য বেস্ট।’

টোকিয়ো অলিম্পিক্সের ঠিক আগেই ক্রোয়েশিয়ার জাগরেবে ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপে অংশ নিতে চলেছেন ভারতীয় শ্যুটাররা। আসলে অলিম্পিক্সের প্রস্তুতি সারতেই এই টুর্নামেন্টে অংশ নেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ক্রোয়েশিয়া থেকেই সরাসরি টোকিয়োতে উড়ে যাবে ১৫ জনের দল। জাগরেবে এই টুর্নামেন্টটি চলবে ২০ মে থেকে ৬ জুন পর্যন্ত।  টোকিয়ো যাওয়ার সব ব্যবস্থা করছে ক্রোয়েশিয়া শ্যুটিং ফেডারেশন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

হনুমান জয়ন্তীতে পঞ্চগ্রহী যোগের সঙ্গে ২ রাজযোগ, বজরংবলীর কৃপাধন্য হবে এই ৪ রাশি এবার বেশ কম আসনে লড়ছে কংগ্রেস, কৌশল কি কাজে লাগবে? বিধিভঙ্গ হবে, কোচবিহারে যাবেন না, বোসকে অনুরোধ নির্বাচন কমিশনের, দিল আরও যুক্তি জয়পুরে নতুন বউ প্রশ্মিতা, কার টানে মুম্বই ছুটলেন অনুপম? শীঘ্রই দেবেন সুখবর! প্রয়াত জনপ্রিয় বাঙালি ইউটিউবার 'অ্যাংরি ব়্যান্টম্যান' অভ্রদীপ সাহা, বয়স ২৭ বছর পথ দুর্ঘটনায় মৃত্যু যুবকের, শোক সইতে না কয়েক ঘণ্টার মধ্যেই আত্মঘাতী প্রেমিকা প্রাথমিক নিয়োগে বড় কেলেঙ্কারি ধরল সিবিআই, অসাধু চক্রের তথ্য কলকাতা হাইকোর্টে ভোটের ৪৮ ঘন্টা আগে তৃণমূল-বিজেপি সংঘর্ষ ভেটাগুড়িতে, রাজ্য পুলিশকেই দুষলেন উদয়ন টেল এন্ডারদের নিয়ে বাটলারের রূপকথার লড়াই, IPL-এর সর্বকালীন রেকর্ডে নাম লেখাল RR অযোধ্যা সহ সারাদেশে কীভাবে পূজিত হচ্ছেন শ্রী রাম? দেখুন ছবিতে

Latest IPL News

ইডেনের ম্যাচে শুরু থেকে তিনিই চিয়ার লিডার, KKR হারায় কেঁদে ফেললেন শাহরুখ ইডেনে দোষ করেছে দল, বিরাট শাস্তি হল একা KKR দলনায়ক শ্রেয়সের, নিয়ম কী বলছে? চোটের জন্য ফিল্ডিং করতে পারিনি-RR-এর কাছে হারের পর KKR-এর চিন্তা বাড়ালেন রিঙ্কু গত ১২ মাস ধরে, ওর কানের কাছে মন্ত্র জপছি- T20 WC-এ নারিনকে খেলাতে মরিয়া পাওয়েল অন্য সংস্থার বলে খেলা উচিত-বোলারদের মার খাওয়া দেখে অভিনব টোটকা গম্ভীরের KKR vs RR: ম্যাচ শেষে বাটলারকে উষ্ণ আলিঙ্গন, ফের মন জিতলেন শাহরুখ- ভিডিয়ো নিজের উপর বিশ্বাস রেখেছিলাম, সেটাই সাফল্যের চাবিকাঠি হয়েছে- দাবি বাটলারের KKR vs RR: IPL-এর ইতিহাসে সর্বাধিক শতরান- বিরাট কোহলির থেকে আর এক পা দূরে বাটলার টসের আগে কয়েনে চুমু শ্রেয়সের- হতবাক সঞ্জু,এত কিছু করেও ভাগ্য সাথ দিল না KKR-এর তেতো পাঁচন গেলার মত হার, স্বীকার শ্রেয়সের, বোঝালেন কেন বরুণকে দিয়েছিলেন শেষ ওভার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.