বাংলা নিউজ > ময়দান > আম্পায়ারের সিদ্ধান্তে বিরক্ত হয়ে মাঠেই মেজাজ হারিয়ে প্রতিবাদ করলেন নাইট রাইডার্সের কায়রন পোলার্ড
এমন ভাবেই প্রতিবাদ জানালেন নাইট রাইডার্সের কায়রন পোলার্ড (ছবি:টুইটার)
এমন ভাবেই প্রতিবাদ জানালেন নাইট রাইডার্সের কায়রন পোলার্ড (ছবি:টুইটার)

আম্পায়ারের সিদ্ধান্তে বিরক্ত হয়ে মাঠেই মেজাজ হারিয়ে প্রতিবাদ করলেন নাইট রাইডার্সের কায়রন পোলার্ড

  • শুরু হয়ে গিয়েছে ক্যারিবিয়ান প্রিমিয়র লিগ। প্রতিদিনই ঘটে চলেছে নানা ঘটনা। তবে সব থেকে বিতর্কিত ঘটনা হয়তো ঘটল ত্রিনবাগো নাইট রাইডার্স ও সেন্ট লুসিয়া কিংসের ম্যাচে। আম্পায়ারের বিরুদ্ধে মুখ না খুলেই প্রতিবাদ করলেন কায়রন পোলার্ড।

শুরু হয়ে গিয়েছে ক্যারিবিয়ান প্রিমিয়র লিগ। প্রতিদিনই ঘটে চলেছে নানা ঘটনা। তবে সব থেকে বিতর্কিত ঘটনা হয়তো ঘটল ত্রিনবাগো নাইট রাইডার্স ও সেন্ট লুসিয়া কিংসের ম্যাচে। আম্পায়ারের বিরুদ্ধে মুখ না খুলেই প্রতিবাদ করলেন কায়রন পোলার্ড। আম্পায়ারের থেকে অনেকটা দূরে দাঁড়িয়ে আম্পায়ারের খারাপ সিদ্ধান্তের প্রতিবাদ জানালেন নন স্ট্রাইকে দাঁড়িয়ে থাকা পোলার্ড। বর্তমানে সিপিএল-এ ত্রিনবাগো নাইট রাইডার্সের হয়ে খেলছেন ওয়েস্ট ইন্ডিজের এই তারকা ব্যাটসম্যান।

এ দিন ত্রিনবাগো নাইট রাইডার্স ও সেন্ট লুসিয়া কিংসের ম্যাচ চলাকালীন পোলার্ড মেজাজ হারালেন। সেন্ট কিটসের ওয়ার্নার পার্কের দর্শক সেই ঘটনার সাক্ষী থাকলেন। নাইটদের ব্যাটিংয়ের সময়ের ঘটনা, ম্যাচে তখন ১৯ তম ওভার চলছে, পাকিস্তানি বোলার ওয়াহাব রিয়াজের বল করছিলেন। ব্যাট করছিলেন টিম সেইফার্ট। রিয়াজ এতটাই দূরে বল করেছিলেন যে, নিউজিল্যান্ডের ব্যাটসম্যান চেষ্টা করেও সেই বলে ব্যাটের নাগাল পাননি। প্রথমে দেখলে মনে হতেই পারে এটি অবধারিত ওয়াইড। তবে সেই বলকে আম্পায়ার ওয়াইড দেননি। যা দেখে নন স্ট্রাইকিং-এ দাঁড়িয়ে থাকা পোলার্ড নিজের মেজাজ হারান।

সঙ্গে সঙ্গে আম্পায়ারের এই সিদ্ধান্তেরই প্রতিবাদ করেন পোলার্ড। নন স্ট্রাইকিং প্রান্তে দাঁড়িয়ে ছিলেন তিনি, ফলে সবটাই দেখেছেন তিনি। প্রথমে আম্পায়ারের সঙ্গে তর্ক জুড়ে দেন সেইফার্ট। কিন্তু পোলার্ড কোনও বাক্য ব্যয় না করে আম্পায়ারের উপর বিরক্ত হয়ে, আম্পায়ারের থেকে বহু দূরে গিয়ে দাঁড়িয়ে পড়েন। মাঠে মেজাজ হারানোর ব্যাপারেও কায়রন পোলার্ড অন্যদের থেকে একটু আলাদা সেটাই এ দিন তিনি প্রমাণ করেন। ক্যারিবিয়ান প্রিমিয়র লিগে আম্পায়ারের এই সিদ্ধান্ত নেটিজেনরাও মানতে পারেননি।

সঙ্গে সঙ্গে আম্পায়ারের এই সিদ্ধান্তেরই প্রতিবাদ করেন পোলার্ড। নন স্ট্রাইকিং প্রান্তে দাঁড়িয়ে ছিলেন তিনি, ফলে সবটাই দেখেছেন তিনি। প্রথমে আম্পায়ারের সঙ্গে তর্ক জুড়ে দেন সেইফার্ট। কিন্তু পোলার্ড কোনও বাক্য ব্যয় না করে আম্পায়ারের উপর বিরক্ত হয়ে, আম্পায়ারের থেকে বহু দূরে গিয়ে দাঁড়িয়ে পড়েন। মাঠে মেজাজ হারানোর ব্যাপারেও কায়রন পোলার্ড অন্যদের থেকে একটু আলাদা সেটাই এ দিন তিনি প্রমাণ করেন। ক্যারিবিয়ান প্রিমিয়র লিগে আম্পায়ারের এই সিদ্ধান্ত নেটিজেনরাও মানতে পারেননি।|#+| 

বন্ধ করুন